January 28, 2022, 11:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

আলীকদমে শান্তিচুক্তির ২২তম বর্ষ পালিত

  আবদুর রহমান, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি: পার্বত্য জেলা বান্দরবানের আলীকদমে নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়েছে শান্তি চুক্তির ২২তম বর্ষ। সোমবার সকাল ১০টায় আলীকদম শহীদ মিনার চত্বরে আলীকদম সেনা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল সাইফ শামীম প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে আকাশে শান্তির শ্বেত পায়রা উড়িয়ে দিন ব্যাপি অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন। উদ্ধোধনের পর প্রধান অথিতির নের্তৃত্বে বিস্তারিত..

বিএনকেএস এর সহযোগিতায় বান্দরবানের ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার লক্ষ্যে গণ শুনানী প্রোগ্রাম।

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানের ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার লক্ষ্যে গণ শুনানী প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের আয়োজনে বিএনকেএস এর সহযোগিতায় ২ডিসেম্বর সোমবার সকালে বান্দরবানের সুয়ালক ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন এই প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়েছে। ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমার সভাপতিত্বে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও বিস্তারিত..

চকরিয়া খুটাখালীতে শ্রমিকলীগের সম্মেলনে বক্তারা- ‘জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে সাধারণ মানুষ খুশি’

  চকরিয়া খুটাখালীতে শ্রমিকলীগের সম্মেলনে বক্তারা- ‘জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে সাধারণ মানুষ খুশি’ সেলিম উদ্দীন, কক্সবাজার। জাতীয় শ্রমিকলীগ চকরিয়া উপজেলা শাখার খুটাখালী ইউনিয়নের ৪ ও ৬ নং ওয়ার্ড শ্রমিকলীগের সম্মেলন ও কাউন্সিল ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কিশলয় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য বিস্তারিত..

ইবি’র ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগে বিদায় অনুষ্ঠান

ইবি’র ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগে বিদায় অনুষ্ঠান ইবি প্রতিনিধি ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের ১৯ তম ব্যাচের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবনের ১৪০ নম্বর কক্ষে বিভাগের আয়োজনে এটি অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে বিভাগের সভাপতি অধ্যাপক ড. আতিকুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিস্তারিত..

লামায় এক যুবকের লাশ উদ্ধার

  লামা প্রতিনিধিঃ বান্দরবানের লামা উপজেলার রূপসী পাড়ায় মো. সাহেদ (২৬) নামে এক যুবকের লাশ কার হয়েছে। জানা গেছে,লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মাস্টার পাড়াস্থ মাইন উদ্দিনের  বাগানে আজ সোমবার (০২ ডিসেম্বর) দুপুর ১২টায় তার লাশ দেখতে পায় স্থানীয়রা। সে মাস্টার পাড়া এলাকার মুকবুল হোসেন প্রকাশ জাবের এর ছেলে। এদিকে লামা থানা পুলিশ লাশ বিস্তারিত..

ইবি টিএসসিসি’র পরিচালকের দায়িত্বগ্রহণ করলেন ড.মিজান।

ইবি টিএসসিসি’র পরিচালকের দায়িত্বগ্রহণ করলেন ড.মিজান। ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-ছাত্র সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। সোমবার (২ ডিসেম্বর) তিনি এ দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্বগ্রহণকালে কলা অনুষদের ডীন অধ্যাপক ড. সরওয়ার মুর্শেদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কামাল উদ্দিন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সভাপতি অধ্যাপক বিস্তারিত..

রাণীশংকৈলে আমন ধান সংগ্রহের শুভ উদ্বোধন

  মোঃ সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে খাদ্য বিভাগ রাণীশংকৈল এর বাস্তবায়নে চলতি মৌসুমে অভ্যন্তরীণ আমন ধান সংগ্রহের শুভ উদ্বোধন হয়েছে। রবিবার দুপুরে উপজেলার বলিদ্বারা বাজারে কৃষকের দোরগোড়ায় আমন ধান সংগ্রহের উদ্বোধন করা হয়। উপস্থিত হয়ে আমন ধান সংগ্রহের উদ্বোধন করেন ইউএনও মৌসুমী আফরিদা, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রেজাউল হক খন্দকার, বিস্তারিত..

আসলেই কি বেগম খালেদা জিয়া অসুস্থ? অসুস্থ হলে তিনি কতটা অসুস্থ?

।।ফরিদ উদ্দিন  ।। নিয়ম অনুযায়ী, খালেদা জিয়ার উন্নত চিকিৎসার প্রয়োজন হলে তার সিদ্ধান্ত নেবার দায়িত্ব কারা কর্তৃপক্ষের ৷ তারা বলছে, তাঁর শারীরিক অবস্থার কোনো অবনতি হয়নি৷ অথচ বেগম জিয়ার বিদেশ যাত্রা নিয়ে চলছে পাল্টাপাল্টি বক্তব্য৷ এতিমের টাকা আত্মসাৎ করার দায়ে সাজপ্রাপ্ত কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কি আসলেই অসুস্থ? কিংবা অসুস্থ হলে কতটা? এই প্রশ্নের বিস্তারিত..

বেগম জিয়া নয়, অসুস্থ বিএনপির রাজনীতি, মানছেন বিশ্লেষকরা!

  নিউজ ডেস্ক : দুর্নীতি মামলায় দণ্ডিত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে নতুন করে রাজনীতি করতে চাচ্ছে বিএনপি। জানা গেছে, আইনি লড়াইয়ে পরাজিত হয়ে বেগম জিয়াকে মুক্ত করতে শারীরিক অসুস্থতা নিয়ে ইস্যু তৈরি করে দেশে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছে দলটির হাইকমান্ড। এদিকে রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, বেসরকারি হাসপাতালে চিকিৎসা নেয়া এবং বিনা শর্তে বিস্তারিত..

বেগম জিয়ার শারীরিক সমস্যা পুরনো, চিকিৎসা নিয়ে মিথ্যাচারে বিএনপি!

01.12.2019 নিউজ ডেস্ক : জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় আদালত কর্তৃক দণ্ডিত হয়ে জেল খাটছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বয়সের কারণে শারীরিক সমস্যা দেখা দেয়ায় উচ্চ আদালতের নির্দেশে বেগম জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) সব ধরণের সুচিকিৎসা দিচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে জানা গেছে, বেগম জিয়া শারীরিকভাবে সুস্থ ও স্বাভাবিক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com