January 24, 2022, 8:49 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় এক যুবতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

লামা প্রতিনিধিঃ বান্দরবানের লামা উপজেলার রূপসী পাড়ার পুর্ব শিলেতিয়ায় রোজিনা আক্তার(১৬)নামের এক যুবতি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। লামা থানা পুলিশ ময়নাতদন্তের জন্য জেলায় প্রেরন করেছে। জানায়,বুধবার বিকাল ৫টায় পাশ্ববর্তী গ্রামের বড় বোনের বাড়িতে বেড়াতে যেতে চাইলে বাধা দেয় মা আয়েশা বেগম (৫৫)।মায়ের সাথে অভিমান করে নিজের রুমে গিয়ে গলায় ফাঁস দেয়। ঘরের দরজা বন্ধ বিস্তারিত..

লামায় নুনারঝিরি বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে পিএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

  লামা প্রতিনিধিঃ বান্দরবানের লামা উপজেলার নুনারঝিরি বে-সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে এক দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে মুনাজাত পরিচালনা করেন, লাইনঝিরি ইসলামিয়া মোহাম্মদীয় দাখিল মাদ্রসার সুপার মোহাম্মদ ইব্রাহীম। এ সময় সহ-সুপার কাজী মোহাম্মদ ইলিয়াছ, প্রেসক্লাবের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে সদর উপজেলার সালন্দর ইউনিয়নের আরাজি কৃষ্টপুর মুন্সিপাড়া এলাকার ঠাকুরগাঁও-গড়েয়া সড়কে এ কর্মসূচি পালন করা হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে এলাকার শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। এর আগে গত ১১ নভেম্বর স্থানীয়রা ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান বিস্তারিত..

ভোলা-ঢাকা রুটে গ্রীন লাইন সার্ভিস নিয়ে লঞ্চ মালিক চক্রের ষড়যন্ত্র!

  এম এইচ ফাহাদ-ভোলা। ভোলা বাসীর দীর্ঘদিনের আশা-আকাঙ্ক্ষার বাহন গ্রীন লাইন নিয়ে শুরু হয়েছে নানান ষড়যন্ত্র। ভোলার লঞ্চ মালিকদের একটি সংঘবদ্ধ সিন্ডিকেট এই ষড়যন্ত্রের সাথে জড়িত বলে নির্ভরযোগ্য তথ্যসূত্রে জানযায়। সূত্র মতে ভোলার একশ্রেণীর লঞ্চ মালিক অসাধু চক্র সাধারণ মানুষকে জিম্মি করে একচেটিয়া ব্যবসা করে আসছে। তারা বিআইডব্লিউটিএ’র অসাধু কিছু কর্মকর্তা এবং পেশিশক্তির দাপট দেখিয়ে বিস্তারিত..

যুক্তরাষ্ট্র ও চীনের উদ্যোগ বাংলাদেশের উন্নয়নের পরিপূরক

ডেস্ক নিউজ ঢাকা গ্লোবাল ডায়ালগ আয়োজিত দিনব্যাপী আলোচনায় বক্তারা বলেছেন, বিভিন্ন উন্নত দেশ বিভিন্ন সময়ে কখনো পরস্পরমুখী, কখনো অভিন্ন উন্নয়ন কর্মসূচি নিয়ে থাকে। বাংলাদেশ নিজস্ব উন্নয়ন ধারণা থেকে সেগুলোতে সম্পৃক্ত হয়। একইভাবে চীনের বেল্ট অ্যান্ড রোড উদ্যোগ (বিআরআই) এবং যুক্তরাষ্ট্রের ইন্দো-প্যাসিফিক ভিশন (আইপিএস)- উভয় উদ্যোগ আমাদের উন্নয়নের দৃষ্টিকোণ থেকে বিবেচনা করা হচ্ছে। সোমবার (১১ নভেম্বর) বিস্তারিত..

আরো ১১টি বেসরকারি টিভি চ্যানেল সম্প্রচারের অপেক্ষায়: তথ্যমন্ত্রী

  ডেস্ক নিউজ তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সংসদকে জানিয়েছেন, ৪৫টি বেসরকারি টিভি চ্যানেলকে অনুমতি দেওয়া হয়েছে। এরমধ্যে পূর্ণ সম্প্রচারে রয়েছে ৩০টি। ১১টি সম্প্র্রচারের অপেক্ষায় আছে, চারটি ফ্রিকোয়েন্সি পায়নি। সোমবার (১১ নভেম্বর) সংসদে প্রশ্নোত্তর পর্বে টাঙ্গাইল-৬ আসনের এমপি আহসানুল ইসলামের এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এই তথ্য জানান। হাছান মাহমুদ জানান, সম্প্রচারের অপেক্ষায় থাকা টিভি চ্যানেলগুলো হলো বিস্তারিত..

আওয়ামী লীগের সদস্য হলেন সজীব ওয়াজেদ

ডেস্ক নিউজ   এবার ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদকে উপজেলা আওয়ামী লীগের এক নম্বর সদস্য করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। জানা গেছে, বিনা প্রতিদ্বন্দ্বিতায় কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট আজিজুর রহমান রাঙ্গা এবং সাধারণ সম্পাদক বিস্তারিত..

আ’লীগ সভাপতিকে নিয়ে অপ-প্রচারের প্রতিবাদে টঙ্গীবাড়ীতে বিক্ষোভ

  মোঃলিটন মাহমুদ মুন্সীগঞ্জ প্রতিনিধি॥ ইউনিয়নের ওয়ার্ডে আওয়ামীলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের জেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিনের বিরোদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে টঙ্গীবাড়ীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে টঙ্গীবাড়ী উপজেলার কে-শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আলদী বাজারে প্রথমে মানববন্ধন ও পরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিকাল ৪থেকে ৫টা পর্যন্ত মানববন্ধনে অংশ নেয় ইউনিয়ন ও বিস্তারিত..

ভোলায় অফিসার্স ক্লাবের পক্ষহতে নবনিযুক্ত জেলা জজকে সংবর্ধনা।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। আজ ভোলার অফিসার্স ক্লাব কতৃক ভোলার নবাগত যোগদানকারী জেলা জজকে ফুলদিয়ে সংবর্ধনা প্রধান করা হয়। এসময় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভোলা জেলার সু্যোগ্য জেলা প্রশাসক,মাসুদ আলম সিদ্দিক,অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মুজাহিদুল ইসলাম,জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্থানিয় সরকার বিভাগের মোঃ মাহমুদুর রহমান,জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা সদর উপজেলা বিস্তারিত..

লামায় মসজিদের ইমাম নিয়ে দ্বন্দ্বে নারীসহ আহত- ৪

মোঃ আবুল হাশেম ,লামা (বান্দরবান)প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলার রুপসী পাড়া ইউনিয়নে বৈদ্যভিটা জামে মসজিদে ইমাম রাখা নিয়ে দ্বন্দ্ব ও প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছেন। গত শুক্রবার দুপুর ১.৪৫ টার সময় উপজেলার রুপসী পাড়া ইউনিয়নের বৈদ্যভিটা গ্রামে এ জামে মসজিদের মাঠে ঘটনা ঘটে। আহতরা হলেন: উক্ত গ্রামের মোঃ নাছির উদ্দীনের ছেলে ১, সাইফুল ইসলাম (২৫) বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com