January 23, 2022, 5:26 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

চকরিয়ার অবৈধ বালু মহালে অভিযান, ৪টি ড্রেজার মেশিন জব্দ

  চকরিয়া সংবাদদাতা: কক্সবাজার উত্তর বন বিভাগের ফুলছড়ি রেঞ্জ আওতাধীন অবৈধ বালু মহালে অভিযান চালিয়ে আনুমানিক পাঁচ লাখ টাকা দামের ৪টি ড্রেজার মেশিন জব্দ করা হয়েছে। থানা পুলিশের উপস্থিতিতে অভিযানে নেতৃত্ব দেন চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন। বুধবার সকাল ১১টায় উপজেলার খুটাখালী ইউনিয়নের মধুশিয়া নামক এলাকার অবৈধ বালু মহালে বিস্তারিত..

এরদোগানের সঙ্গে দ্বন্দ্ব নিরসনের প্রতিশ্রুতি দিচ্ছেন না ন্যাটোপ্রধান

রিপোর্ট  ডেস্ক মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯। ন্যাটো সেক্রেটারি জেনস স্টলটেনবার্গ বলেছেন বাল্টিক দেশগুলোকে সুরক্ষায় ন্যাটোর কোনো পরিকল্পনা থাকবে না। আজ মঙ্গলবার লন্ডন সম্মেলন শেষে এই ইস্যুটির সমাধান হবে কিনা জানতে চাইলে তিনি এ কথা বলেন। এদিকে কুর্দিশ যোদ্ধাদের সন্ত্রাসী গোষ্ঠী হিসেবে স্বীকৃতি না দিলে বাল্টিক দেশগুলোকে সুরক্ষায় ন্যাটো পরিকল্পনার বিরোধিতা করার হুমকি দিয়েছে তুরস্ক। লন্ডনে বিস্তারিত..

ইসলাম প্রচার সমিতি বান্দরবান জেলা শাখার নতুন কমিটি’র অভিষেক অনুষ্ঠান

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: ইসলাম প্রচার সমিতি বান্দরবান জেলা শাখার নতুন কমিটি’র অভিষেক অনুষ্ঠান মঙ্গলবার সন্ধ্যা ৭টায় বান্দরবান ইসলমী পাঠাগারের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। অভিষেক অনুষ্ঠানে কমিটির নতুন সদস্যদের ফুলের তোরা দিয়ে বরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন ইসলাম প্রচার সমিতি বান্দরবান জেলা শাখার চেয়ারম্যান মোহাম্মদ ইসহাক, ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মুহাম্মদ আবুল কালাম, ইসলাম বিস্তারিত..

মানবতার দেয়াল!

‌মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি ঃমানবতার দেয়াল, এ.ভি.জে.এম স্কুল সংলগ্ন পুকুরের উত্তর-পূর্ব কোনায়।আপনার প্রয়োজনীয় সামগ্রী নিয়ে যান ও অপয়োজনীয় সামগ্রী রেখে যান।আজ বুধবার সকাল ১১ টা উদ্ভোধন করার হয়।এ সময় উপস্থিত ছিলেন,ফ্রেন্ডস ক্লাব মুন্সীগঞ্জের সভাপতি মালেকুন মাকসুদ বিপুল, অভিপ্রায় ইচ্ছে পূরন এর প্রতিষ্ঠাতা সোহেল মৃধা, মো: সুরুজ মিয়া সভাপতি সদর উপজেলা ছাত্রলীগ, রিন্টুভাই, নজরুল ইসলাম, মেম্বার সামসুল দেওয়ান, বিস্তারিত..

নৌকায় ১৭ কেজি ওজনের মাছটি লাফিয়ে উঠে।

মুন্সীগন্জ প্র‌তিনি‌ধিঃ বুধবার ভোর রাতে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কলমা গ্রামের মো. তৈয়ব মিয়ার নৌকায় ১৭ কেজি ওজনের মাছটি লাফিয়ে উঠে। প্রতিদিনের মতোই মধ্য রাত থেকেই মাঝ পদ্মায় নৌকা নিয়ে জাল ফেলেন তৈয়ব মিয়া। ভোর রাতের দিকে হঠাৎ করে তার নৌকাতে লাফিয়ে উঠে বড় আকারের একটি কাতল মাছ। পরবর্তীতে সকাল ৭টায় মাছটি বিক্রির উদ্দেশ্যে মাওয়া ঘাটের বিস্তারিত..

