January 24, 2022, 4:52 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী

স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী। দেশের বাজারে চাহিদা মেটাতে বিদেশ থেকে পেঁয়াজ আমদানি করা হচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘পেঁয়াজের সমস্যা যাতে না থাকে তাই কার্গো ভাড়া করে আমরা এখন পেঁয়াজ আনা শুরু করেছি। এখন পেঁয়াজ বিমানে উঠে গেছে। কাজেই আর চিন্তা নাই। আগামীকাল, পরশুর মধ্যে পেঁয়াজ এসে পৌঁছাবে।’ শনিবার রাজধানীর বিস্তারিত..

ফাইতং যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

লামা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়ন আওয়ামী যুব লীগের উদ্যোগে ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। শুক্রবার দিনগত রাতে ফাইতং বাজারস্থ যুবলীগ কার্যালয়ে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে নেতাকর্মীরা। এ উপলক্ষে ইউনিয়ন আওয়ামী যুব লীগের সভাপতি থোয়াইং সানু মার্মার সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হেলাল বিস্তারিত..

মুন্সিগঞ্জে হেলথ ক্যাম্প ও চেক বিতরণ অনুষ্ঠানে – মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ইন্দিরা।।

  মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালীন উপস্বাস্থ্য কেন্দ্র গুলো বন্ধ করে দিয়েছিলো। কিন্তু আমাদের নেত্রী প্রধানমন্ত্রী হয়ে আবার কমিউনিটি ক্লিনিকগুলো চালু করেন। তিনি আরো বলেন আমি স্বাস্থ্য কমপ্লেক্স গুলোয় সময় পেলেই ঘুরি। অনেক ডাক্তার থাকেন না। তাদের বলি আপনারা আরো সচেতন হোন। মুন্সিগঞ্জে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় ২০১৮-২০১৯ অর্থ বিস্তারিত..

ভোলায় উন্নয়নমূলক মেগা প্রকল্পের রাস্তার কাজে চলছে দুর্নীতির মহা উৎসব।

  দৌলতখান প্রতিনিধিঃ- বর্তমান সরকার যখন দেশকে উন্নয়ন দিকে ধাবিত করে নিয়ে যাচ্ছে উন্নয়ন সিল রাষ্ট্রের কাতারে সেখানেই যেনো সকল উন্নয়ন কে বিনষ্ট করতে যেনো উঠে পড়ে লেগেছে দুর্নীতি বাজরা। তেমনি ভোলার ঘুইংঘার হাট বাজার থেকে দৌলতখান পশু- হাসপাতালের মোড় পযন্ত প্রায় ১১.৫ কিলোমিটার রাস্তা নির্মানের জন্য প্রায় ২৮ কোটি টাকা সরকারের বর্রাদ্দ দেয়। এই বিস্তারিত..

দেশকে আমরা ক্ষুধামুক্ত করেছি: প্রধানমন্ত্রী 

নিউজ ডেস্ক প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশকে আমরা ক্ষুধামুক্ত করেছি। এবার লক্ষ্য দেশকে দারিদ্রমুক্ত করা। দেশের প্রতিটি পরিবারকে দারিদ্রমুক্ত করতে চাই। গতকাল বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে সাত দিনব্যাপী পিকেএসএফ উন্নয়ন মেলা- ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) চেয়ারম্যান ড. কাজী বিস্তারিত..

সিরাজদিখানে হত্যার পাঁচ দিনের মাথায় নিহতের পরিবারকে হুমকি দিয়ে এলাকা ছাড়তে বাধ্য করেছে দস্যু ও সন্ত্রাসী কামুজউদ্দিন বাহিনীর লোকজন

  মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের পুর্ব চান্দেরচর গ্রামে গত ৮ নভেম্বর জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষ ভূমি দস্যু ও সন্ত্রাসী কামুজউদ্দিন বাহিনীর হামলায় নিহত আমির আলী ওরফে মীর আলীর পরিবারকে একের পর এক হুমকি দিয়ে এলাকা ছাড়া করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, কামুজউদ্দিন বাহিনীর ভয়ে আমরা এলাকা বিস্তারিত..

বায়হাল সরকা‌রী প্রা‌থমিক বিদ্যালয় সমাপ‌নী পরীক্ষা ও বিদায়ী ২০১৯

  মোঃ লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ বৃহ‌স্প‌তিবার দুপুর ১২ টায় মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপ‌জেলার বায়হাল সরকা‌রী প্রাথ‌মিক বিদ্যাল‌য়ে প্রথ‌মিক শিক্ষা সমাপনী প‌রীক্ষা ও বিদায় সংবর্ধণা অনু‌ষ্ঠিত হয়। প্র‌তি বছ‌রের ন্যায় এই বছর সব মোট ১৬ জন ছাত্র\ ছাত্রী প্রাথম‌িক শিক্ষা সমাপনী প‌রিক্ষায় অংশগ্রহন কর‌বে ।এর মধ্যে ছাত্র ১১ জন ও ছাত্রী ৬ জন । বায়হল বিস্তারিত..

ভোলায় উন্নয়নমূলক মেগা প্রকল্পের রাস্তার কাজে চলছে দুর্নীতির মহা উৎসব

দৌলতখান প্রতিনিধিঃ বর্তমান সরকার যখন দেশকে উন্নয়ন দিকে ধাবিত করে নিয়ে যাচ্ছে উন্নয়ন সিল রাষ্ট্রের কাতারে সেখানেই যেনো সকল উন্নয়ন কে বিনষ্ট করতে যেনো উঠে পড়ে লেগেছে দুর্নীতি বাজরা। তেমনি ভোলার ঘুইংঘার হাট বাজার থেকে দৌলতখান পশু- হাসপাতালের মোড় পযন্ত প্রায় ১১.৫ কিলোমিটার রাস্তা নির্মানের জন্য প্রায় ২৮ কোটি টাকা সরকারের বর্রাদ্দ দেয়। এই কাজটি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে দেহ ব্যবসার অভিযোগ, তিন নারীকে কারাদণ্ড

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : দেহ ব্যবসার সংবাদ পেয়ে ঠাকুরগাঁওয়ে এক বাসাবাড়ীতে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় তিনজন নারীকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে দুই খদ্দের। ১৫ নভেম্বর শুক্রবার বিকেল ৫টায় সদর উপজেলার দক্ষিণ সালন্দর ইউনিয়নের আরাজী কৃষ্ণপুর ভাঙাপুল নামক এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- সদর উপজেলার বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com