January 24, 2022, 9:03 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় সাংগ্রাই’২০২০ উদ্যাপনের মতবিনিময় ও প্রস্তুতি সভা

  লামা প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলায় কেন্দ্রীয়ভাবে “মহা সাংগ্রাই পোয়েঃ ২০২০খ্রীঃ” উদ্যাপনে উপজেলা ছাত্রলীগ সভাপতি মংক্যহ্লা মার্মাকে আহবায়ক ও পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মংছিংপ্রæ কে উদযাপন কমিটি’র সদস্য সচিব পদে নির্বাচিত করে কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) সকালে লামা প্রেসক্লাব কনফারেন্স রুমে লামা উপজেলা’র মারমা যুব সমাজ আয়োজনে ২য় মতবিনিময় ও প্রস্তুতি সভা বিস্তারিত..

বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনে রূপসী বাংলা হোটেলের শুভ উদ্বোধন অনুষ্ঠানে পার্বত্য মন্ত্রী

  মোহাম্মদ আলী বান্দরান জেলা প্রতিনিধি: বান্দরবানে বর্ণাঢ্য জমকালো আয়োজনের মধ্যে দিয়ে রূপসী বাংলা রেস্টুরেন্ট এন্ড বিরাণী হাউস শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এর উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী। পর্যটন নগরী বান্দরবান কে আরো একধাপ এগিয়ে নিতে শহরের প্রাণকেন্দ্র বান্দরবান বিস্তারিত..

ইবির ৪১ তম প্রতিষ্ঠা দিবস পালিত

  ইবি প্রতিনিধি নানা আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার (২২ নভেম্বর) সকাল সাড়ে নয়টায় প্রশাসন ভবনের সামনে পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। দিনব্যাপী জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে দিবসটি উদযাপন করেছে বিশ্ববিদ্যালয় পরিবার। সকাল সাড়ে নয়টায় জাতীয় পতাকা উত্তোলন শেষে পায়রা ওড়ানো হয়। পরে প্রশাসন, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, বিভাগ, বিস্তারিত..

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৮ বরযাত্রী নিহত ১৮ জন আহত।

  মুন্সীগঞ্জ (শ্রীনগর) প্রতিনিধি ২২ নভেম্বর শুক্র বার মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৮ বরযাত্রী নিহত। ছবি-সংগৃহীত মুন্সীগঞ্জে শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কে বাস ও মাইক্রোর সংঘর্ষে আট বরযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৭ জন। শুক্রবার ‍দুপুরে ‍উপজেলার ষোলগড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থল বিস্তারিত..

সাহস ও গৌরবের সশস্ত্র বাহিনী দিবস

Toggle navigation  হোম আজ ২১ নভেম্বর (বৃহস্পতিবার) সশস্ত্র বাহিনী দিবস। যথাযথ মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সশস্ত্র বাহিনী দিবস উদযাপিত হচ্ছে। দিবসটিকে কেন্দ্র করে তিন বাহিনী বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটির গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরা হবে। ১৯৭১ সালের ২১ নভেম্বর বাংলাদেশের সেনা, নৌ ও বিমান বাহিনী সম্মিলিতভাবে পাকিস্তানি হানাদার বিস্তারিত..

বান্দরবানে জেএসএসের সশস্ত্র গ্রুপ পুড়িয়ে দিয়েছে চাকমা পাড়া।

  আজ  ভোর আনুমানিক ০৫০০ঘটিকায় জেএসএসের সন্ত্রাসীরা বান্দরবান সদরের কুহালং ইউনিয়নের আমতলী চাকমাপাড়া পুড়িয়ে দিয়েছে।পাড়াবাসী ভাষ্য মতে গতকাল রাত আনুমানিক ১১০০ঘটিকায় পাতা রংয়ের পোষাক পরিহিত জেএসএসের একদল সন্ত্রাসী আমতলী পাড়ায় এসে ফাঁকা গুলি ছুঁড়ে এবং লোকজনকে মেরে পাড়া হতে বের করে দেয়।তারা সকালে পাড়ায় গিয়ে ঘরগুলো পুড়া দেখতে পায়।ধারনা করা হচ্ছে নিরাপত্তা বাহিনীকে চাপে রাখতে বিস্তারিত..

লাকড়ি আনতে গিয়ে বন্য হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

  মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: চকরিয়ার নিকটবর্তী লামা উপজেলার ফাঁসিয়াখালীতে বন্য হাতির আক্রমণে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত মোঃ নুরুল ইসলাম (৭৮) ফাঁসিয়াখালী ইউনিয়নের বড়ছনখোলা এলাকার মৃত পেঠান মিয়ার ছেলে।  বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। স্থানীয় সুত্রে জানা যায়, ওইদিন সকালে বৃদ্ধ নুরুল ইসলাম বাড়ি থেকে বের হয়ে নিকটস্থ জঙ্গলে লাকড়ী সংগ্রহ করতে যান। সেখানে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com