January 26, 2022, 3:46 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ এখন সময়য়ের ব্যাপার।তোফায়েল আহম্মেদ।

  এম.এইচ.ফাহাদ:বিশেষ প্রতিনিধি। ২০২৫ সালের মধ্যে ভোলা-বরিশাল ব্রীজের বাস্তবায়নের লক্ষ্যমাত্রা নির্ধারন করা হয়েছে। ভোলাবাসীর দীর্ঘদিনের স্বপ্নের সেতুটি তেঁতুলিয়া ও কালাবদর নদীর উপর নির্মিত হবে। এর দৈর্ঘ্য হবে সাড়ে ১২ কিলোমিটার। যারমধ্যে সাড়ে ৩ কিলোমিটার ও দেড় কিলোমিটার করে পৃথক দুটি সেতু হবে বাকিটুকু সড়ক। এ সেতুর মধ্যদিয়ে মুল ভু-খন্ডের সাথে যুক্ত হবে ভোলা। আজ বৃহস্পতিবার বিস্তারিত..

বিদ্যুতের বড় খেলাপি বিল আদায়ে নতুন উদ্যোগ

নিজস্ব প্রতিবেদকঃ বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর ২০১৯। বিদ্যুৎ গ্রাহকদের বকেয়া বিলের চেয়ে সুদের পরিমাণ অস্বাভাবিকভাবে বেশি হয়ে গেছে। বিলের চেয়ে সুদের হার বেশি হয়ে যাওয়ায় বেশিরভাগ গ্রাহকই বিল পরিশোধ করতে চান না বলে মনে করছে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)। একইসঙ্গে কমিশন এও মনে করছে, ৫ শতাংশ সরল সুদের সুযোগ দিলে খেলাপি গ্রাহকরা বিল পরিশোধে আগ্রহী বিস্তারিত..

বাড়াবাড়ির একটা সীমা আছে: প্রধান বিচারপতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা বাড়াবাড়ির একটা সীমা আছে। আমরা আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি। অর্ডার দেওয়া হয়ে গেছে। এজলাসে বসে আদালতের পরিবেশ নষ্ট করবেন না। খালেদা জিয়ার মেডিকেল রিপোর্ট দাখিল ও জামিন বিষয়ক শুনানির দিন ধার্যের আদেশ দেওয়ার পরও আদালতকক্ষে বিএনপিপন্থী আইনজীবীদের অবস্থান-হইচইয়ের প্রেক্ষাপটে প্রধান বিচারপতি এসব কথা বলেন। খালেদা জিয়ার সবশেষ স্বাস্থ্যগত অবস্থা বিস্তারিত..

দ্বন্দ্ব-কোন্দলের বলয়ে আবদ্ধ নারায়ণগঞ্জ বিএনপি, প্রতিবন্ধকতা চরমে!

নিউজ ডেস্ক: দ্বন্দ্ব, কোন্দল ও বলয়ের মধ্যে আবদ্ধ হয়ে পড়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপির রাজনীতি। জানা গেছে, তৃণমূলের সবচেয়ে শক্তিশালী সংগঠন হিসেবে যেখানে নারায়ণগঞ্জ বিএনপিকে মূল্যায়ন করা হতো সেখানে আজ সংগঠনটির নেতারা নানান ইস্যুতে বিভক্ত হয়ে পড়েছেন। গোপন সূত্র বলছে, দ্বন্দ্ব, কোন্দল আর বলয় তৈরি করতে গিয়ে নিজেরাই নিজেদের সংগঠনে প্রতিবন্ধকতা তৈরি করে ফেলেছেন নারায়ণগঞ্জ জেলা বিস্তারিত..

প্রতিবন্ধী ব্যক্তিরা পাচ্ছেন ১০০ কোটি টাকার ভবন

ডেস্ক নিউজ প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯ প্রতিবন্ধী ব্যক্তিদের সেবায় সুবর্ণ ভবন খুলে দেয়া হচ্ছে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওই ভবনটি উদ্বোধন করবেন। মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে, আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে সচিবালয়ে তথ্য অধিদপ্তরের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি বলেন, প্রতিবন্ধীদের শিক্ষা, চিকিৎসা, বিস্তারিত..

বাউফলে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধিঃ “অভিগম্য আগামীর পথে” প্রতিবাদ্য নিয়ে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে পটুয়াখালীর বাউফল উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে র‌্যালি ও আলোচানা সভা অনুষ্ঠিত হয়েছে । আজ বৃহস্পতিবার সকালে  উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি বের হয়ে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই স্থানে শেষ হয়। এরপর সমাজসেবা কর্মকর্তা মনিরুজ্জামনের সভাপতিত্বে উপজেলা হল রুমে দিবসটির উপরে আলোচনা বিস্তারিত..

রাণীশংকৈলে আন্তর্জাতিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: “অভিগম্য আগামীর পথে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ২৮ তম আন্তর্জাতিক ও ২১ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্তর হতে র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন , সমাজসেবা বিস্তারিত..

ভোলায় শেখ ফজলুল হক মণির ৮১তম জন্মদিন উপলক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত।

  এম.এইচ.ফাহাদ-ভোলা। হাজার বছরের শ্রেষ্ঠ বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি’র ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে ভোলা জেলা যুবলীগের আয়োজনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধায় ভোলা জেলা আওয়ামী যুবলীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মোনাজাত উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি বিস্তারিত..

১০ বছরে মানুষের ক্রয়ক্ষমতা বেড়েছে আড়াই গুণেরও বেশি: তথ্যমন্ত্রী

ডেস্ক নিউজ গত সাড়ে ১০ বছরে এ দেশের মানুষের ক্রয়ক্ষমতা আড়াই গুণেরও বেশি বেড়েছে বলে দাবি করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। মঙ্গলবার ( ৩ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশের (আইইউবি) মিলনায়তনে শিক্ষা-সহযোগী একাডেমিয়া স্কুলের সেরা শিক্ষার্থী সম্মাননা অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ দাবি করেন। সম্প্রতি বিএনপি নেতা মির্জা বিস্তারিত..

ভোলায় শেখ ফজলুল হক মণির ৮১তম জন্মদিন উপলক্ষে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত।

  এম.এইচ.ফাহাদ-ভোলা। হাজার বছরের শ্রেষ্ঠ বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক,বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান শেখ ফজলুল হক মণি’র ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে ভোলা জেলা যুবলীগের আয়োজনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধায় ভোলা জেলা আওয়ামী যুবলীগের কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মোনাজাত উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com