January 16, 2022, 2:55 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

মেদিনী মন্ডল ইউনিয়ন আ’লীগের ত্রী বার্ষিক সম্মেলন ।

      মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ শনিবার বেলা সাড়ে ১১ টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ৫ঘন্টা ব্যাপি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া বাজার মাঠে মেদিনী মন্ডল ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলী আকবর হাওলাদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ হাজী আশরাফ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন,মুন্সীগঞ্জ(লৌহজং টংগীবাড়ি )২ বিস্তারিত..

মুন্সিগঞ্জে বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে জেলা বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

  মুন্স‌িগন্জ প্র‌তি‌নি‌ধিঃ ২৩ নভেম্বর ২০১৯ শনিবার নাজির হোসেন ,বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিক্ষোভ সমাবেশ করেছে। আজ শনিবার ২৩ নভেম্বর মুন্সিগঞ্জ জেলা বিএনপির কার্যালয়ের সামনে সকাল ১১ টায় এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আব্দুল হাই।এছাড়া উপস্থিত ছিলেন, বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জেডিসি পরীক্ষা কেন্দ্রেই ৪৬ ভুয়া পরীক্ষার্থী ।

  মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,, একজন নয়, দুজন নয় একে একে খুঁজে পাওয়া গেল ৪৬ জন ভুয়া পরীক্ষার্থীকে। সেটাও আবার একটি পরীক্ষা কেন্দ্রে। ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় চলমান ইবতেদায়ী শিক্ষা সমাপনী পরীক্ষায় এসব ভুয়া পরীক্ষার্থীকে শনাক্ত করা হয়েছে।বৃহস্পতিবার (২১ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী কালমেঘ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এসব পরীক্ষার্থীদের শনাক্ত বিস্তারিত..

রাণীশংকৈলে আড়তদারদের সিন্ডিকেটের কারণে পেঁয়াজ বিক্রি বন্ধ খুচরা ব্যবসায়ীদের

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ- ঠাকুরগাওঁয়ের রাণীশংকৈলে আড়তদারদের সিন্ডিকেটের কারনে পেঁয়াজের দাম বৃদ্বির অভিযোগ পাওয়া গেছে। সরকারী নির্দেশনা অনুযায়ী বাজারে পেয়াজের দাম কমতে শুরু করলেও স্থানীয় পাইকারী আড়তদারদের সিন্ডিকেটের কারণে পেয়াজ পাচ্ছে না খুচরা কাচাঁমাল ব্যবসায়ীরা। পেঁয়াজের দাম কম বেশিকে কেন্দ্র করে বাজারের কাঁচামাল দোকানগুলোতে পেঁয়াজের চরম সংকট দেখা দিয়েছে ।এতে পেঁয়াজ বিক্রি বন্ধ করে বিস্তারিত..

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে অবৈধভাবে ব্যাপক অনুপ্রবেশ বৃদ্ধি মহেশপুর সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে ঢুকছে এরা কারা ?

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশ হঠাৎ করেই বেড়ে গেছে। প্রায় প্রতিদিনই বিভিন্ন সীমান্ত দিয়ে বাংলাদেশে ঢুকছে মানুষ। জেলা প্রশাসনের ভাষ্যমতে, আটক হওয়া অনুপ্রবেশকারীরা জানিয়েছে তারা নাকি বাংলাদেশেরই নাগরিক। তারা কাজের জন্য ভারতে গিয়েছিলো। এখনা নানা কারণে বাংলাদেশে ফিরে আসছে। অন্যদিকে বিজিবি বলছে, মাইগ্রেশন করে যারা ভারতে গিয়েছিলেন তাদের বিস্তারিত..

ইবির প্রশাসনের তিনবছর পূর্তি উপলক্ষে বুলেটিন প্রকাশ

ইবি প্রতিনিধি ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বর্তমান প্রশাসনের তিন বছর পূর্তি উপলক্ষে ‘ইসলামী বিশ^বিদ্যালয় বার্তা’ নামক বুলেটিন প্রকাশ করেছে বিশ^বিদ্যালয় প্রশাসন। শনিবার বেলা ১২ টার দিকে প্রশাসন ভবনে ভিসির সম্মেলন কক্ষে এই বুলেটিনের মোড়ক উন্মোচন করেন ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী। এ সময় বাংলা বিভাগের সভাপতি ও বুলেটিন সম্পাদনা কমিটির আহবায়ক প্রফেসর ড. সাইদুর রহমানের সভাপতিত্বে বিস্তারিত..