ভোলায় উৎসাহ উদ্দিপনার মধ্যেদিয়ে তজুমদ্দিন উপজেলা আ.লীগের ত্রি- বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত।

  এম এইচ ফাহাদ:- ভোলায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে দীর্ঘ প্রায় ৫ বছর পর তজুমদ্দিন উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।উক্ত সন্মেলনে দ্বিতীয়বারের মতো ফখরুল আলম জাহাঙ্গীরকে সভাপতি ও ফজলুল হক দেওয়ানকে সাধারণ সম্পাদক করে উপজেলা আ’লীগের কমিটি গঠন করা হয়েছে। বুধবার বেলা ১১টায় তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ মাঠে ফখরুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে সম্মেলনের বিস্তারিত..

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনের সড়কে এই মানববন্ধন

সুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধিঃ  দাবি আদায়ের জন্য মঙ্গলবার সকাল ১১টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সামনের সড়কে  মানববন্ধন করা হয়েছে। মানববন্ধন শেষে মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করা হয়। মানববন্ধনে বক্তারা বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বেসরকারি কলেজে অনার্স-মাস্টার্স কোর্সের শিক্ষকদের অন্তভুক্ত করে বার্ষিক ১০৪ কোটি ৯ লাখ টাকা বরাদ্দ দিয়ে এমপিও ভুক্তির জন্য আবেদন করছি। বর্তমানে বেসরকারি শিক্ষা বিস্তারিত..

মালদ্বীপকে উড়িয়ে সৌম্যদের শুভ সূচনা

স্পোর্টস ডেস্ক চলমান সাউথ এশিয়ান (এসএ) গেমসে নিজেদের প্রথম ম্যাচে মালদ্বীপের বিপক্ষে ১০৯ রানের বিশাল জয় দিয়ে শুভ সূচনা করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। বুধবার (০৪ ডিসেম্বর) কীর্তিপুরের ত্রিভুবন ইউনির্ভাসিটি ইন্টারন্যাশনাল ক্রিকেট গ্রাউন্ডে প্রথমে ব্যাট করা বাংলাদেশ নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ১৭৪ রান করে। জবাবে ১৯.২ ওভার খেললেও মাত্র ৬৫ রানে গুটিয়ে যায় বিস্তারিত..

ঝিনাইদহ সংবাদ

ঝিনাইদহ গণপূর্তের নির্বাহী প্রকৌশলী কায়সার ইবনে সাঈখের বিরুদ্ধে উত্থাপিত অনিয়ম ও দুর্নীতি তদন্ত শুরু দুর্নীতির চিত্র পত্রিকায় তুলে ধরায় সাংবাদিককের প্রশংসা করলেন অতিরিক্ত সচিব   জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহ গণপূর্তের নির্বাহী প্রকৌশলী কায়সার ইবনে সাঈখের বিরুদ্ধে উত্থাপিত অনিয়ম ও দুর্নীতি তদন্তে সচিবের নেতৃত্বে উচ্চ পর্যায়ের ৩ সদস্য বিশিষ্ট কমিটি তদন্ত শুরু করেছেন। মঙ্গলবার সকাল বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বড়বাড়ী – ভানোর ইউনিয়নের  কৃষকের উপস্থিতির মাধ্যমে আমন ধান সংগ্রহ লটারির ড্র

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি, সরকার কর্তৃক আমন চাষীদের কাছ থেকে সরাসরি আমন ধান লটারির মাধ্যমে কৃষক নির্বাচন করা হয়েছে     । ৪ ডিসেম্বর  বুধবার সকাল ১১টায় ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী- ভানোর ইউনিয়ন পরিষদে কৃষকের উপস্থিতির মধ্যে আমন ধান সংগ্রহ লটারির বড়বাড়ী ইউনিয়নে উদ্বোধন করেন – বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা খায়রুল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com