January 25, 2022, 7:12 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভাষাণচর দ‌ক্ষিন কান্দি সরকা‌রি প্রাথ‌মিক বিদ্যালয়ে‌ শিক্ষার্থী‌দের মা‌ঝে টি‌ফিনবক্স ও পা‌নির পট বিতরন

      মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জ সদ‌রে আধারা ইউ‌নি‌য়নের ভাষানচর দ‌ক্ষিন কা‌ন্দি প্রাথ‌মিক বিদ্যালের শিক্ষার্থী‌দের মা‌ঝে টি‌ফিন ও পা‌নির পট বিতরন ক‌রেন। বক্তারা ব‌লেন মাননীয় প্রধান মন্ত্রী বাংলা‌দেশ‌কে ২০৪১সা‌লের ম‌ধ্যে উন্নত রা‌ষ্ট্রে প‌রিণত হ‌বে। আপনারা যেই দা‌বি ক‌রে‌ছেন আমার কা‌ছে, আশা ক‌রি আপনা‌দের দা‌বি পূরন কর‌বো। প‌রে ভাষানচর জা‌মে মস‌জিদ শুভ উদ্ধোধন ক‌রেন। বিস্তারিত..

রাণীশংকৈলে লটারির মাধ্যমে আমন ধান সংগ্রহের উদ্বোধন

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল থেকেঃ-ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চলতি মৌসুমে আমন ধান সংগ্রহের লক্ষ্যে কৃষকের চূড়ান্ত তালিকা প্রস্তুতের জন্য কৃষি দপ্তর হতে সরবরাহকৃত কৃষক তালিকার মধ্যে হতে লটারি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে লটারির মাধ্যমে ধান সংগ্রহের উদ্বোধনের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদার সভাপতিত্বে কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রেজাউল হক খন্দকার, বিস্তারিত..

ঠাকুরগাঁও এমপি’র বাসভবন সংলগ্ন রুহিয়া আজাদ মেলায় রমরমা লটারি বাণিজ্য স্থানীয়দের ক্ষোভ

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি\ ঠাকুরগাঁও এমপি’র বাসভবন সংলগ্ন সদরের রুহিয়ায় আজাদ মেলায় রমরমা লটারি বাণিজ্য চলছে। দিনভর মাইকিং করে লটারি বাণিজ্য থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে কর্তৃপক্ষ। পিইসি পরিক্ষা চলমান অবস্থায় মেলাকে কেন্দ্র করে লটারি বাণিজ্য চলায় স্থানীয়দের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে। অবিলম্বে মেলা বন্ধের দাবি জানিয়েছেন জেলাবাসি। জেলা শহর থেকে প্রায় বিস্তারিত..

লামায় চাঁদাবাজি মামলায় ৩জনকে জেল হাজতে প্রেরণ

  লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলায় চাঁদাবাজি ও গাছ চুরির মামলায় রুপসী পাড়া ইউনিয়নের শাহ আলমসহ তিন আসামীকে আদালতে আত্মসমর্পন করলে বিজ্ঞ আদালত জেল হাজতে প্রেরণ করেন। গতকাল (২০ নভেম্বর) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। জেল হাজতে প্রেরণকৃতরা হল; রুপসী পাড়া ইউনিয়নের (৩নং ওয়ার্ড) ইব্রাহীম লিডার পাড়ার মৃত -নজির আহমদের ছেলে ১.মোঃ শাহ বিস্তারিত..

তবে কি পণ্যের দাম বাড়াতেই পরিবহন ধর্মঘট?

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯ নতুন সড়ক পরিবহন আইন সংস্কারের দাবিতে দেশের বিভিন্ন অঞ্চলে চলছে বাস ও ট্রাক মালিক–শ্রমিকদের ধর্মঘট। শুরুতে পরিবহন শ্রমিকদের কর্মবিরতি ছিল দেশের দক্ষিণাঞ্চলের ১৪ জেলায়। গতকাল মঙ্গলবার (১৯ নভেম্বর) তা ছড়িয়ে পড়ে  দেশের ২০ জেলায়। শ্রমিকদের এ কর্মবিরতি ছিল যাত্রীবাহী বাসের ক্ষেত্রে। আজ বুধবার (২০ নভেম্বরা) থেকে এর সঙ্গে যুক্ত হয়েছে সারা বিস্তারিত..

তারেকের জন্মদিন পালন নাকি বিএনপির আন্তঃচাঁদাবাজি?

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৯ ২০ নভেম্বর তারেক জিয়ার জন্মদিন পালন নিয়ে আবারো বিএনপির মাঝে শুরু হয়েছে চাঁদা বাণিজ্য। বিগত বছরের ন্যায় এবারো তারেক জিয়ার জন্মদিন জাঁকজমকপূর্ণ করে পালন করতে চায় মূল সংগঠন ও দলের সহযোগী সংগঠনগুলো। কিন্তু দলটি ক্ষমতায় না থাকায় অকর্মণ্য আর সিন্ডিকেট ব্যবসায়ী নেতাদের বর্তমান অবস্থা খুব একটা ভালো যাচ্ছে না। আর তাইতো বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com