January 25, 2022, 3:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

দুর্নীতি-ধর্মব্যবসা সমানভাবে বাড়ছে -মোমিন মেহেদী

দুর্নীতি-ধর্মব্যবসা সমানভাবে বাড়ছে -মোমিন মেহেদী নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, একশ্রেণির তথাকথিত ধর্মীয় নেতাদের দায়সাড়া  গোছের ধর্মচর্চার কারণে দুর্নীতি-ধর্মব্যবসা সমানভাবে বাড়ছে। এরা মসজিদে-মন্দিরে দানবাক্স ভরাব চেষ্টায় ব্যস্ত থাকায় হারাম-হালাল, বৈধ-অবৈধতার পার্থক্য নিয়ে আলোচনা থেকে দূরে সরে এসে স্বার্থ-সংশ্লিষ্টতায় অধিকাংশ সময় ব্যয় করেন। যে কারণে সাধারণ মানুষ সুদ-ঘুষ-দুর্নীতি করে একদিকে, অন্যদিকে সপ্তায় একদিন ধর্মীয় বিস্তারিত..

প্রাথমিকের শিক্ষার্থীদের ২ হাজার টাকা ভাতা দেবে সরকার

ডেস্ক নিউজ প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯ জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন, প্রাথমিক বিদ্যালয়ে ভর্তিতে প্রতিজন শিক্ষার্থীকে ২ হাজার টাকা করে ভাতা দেবে সরকার। বর্তমানে উপবৃত্তি, বিনামূল্যে বইসহ বিভিন্ন সুযোগ-সুবিধার পরও সরকার শিক্ষার্থীদের প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে এ সিদ্ধান্ত গ্রহণ করেছে। আগামী বছর থেকে শিক্ষার্থীরা এ সুযোগ পাবে। এর মাধ্যমে শিক্ষার্থীদের নিজেদের পোশাক বিস্তারিত..

মুজিববর্ষে ঘরে ঘরে জ্বলবে বিদ্যুতের আলো: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান সরকার ২০২১ সাল নাগাদ সব উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের মাধ্যমে সারা দেশের ঘরে ঘরে আলো জ্বালাতে সক্ষম হবে। গতকাল বুধবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সাতটি নতুন বিদ্যুৎকেন্দ্র এবং ২৩টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। শেখ হাসিনা বলেন, ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ২৬ বিস্তারিত..

বিএনপিতে শুরু হলো মামলার নাটক

  বিএনপির আকাশে কালো মেঘ দিন দিন আরো কালো হচ্ছে। দল দীর্ঘদিন ক্ষমতায় না থাকায় মৌসুমী নেতাদের পদত্যাগ বাড়ছে। সেই সাথে বাড়ছে দলীয় কোন্দল। ক্ষমতায় থাকাকালীন নিজেদের দুর্নীতি আর অপকর্ম ঢাকতে নিজেদের মাঝে শুরু হয়েছে কোন্দল। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে মামলা হয়েছে। বিএনপির দুই বিস্তারিত..

যে পথ ধরে বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদনে মাইলফলক

যে পথ ধরে বাংলাদেশের বিদ্যুৎ উৎপাদনে মাইলফলকবর্তমান বিশ্বে বিদ্যুৎ একটি অপরিহার্য বিষয়ের নাম। ভেবে দেখুন যদি এমন হয় যে আজকে সারা দিন বিদ্যুৎ থাকবে না- তাহলে কি আপনি আপনার কাজ ঠিকঠাক মত করতে পারবেন? আর তাই বিদ্যুৎ একটি দেশের সার্বিক অর্থনৈতিক উন্নয়নের অন্যতম সঞ্চালক ব্যবস্থা। বিদ্যুৎ উৎপাদন ও ব্যবস্থাপনা উভয় ক্ষেত্রেই বিশ্বের অন্যান্য দেশগুলোর তুলনায় বিস্তারিত..

কক্সবাজারের জালালাবাদ আ’লীগের সভাপতি প্রার্থী হিসেবে লড়ছেন যুবনেতা শাহিদ!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। আগামী ২৮ নভেম্বর বহুল প্রতিক্ষিত কক্সবাজার সদরের জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রার্থী হিসেবে মাঠে চষে বেড়াচ্ছেন সাবেক ছাত্রনেতা বর্তমান যুবনেতা, তরুণ সংবাদকর্মী শাহিদ মোস্তফা শাহিদ।ইতিমধ্যেই তিনি আগামী সম্মেলনে সভাপতি পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। তার এই ঘোষণার পরপরই দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষী, সহপাঠীদের মাঝে উৎসাহ দেখা দিয়েছে। তরুণ প্রজন্মের একজন মুজিব সৈনিক বিস্তারিত..

শিগ্রই পেঁয়াজের দাম স্বাভাবিক হবে। ভোলায় ত্রান বিতরনকালে-তোফায়েল আহমেদ।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি॥ বাণিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক শিল্প ও বাণিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, খুব শিগ্রই পেয়াজের দাম স্বাভাবিক হয়ে যাবে। দেশে আরো ৫০ হাজার মেট্রিক টন পেয়াজ আসছে সেটা এলেই পেয়াজের চাহিদা পুরন হয়ে যাবে। তিনি বলেণ, ভারত পেয়াজ রপ্তানী বন্ধ করে দিয়েছে এছাড়াও পৃথিবীর বহু বিস্তারিত..

জাতীয় ছাত্র সমাজের সম্মেলন – জিসান-বস্তু পরিষদের সম্মেলন বয়কট

  নিউজ ডেস্ক : পুনরায় সম্মেলন, ভোটার তালিকা প্রকাশ, ত্যাগি নেতাদের মূল্যায়ন, প্রতিবছর সম্মেলন করা ও একই পদে একবারের বেশি কোনো পদে না রাখার দাবি জানিয়েছেন পরিষদের নেতারা। বুধবার (১২ নভেম্বর) বিকেলে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন এ দাবি জানানো হয়।রমনা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে জাতীয় ছাত্র সমাজের সম্মেলন বয়কট করা ছাত্র সমাজের সভাপতি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে অবৈধ কোচিং সেন্টার চালানোয় ১ জনের কারাদন্ড : ২ কোচিং সিলগালা

ঠাকুরগাঁওয়ে অবৈধ কোচিং সেন্টার চালানোয় ১ জনের কারাদন্ড : ২ কোচিং সিলগালা মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলায় সরকারি নির্দেশনা উপো করে অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার দায়ে আশরাফ আলী নামে একজনকে কারাদন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যামান আদালত।  ১৪ নভেম্বর বৃহস্পতিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার ওই ব্যক্তির ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান বিস্তারিত..

আপনি শেখ হাসিনার আজাদ!সেচ্ছাসেবক লীগ কর্মীদের স্ট্যাটাস ভাইরাল।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। প্রিয় শেখ হাসিনার আবুল কালাম আজাদ ভাইয়ের উদ্দশ্যে কিছু কথা…. আসসালামু আলাইকুম ভাই….আপনার একটা শতভাগ এক্সপোর্ট ওরিয়েন্টেড গার্মেন্টস্ রিলেটেড ফ্যাক্টরী ছিল… যা দিনে দিনে খুবই ভালো অবস্থায় যাচ্ছিল… যার আয় দিয়ে আপনি রাজার হালে থাকতে পরতেন। আচ্ছা ঠিক আছে… এইটা বাদ দিলাম আপনার যে পারিবারিক ঐতিহ্য অথবা স্বয়সম্পত্তি ছিল বা আছে শুধুমাত্র বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com