January 16, 2022, 2:49 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটিকে ঠাকুরগাঁও প্রেস ক্লাবের ফুলেল শুভেচ্ছা

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি মুহাঃ সাদেক কুরাইশী ও সাধারন সম্পাদক দীপক কুমার রায় সহ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দকে আনুষ্ঠানিক ভাবে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ঠাকুরগাঁও প্রেসক্লাব। শনিবার সন্ধ্যায় প্রেসক্লাবোর আনিসুর হক মিলনায়তনে এ অনুষ্ঠান আয়োজন করে ঠাকুরগাঁও প্রেস ক্লাব। এ সময় প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও সাধারন সম্পাদক বিস্তারিত..

আলীকদম সেনা জোনের উদ্দ্যেগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নগদ অর্থ দিয়েছে

আলীকদম সেনা জোনের উদ্দ্যেগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নগদ অর্থ দিয়েছে বান্দরবানের আলীকদমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণ করেছেন আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম, পিএসসি। রবিবার সকাল এগারটায় আলীকদম সেনা জোনে উপজেলার ৯টি মাদ্রাসা, ৪টি প্রাথমিক বিদ্যালয়, একটি মাধ্যমিক বিদ্যালয়, একটি আবাসিক হোস্টেল, ১টি মসজিদ ও ১টি মুসলিম কল্যান সংস্থাসহ ৪জন বিস্তারিত..

বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে, মুন্সীগঞ্জে বিক্ষোভ মিছিল

মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে, বিএনপি চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে, মুন্সীগঞ্জে বিক্ষোভ মিছিল করেছেন জেলা বিএনপি। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের খালিষ্ট মোর থেকে দলের নিজস্ব কার্য্যালয় গিয়ে এই বিক্ষোভ শেষ হয়। এ কর্মসূচিতে জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই, ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতনসসহ বিভিন্ন নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। বিস্তারিত..

ভিপি নুরকে কাজে লাগিয়ে চলছে বিএনপির অপরাজনীতি!

নিজস্ব প্রতিবেদকঃ নিউজ ডেস্ক: এক মধ্যবিত্ত পরিবারের সন্তান নুরুর হক নুর। তার পথচলা সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলন থেকে। পরবর্তীতে তিনি ডাকসুর ভিপি নির্বাচিত হন। প্রথম থেকেই সরকারবিরোধী আওয়াজ তুলে তিনি লাইম লাইটে আসার চেষ্টা করেন। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে তাকে হাত করেই চলছে বিএনপির অপরাজনীতির খেলা। তার ফেসবুক পেইজ অনুসন্ধানে জানা গেছে, পেইজটি বিস্তারিত..

মাদক সেবনকালে নয়াপল্টন এলাকা থেকে ৭ বিএনপি কর্মী আটক!

  নিজস্ব প্রতিবেদকঃ নিউজ ডেস্ক: মাদক সেবনকালে রাজধানীর নয়াপল্টন এলাকা থেকে ৭ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) অভিযান চালিয়ে মাদক সেবনকালে তাদের আটক করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আটককৃতদের মধ্যে একজন মাদক ব্যবসায়ী এবং বাকিরা মাদকসেবী বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তারা বিএনপির রাজনীতির সাথে জড়িত বলেও স্বীকার করেছেন। জানা গেছে, নিয়মিত মাদকবিরোধী অভিযানের বিস্তারিত..

ইতিহাসে ৬ ডিসেম্বর: বাংলাদেশকে স্বীকৃতি দিয়েছিল ভারত

  প্রকাশিত: ৮ডিসেম্বর ২০১৯  A- A A+ ১৯৭১ সালের ৬ ডিসেম্বর ছিল সোমবার। এ দিনটি ছিল স্বাধীনতাকামী জনতার জন্য খুবই সুখের দিন। কোমল হৃদয়ের বাঙালিরা যে সময়ের প্রয়োজনে পাথর-কঠিনও হতে পারে তা জানিয়ে দিয়েছিল মহান মুক্তিযুদ্ধে। ঢাকা বিমানবন্দর অকেজো হওয়ায় পাকিস্তান বিমানবাহিনীর পাইলটগণ তৃতীয় দেশের সাহায্যে বাংলাদেশ ত্যাগ করে। এদিন দখলমুক্ত হয় যশোর ও কুড়িগ্রামসহ বেশকিছু জনপদ। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com