লামার ফাঁসিয়াখালীর বগাইছড়ি, কমিউনিটি সেন্টার ও মালুম্যার বালু উত্তোলন বন্ধ হচ্ছে না

লামা প্রতিনিধি: বান্দরবানের লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের বগাইছড়ি, উত্তর মালুম্যা ও কমিউনিটি সেন্টারের ১৫টির অধিক স্থান থেকে কোন প্রকার অনুমোদন ছাড়াই অবৈধভাবে সেলু মেশিন দিয়ে বালু উত্তোলন করছে কিছু প্রভাবশালী সিন্ডিকেট। এতে করে খালের দুই পাড়, বিস্তৃর্ণ ফসলের মাঠ, রাস্তাঘাট, ব্রিজ, কালর্ভাট ও মানুষের বসতবাড়ি ভেঙ্গে যাচ্ছে। স্থানীয় প্রশাসন মাঝে মাঝে অভিযান চালালেও কিছুতেই বন্ধ করা বিস্তারিত..

বাংলাদেশ সনাতনী সেবক সংঘ আজিজনগর ইউনিয়ন কমিটি গঠন।

কে এইচ মহসিনঃ- লামার আজিজনগরে বাংলাদেশ সনাতনী সেবক সংঘ ইউনিয়ন কমিটি গঠন করা হয়। আজিজনগর সার্বজনীন মন্দির কমিটির সভাপতি মৃদুল কান্তি দাশের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট রাজীব চন্দ্র ধরের পরিচালনায় কমিটি গঠনকল্পে অালোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সনাতনী সেবক সংঘের সম্মানিত প্রতিষ্ঠাতা ও গীতা প্রচারক মনোরজ্ঞন দে গনেশ, বাংলাদেশ সনাতনী সেবক সংঘ, চকরিয়া উপজেলার বিস্তারিত..

বান্দরবানে ক্ষমতার অপ-ব্যবহার করে নদীর জায়গা দখল করে বহুতল ভবন নির্মানের অভিযোগ

বান্দরবান প্রতিনিধি বান্দরবান পৌর এলাকায় ৪নং ওয়ার্ডস্থ বান্দরবান হক হিল টাওয়ারের পিছনে সাঙ্গু নদীর জায়গা ও পৌরসভা কর্তৃক নির্মিত নদীতে যাওয়া-আসার জন্য জনসাধারণ চলাচলের সিড়ির জায়গা বাজার এলাকার সুজন দাশ, ছোটন দাশ, সুমন দাশ সকলের পিতা-মৃত: লাল মোহন দাশ, সাং-৪নং ওয়ার্ড বান্দরবান পৌরসভা, বান্দরবান বাজার, বান্দরবান। তাদের বিরুদ্ধে ক্ষমতার অপ-ব্যবহার করে অবৈধ ভাবে সাঙ্গু নদীর বিস্তারিত..

মুহুর্তেই ঝরেগেল ১০ টি তাজা প্রাণ, চুরমার হয়েগেল কত স্বপ্ন শোকে স্তব্দ হয়ে পড়েছে পুরো গ্রাম।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ নতুন সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে সারাদেশে শ্রমিক-মালিকদের প্রতিরোধ। সড়কে যানবাহন চলাচল কম। এরই মাঝে গতকাল শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের শ্রীনগরে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৫জন সহ ১০ জন নিহত হয়। এ মর্মান্তিক দুর্ঘটনা সবাইকে ভাবিয়ে তুলেছে। এ দূর্ঘটনায় শুধু গাড়িই চুরমার হয়নি, নিমিষে চুরমার হয়েছে কয়েকটি পরিবারের স্বপ্ন। লৌহজংয়ের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com