January 24, 2022, 12:36 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে ই‌লেক্ট্র‌নিক মি‌ডিয়ার সাংবা‌দিক‌দের ৩দিনব্যাপী প্র‌শিক্ষণ সম্পন্ন।

বান্দরবানে ই‌লেক্ট্র‌নিক মি‌ডিয়ার সাংবা‌দিক‌দের ৩দিনব্যাপী প্র‌শিক্ষণ সম্পন্ন। মোঃ সেলিম উদ্দীন প্র‌তি‌নি‌ধি: বান্দরবান জেলায় ই‌লেক্ট্র‌নিক মি‌ডিয়ার সাংবা‌দিক‌দের জন্য ৩দিনব্যাপী টে‌লি‌ভিশন সাংবা‌দিকতা বিষয়ক প্র‌শিক্ষণ সম্পন্ন হ‌য়ে‌ছে। র‌বিবার সকাল থে‌কে বান্দরবান প্রেস ক্লাব মিলনায়ত‌নে শুরু হওয়া এ প্র‌শিক্ষণ মঙ্গলবার (১২ন‌ভেম্বর) দুপুরে ‌শেষ হয়। সমাপনী প্র‌শিক্ষ‌ণে প্রধান অ‌তি‌থি ছি‌লেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চ‌লিক প‌রিষ‌দের সদস্য কাজল কা‌ন্তি দাশ। এসময় বান্দরবান বিস্তারিত..

বান্দরবানে কর্মরত সাংবাদিকদের নিয়ে ৩দিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষন সমাপনী অনষ্ঠান

ছবির ক্যাপশন: সমপনী অনুষ্ঠানে প্রধান অতিথি পৌর পিতা মোহাম্মদ ইসলাম বেবীর নিকট হতে সনদপত্র গ্রহণ করছেন সাংবাদিক মোহাম্মদ আলী,পাশে অন্যান্য অতিথিরা। বান্দরবানে কর্মরত সাংবাদিকদের নিয়ে ৩দিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষন সমাপনী অনষ্ঠান মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবান জেলায় ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ৩দিন ব্যাপি সাংবাদিকতায় বুনয়াদি প্রশিক্ষণ সমাপনি অনুষ্ঠান মঙ্গলবার দুুপুর ২টায় বান্দরবান সদর উপজেলা বিস্তারিত..

ভোলায়”ঘূর্নিঝড় বুলবুলে” মেঘনায় ট্রলার ডুবিতে ১০’জনের লাশ উদ্ধার।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। ভোলায় ঘূর্ণিঝর বুলবুলের তান্ডবে ভোলার মেঘনা নদীতে ট্রলার ডুবি ঘটনায় নিখোঁজ ১৩ জেলের মধ্যে বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার মাছকাটা এলাকার মেঘনা নদী থেকে ৯ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে নদীতে ভাসমান অবস্থায় এসব নিখোজ ব্যক্তিদের লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করে মেহেন্দিগঞ্জ থানার ওসি আবিদুর রহমান জানান, মেঘনা নদীর মাছকাটা, বিস্তারিত..

বুলবুল’ নিয়ে মিথ্যাচার, সমালোচিত ফখরুল!

নিউজ ডেস্কঃ নিউজ ডেস্ক: দেশকে অস্থিতিশীল প্রমাণ করতে বিভিন্ন ইস্যু ধরে মিথ্যাচার ও গুজব ছড়ানোর অভিযোগে বরাবরই সমালোচনার শিকার হয় বিএনপি। এবার ঘূর্ণিঝড় ‘বুলবুল’ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি বক্তব্যের প্রেক্ষিতে সমালোচনা উঠেছে রাজনৈতিক মহলে। যার দরুন তিনি সমালোচনায় দগ্ধ হচ্ছেন। মির্জা ফখরুল তার একটি বক্তব্যে বলেন, ‘ঘূর্ণিঝড় মোকাবেলায় সরকার ব্যর্থ’। অথচ বিস্তারিত..

শঙ্কা ও অস্বস্তিতে বিএনপির সিনিয়র নেতারা!

নিউজ ডেস্কঃ নিউজ ডেস্ক: নিজেদের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে শঙ্কায় পড়েছেন বিএনপির সিনিয়র নেতারা। দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অনুপস্থিতিতে তৈরি হওয়া শঙ্কা ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে অস্বস্তি বোধ করছেন তারা। দলীয় সূত্র বলছে, বিএনপির যেসব সিনিয়র নেতা জিয়াউর রহমানের সঙ্গে রাজনীতি করেছেন তারা বেগম জিয়া রাজনীতিতে সক্রিয় থাকতে স্বস্তিবোধ করলেও দলের ভারপ্রাপ্ত বিস্তারিত..

মিরকাদিমে জুয়ার আসরে অভিযান, আটক ১০

  মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মিরকাদিমে জুয়ার আসরে অভিযান চালিয়ে ১০ জুয়ারুকে আটক করেছে হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের টিম। সোমবার বিকাল ৪ টায় উত্তর কালিন্দীপাড়া এলাকা হতে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন মোঃ রাসেল মিয়া(৩২), স্বপন(৩৮), শুভ(২৪),গোপাল(৩০), শ্রী বিদ্যুৎ মন্ডল (৩৫),মোঃ পৃথিবী ইসলাম (৩০), মোঃ রায়হান শরীফ(৩২), মোঃ মামুন মিয়া(২৬),মোঃ সেন্টু মিয়া (৩৫), মোঃ রোমান মিয়া(৩৫) বিস্তারিত..

স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর অতর্কিত হামলা

মুন্সীগন্জ প্র‌তি‌নি‌ধি :রামপালে মো: সালমান শেখ (৩০) স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর অতর্কিত হামলা হয়েছে। রবিবার দুপুর আড়াইটায় তার বসত বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। এতে সে গুরুতর আহত হয়। বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সালমান শেখ জানান, তার পৈত্রিক ভিটাতে স্থাপনা নির্মাণ করা শুরু করলে তার উপর অতর্কিত হামলা চালায় মো: ফারুক শেখ ,মোখলেছ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com