January 29, 2022, 6:55 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

ইবি রোভার স্কাউটের নতুন কমিটি গঠন

  ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রোভার স্কাউট গ্রুপের ইউনিট কাউন্সিল ২০১৯-২০ বর্ষের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। লোক প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আখতার হোসেন আজাদকে সভাপতি ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মুসা হাশেমীকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার (০৬ ডিসেম্বর) বিদায় সংবর্ধনা বিস্তারিত..

রোয়াংছড়ি কচ্ছতলী বাজারে পর্যটন রেস্টুরেন্ট ট্রেডিশনাল হোটেল এণ্ড ফুড প্যালেস উদ্বোধন

  হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি প্রতিনিধি (বান্দরবান) : বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার জনপ্রিয় শীলবান্ধা (ছালাওয়া) পর্যটন এলাকাকে কেন্দ্র করে ভ্রমণ পিপাসুদের প্রাণকেন্দ্র কচ্ছতলী বাজারে রেস্টুরেন্ট ট্রেডিশনাল হোটেল এণ্ড ফুড প্যালেসটি শুক্রবার সকাল (৬ ডিসেম্বর) উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা প্রধান অতিথি উপস্থিত থেকে উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন কচ্ছতলী আর্মি ক্যাম্পে কমন্ডার মো: ইউসুফ,রোয়াংছড়ি উপজেলা পরিষরেদ সাবেক ভাইস বিস্তারিত..

রাজধানীর শিল্পকলায় পার্বত্য মেলা

রাজধানীর শিল্পকলায় পার্বত্য মেলা মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রামে বসবাসরত মানুষের জীবন-সংস্কৃতি, পোশাক-পরিচ্ছদ, ইতিহাস-ঐতিহ্য তুলে ধরতে পার্বত্য মেলার আয়োজন করা হয়েছে।বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাজধানীর শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত পার্বত্য মেলার উদ্বোধন করা হয়। শান্তির প্রতীক সাদা পায়রা আর রঙ বেরঙের বেলুন উড়িয়ে ০৪ দিনের এই পার্বত্য মেলার উদ্বোধন বিস্তারিত..

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের নেতৃত্বে কুরাইশী-দীপক

    আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে মুহা: সাদেক কুরাইশীকে সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। শুক্রবার (৬ ডিসেম্বর) বিকেল ৩টায় জেলা শহরের জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ বিস্তারিত..

টঙ্গীবাড়ীতে বেদেঁর বর্শিতে ধরা পড়লো ২০ কেজি ওজনের কাতলা

  মুন্সীগন্জ প্রতিনিধি- মুন্সীগন্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার টঙ্গীবাড়ী এলাকা‌তে এক বেদের বর্শিতেম প্রায় ২০ কেজি ওজনের কাতলা মাছ ধরা পরেছে। শুক্রবার বিকালে ৫টা দিকে উপজেলার হাসাইল পদ্মা নদীতে বেঁদে সম্প্রদায়ের হাসিনা সওদাগার এর বর্শিতে ওই বিশাল কাতলা মাছটি ধরা পড়লে উৎসুক জনতার ভীড় জমে যায়। এই মৌসুমে নদীতে এক ধরনের বর্শি দিয়ে ছোট ছোট মাছ বিস্তারিত..

মুন্সীগঞ্জের সড়ক দুর্ঘটনায় চাচা নিহত ভাতিজা- আহত

  মুন্সীগন্জ প্রতিনিধি ঃ ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখান উপজেলার কেয়ট খালি এলাকায় আজ সকাল ১০ টার দিকে সড়ক দুর্ঘটনায় চাচা নিহত ও ভাতিজা আহত হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতের সাথে কথা বলে জানা যায়, ঢাকা থেকে মাওয়া গামি একটি গাংচিল পরিবহন ঢাকা মেট্র- জ ০৪-০২৬৯ যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ধাক্কা দিলে এতে ঘটনাস্থলে মারা বিস্তারিত..

মজিবুর গ্রুপ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় মুন্সিগঞ্জ জেলায় প্রথমবারের মত শুরু হতে যাচ্ছে’

মোঃ‌লিটন মাহমুদ মুন্সিগঞ্জ প্রতিনিধি : মহান বিজয় দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন বিক্রমপুর মানব সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ও মজিবুর গ্রুপ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় মুন্সিগঞ্জ জেলায় প্রথমবারের মত শুরু হতে যাচ্ছে’ বিজয় দিবস গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট – ২০১৯। আগামী ১৭ই ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠান ও খেলার মধ্য দিয়ে এই টুর্নামেন্টের পর্দা উঠবে। টুর্নামেন্টের প্রতিটি খেলা অনুষ্ঠিত হবে টংগিবাড়ী উপজেলার বিস্তারিত..

মুন্সীগঞ্জের লৌহজংয়ে গৃহবধূকে ধর্ষন চেস্টার অভিযোগে বিচারের দাবীতে মানববন্ধন

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে ইউনিয়নের এক গৃহবধূ মনিকা রানী সেনকে ধর্ষন চেষ্ঠার অভিযোগে অভিযুক্ত ভুয়া চিকিৎসক নীলোৎপলসেনকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার সহ বৌলতলী গ্রামের স্থানীয় বাসিন্দারা। শুক্রবার সকাল ১১ টায় উপজেলার লৌহজং, নওপাড়া সড়কে বৌলতলী ইউনিয়নের শত শত নারী পুরুষের অংশ গ্রহনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এ সময় বিস্তারিত..

বাংলাদেশ আওয়ামী তরুণ লীগ এর জন্য দোয়া করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ।

  বি‌শেষ প্র‌তি‌নি‌ধিঃ শুক্রবার সকাল 9 টায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশ আওয়ামী তরুণ লীগ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জি এম শফিউল্লাহর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী তরুণ লীগের নেতৃবৃন্দ. এসময় সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদেরকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং আগামীতে বাংলাদেশ আওয়ামী তরুণ বিস্তারিত..

বাংলাদেশ তরুন লীগ কেন্দ্রীয় কমিটি ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদেরের সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। আজ (৬ ডিসেম্বর ২০১৯) রোজ শুক্রবার সকাল ৯’ঘটিকার সময় বাংলাদেশ আওয়ামী তরুনলীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের উদ্যেগে, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের এমপির সাথে তাহার নিজ বাসভবনে এক সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী তরুনলীগে কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক জি এম শফিউল্লাহর নেতৃত্বে এসময় তরুনলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দদের পক্ষহতে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com