January 27, 2022, 10:15 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ভোলা ধনিয়া ইউনিয়নের বাসিন্দা ও ব্যাংকার মুন্নার পিতা বেলায়েত হোসেনের ইন্তেকাল

এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। আমরা অতি দুঃখের সাথে জানাচ্ছি যে ভোলা ধনিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নবীপুর নিবাসী ইলেকশন অফিসার বাড়ির ও ভোলা অগ্রনী ব্যাংকেরর সহকারি অফিসার মোঃ ইমাম হোসেন মুন্নার পিতা আলহাজ্ব মো:বেলায়েত হোসেন আজ (১৭নভেম্বর)রোজ রবিবার সকাল ৮:৪২ মিনিটে ঢাকার ল্যাব এইড হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাহার বিস্তারিত..

মুন্সীগঞ্জে বিয়ে বাড়ির খাবার খেয়ে হাসপাতালে ৪০জন

মুন্সীগঞ্জ সংবাদদাতা মুন্সীগঞ্জ সদর উপজেলার বাগেশ্বর গ্রামে বিয়ে বাড়ির খাবার খেয়ে অন্তত ৪০ জন অতিথি অসুস্থ হয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। এদের মধ্যে ১২ জনই শিশু রয়েছে। পুলিশ জানায়, বাগেশ্বর গ্রামে কনে পক্ষ স্থানীয় আলী কমিউনিটি সেন্টারের অতিথিদের ভোজের আয়োজন করে। এতে কনের বাড়ির আত্মীয় স্বজন ছাড়াও একই উপজেলার পঞ্চসারের বরের বাড়ির লোকজন এই বিস্তারিত..

মুন্সিগঞ্জে শাহ সিমেন্টের ভূমি দস্যুতার প্রতিবাদে মানবন্ধন করেছে ভুক্তভোগী পরিবাররা

  মোঃ লিটন মাহমুদ মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জে শাহ সিমেন্টের ভূমি দস্যুতার প্রতিবাদে বরিবার বেলা ১১ টার দিকে মানবন্ধন করেছে ভুক্তভোগী পরিবাররা। ভুক্তভোগী পরিবাররা বলেন আমাদের মালিকানা তপছিল বর্নিত সম্পতি অবৈধ দখলদার হইতে পূর্নরুদ্ধরের জন্য শাহ সিমেন্টের এর বিরুদ্ধে সাবেক জেলা প্রশাসকের সভা কক্ষে ও বর্তমান পুলিশ সুপারের সাথে ৮/১০ বার বৈঠক অনুষ্ঠিত হয়। সর্বশেষ আপনার বিস্তারিত..

লোহাগাড়ার চরম্বায় ব্রিজ উদ্বোধন করলেন ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি।

  মোঃ সেলিম উদ্দীন , লোহাগাড়া(চট্টগ্রাম): লোহাগাড়ার চরম্বা ইউনিয়নের দেওয়ান আলী সিকদার পাড়া সড়কে জাংছড়ি খাল ও নারিয়ার ছড়ায় নির্মিত দু’টি ব্রিজ উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার(১৫ নভেম্বর) ৪ টায় চট্টগ্রাম -১৫(লোহাগাড়া -সাতকানিয়া) আসনের সাংসদ ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী উপস্থিত থেকে এদু’টি ব্রিজ উদ্বোধন করেন। দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতাধীন একটি ব্রিজ ৩০,৭৭,৬৫৬/- টাকা বিস্তারিত..

ভোলা দৌলতখানে ২নং মেদুয়া ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিকী সন্মেলন অনুষ্ঠিত।

  তানভীর আহমেদ।দৌলতখান প্রতিনিধিঃ- আজ (১৬নভেম্বর)শনিবার ভোলার দৌলতখান উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ২নং মেদুয়া ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিকী সন্মেলন ২০১৯ইং অনুষ্ঠিত হয়েছে। ২নং মেদুয়া ইউনিয়ন পরিষদ চত্তরে অনুষ্ঠিত ও ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়্যারম্যান মঞ্জুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সন্মেলনে প্রধান অতিথি ও হিসেবে উপস্থিত ছিলেন,দৌলতখান-বোরহানউদ্দিন এর জনপ্রতিনিধি ও ভোলা ২ আসনের জনপ্রিয় সংসদ সদস্য আলী আযম বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সম্মেলনকে স্বাগত জানিয়ে আ.লীগ নেতার মোটরসাইকেল শোভাযাত্রা

ঠাকুরগাঁওয়ে সম্মেলনকে স্বাগত জানিয়ে আ.লীগ নেতার মোটরসাইকেল শোভাযাত্রা আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনকে স্বাগত জানিয়েছে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে ইউনিয়ন আ.লীগের নেতাকর্মীরা। শনিবার বিকাল সাড়ে ৪টার সময় ভানোর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক প্রার্থী রফিকুল ইসলাম এ শোভাযাত্রার আয়োজন করেন। হলদিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে প্রায় ৩৭০-৪০০টি মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রাটি বের হয়ে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com