January 27, 2022, 8:21 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

জার্মানির সাবেক রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা

জার্মানি জার্মানির প্রয়াত রাষ্ট্রপতি রিশার্ড ফন ভাইৎসেকারের ছেলে ফ্রিটজ ফন ভাইৎসেকার মঙ্গলবার বার্লিনের একটি হাসপাতালে বক্তৃতা দেওয়ার সময় ছুরিকাঘাতে নিহত হয়েছেন। ফন ভাইৎসেকার ওই হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ছিলেন। স্থানীয় পুলিশ কর্তৃপক্ষ জানিয়েছে, পশ্চিম বার্লিনের চার্লটেনবুর্গে শ্লসপার্ক হাসপাতালে চিকিৎসা বিষয়ে ভাষণ দেওয়ার সময় ফন ভাইৎসেকারকে (৫৯) এক ব্যক্তি ছুরি মারেন। জনতার সহায়তায় হামলাকারীকে আটক করা হয়েছে। হামলাকারীকে বিস্তারিত..

চার বছর পর প্রকাশ করেছেন বিয়ের কথা।। মম-শিহাব শাহীন

স্টাফ রিপোর্টার বুধবার, ২০ নভেম্বর ২০১৯ অবশেষে গুঞ্জনই সত্যি হলো। বেশ কয়েক বছর ধরেই গুঞ্জন ছিলো লাক্স তারকা জাকিয়া বারী মম ও পরিচালক শিহাব শাহীনের বিয়ের খবর। কিন্তু তারা এ বিষয়ে কোন কথাই বলেননি। বারবার নিজেদের ভালো বন্ধু বলে দাবি করেছেন তারা। কিন্তু অবশেষে চার বছর পর বিয়ের বিষয়টি খোদ নিজেরভই প্রকাশ করেছেন শিহাব শাহীন বিস্তারিত..

একটি বিশেষ ঘোষনা – গুজবে কান দিবেন না- .

একটি বিশেষ ঘোষনা – গুজবে কান দিবেন না- . প্রিয় কাশিমপুরবাসী আপনাদের সদয় অবগতির জন্য জানানো যাইতেছে যে, ইদানিংকালে লক্ষ করা যাচ্ছে সারাদেশে লবনের মুল্য বৃদ্ধির গুজব উঠেছে। বাংলাদেশে লবন পর্যাপ্ত পরিমানে মজুদ রয়েছে। তাই কেহ মুল্য বৃদ্ধির গুজবে কান দিবেন না। কেউ অধিক মুল্যে লবন ক্রয়-বিক্রয় করিলে কাশিমপুর থানা পুলিশকে অবহিত করার জন্য বিশেষভাবে বিস্তারিত..

ইবিতে ‘স্বপ্নকানন’র নবীন বরণ অনুষ্ঠিত

  ইবি প্রতিনিধি- ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নকাননের’ নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। ‘আর্তমানবতা ও দেশের সেবায় আমরা অপ্রতিরোধ্য সৈনিক’ স্লোগানকে সামনে রেখে বুধবার (২০ নভেম্বর) দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের করিডরে এটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদেরকে ফুল ও সংগঠনটির প্রথম প্রকাশিত স্মরণিকা ‘স্বপ্নযাত্রা-২০১৯’ দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে বিস্তারিত..

মুন্সীগঞ্জের সিপাহীপাড়ায় কুমিল্লার তিন নারীসহ ছিনতাইকালে ৪ জন গ্রেফতার।

  মুন্সীগঞ্জ প্রতিনিধি – মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় চার নারী ছিনতাইকারী গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ থানা পুলিশ। বুধবার সকাল সিপাহীপাড়া বল্লালবাড়ী মামুনের গ্যারেজের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্র জানা যায়, সকাল সাড় ১০ টার দিকে চার নারী ছিনতাইকারী ইজিবাইক করে ছিনতাইয়ের উদ্দেশ্যে ইজিবাইক অবস্থান করেছে। ইজিবাইকে থাকা এক নারীর ব্যাগ থাকে একটি বিস্তারিত..

সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট, আড়ালে পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা!

নিউজ ডেস্ক: নতুন সড়ক পরিবহন আইন সংস্কারের দাবিতে দ্বিতীয় দিনের মতো দেশের বিভিন্ন জেলায় কর্মবিরতি পালন করছে পরিবহন শ্রমিকরা। তাদের সাথে যুক্ত হয়েছে ট্রাক-কাভার্ডভ্যান মালিকদের ধর্মঘটও। আর এই ধর্মঘটে পণ্য সরবরাহ কমে যাওয়ায় বেড়ে যাচ্ছে নিত্য পণ্যের দাম। সঙ্গে বিভিন্ন জেলায় বিপাকে পড়েছেন যাত্রীরা। মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল থেকে দেশের বিভিন্ন জেলায় যাত্রীবাহী বাস, পণ্যবাহী বিস্তারিত..

বাজার অস্থিতিশীলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, সরকারকে বেকায়দায় ফেরার জন্য একটি কুচক্রি মহল বাজার অস্থিতিশীল করার চেষ্টা করছে। যারা এ কাজের সাথে জড়িত আছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। বুধবার বিকেলে ঠাকুরগাঁও জেলা পরিষদের হলরুমে আয়োজিত অসহায় দুস্থ মহিলাদের মাঝে বিস্তারিত..

লোহাগাড়ায় কৃষিতে জমিতে গড়ে উঠছে ইটভাটা

মোঃ সেলিম উদ্দীন, লোহাগাড়া প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার নয়টি ইউনিয়নের কৃষি জমিতে বহুবছর থেকে ইটভাট চলছে। নির্দিষ্ট কৃষি জমি ছাড়াও এসব ইটভাটায় ব্যবহৃত হচ্ছে পাশের কৃষি জমি ও পাহাড়ি জমি । পাহাড়ের মাটি ও কৃষি জমির বিরাট অংশ ইটভাটায় ব্যবহার হচ্ছে। ফলে কৃষিজমি হ্রাস পাচ্ছে। সরেজমিনে গিয়ে দেখা গেছে, উপজেলায় কৃষি জমিতে, লোকালয়, শিক্ষা প্রতিষ্ঠান, বিস্তারিত..

আলীকদমের এমপিসিএস প্রকল্পের পরিচিতি সভা

  ডেক্স রিপোর্ট, প্রেস টিভিঃ বান্দরবানে আলীকদম উপজেলায় ইউএসএআইডি’র অর্থায়নে ‘সেভ দ্য চিলড্রেন’ এর কারিগরি সহযোগীতায় ১ কোটি ৮৭ লক্ষ টাকা ব্যয়ে প্রকল্পের কাজ বাস্তবায়ন করছেন বেসরকারি উন্নয়ন সংস্থা ‘গ্রীন হিল’। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) আলীকদম উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত ইউএসএআইডি’র আশ্রয় কেন্দ্র (এমপিসিএস) শিরোনামে প্রকল্পের পরিচিতি সভায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বিস্তারিত..

কক্সবাজারের গোমাতলীর ৬ মুক্তিযোদ্ধার গ্রামের সড়ক কেহ দেখে না!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের উত্তর গোমাতলী রাজঘাট পাড়ার ৬ বীর মুক্তিযোদ্ধার গ্রামের সড়ক যেন দেখার কেহ নেই। এ গ্রামের যাতায়াতের একমাত্র সড়কটির এখন বেহাল দশা বিরাজ করছে। সড়কের বিভিন্ন স্থানে ইট-মাটি সরে গিয়ে রাস্তাটি সম্পূর্নরূপে ঝুঁকিপূর্ন হয়ে উঠেছে। সড়কটিতে যেকোন সময় মারাত্মক দূর্ঘটনার আশংকা করছেন স্থানীয়রা। সড়কটি জনগুরুত্বত্বপূর্ণ হওয়ার কারনে প্রতিনিয়ত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com