January 25, 2022, 5:30 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মুন্সীগঞ্জের সিরাজদিখানে নানা আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ম‌োঃলিটন মাহমুদ মুন্সীগন্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখানে নানা আয়োজনের মধ্য দিয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলা ডাকবাংলা চত্তরে যুবলীগের প্রতিষ্ঠাতা ফজলুল হক মনির আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতের পরে কেক কাটাও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিরাজদিখান উপজেলা যুবলীগের আহব্বায়ক মঈনুল হাসান নাহিদের সভাপতিত্বে ও যুগ্ম-আহব্বায়ক মোঃ মাসুদ লস্করের সঞ্চালনায় বিস্তারিত..

ভোলার মেঘনায় ট্রলার ডুবির ২৪ জনের মধ্যে ১০জনকে জীবিত উদ্ধার।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলায় ঘূর্নিঝড় বুলবুল এর (১০ নম্বর) সতর্কতা সংকেত চলাকালীন অবস্থায় গত(১০নভেম্বর২০১৯) ইং বেলা ১২:৩০ ঘটিকায় ভোলার রাজাপুরের মেঘনা নদীর মোহে ফিশিং বোট (Fishing Boat) ঝড়ের কবলে পরে ডুবে যাওয়ার ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার, সরকার মোহাম্মদ কায়সার এর নেতৃ্ত্বাধীন ভোলা সদর মডেল থানার ওসির সংগীয় ফোর্সসহ ঐ ডুবে বিস্তারিত..

ইবি শিক্ষকের ‘তবু তো ফাগুন আসে’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

  ইবি প্রতিনিধি ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মুন্সী মুর্তজা আলীর লেখা দ্বিতীয় কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। সোমবার (১১ নভেম্বর) বেলা ১২টায় উপাচার্যের কার্যালয়ে ‘তবু তো ফাগুন আসে’ বইটির মোড়ক উন্মোচন অনুুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য অধ্যাপক ড. বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জেলা যুবলীগের আয়োজনে সোমবার বিকেলে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং একই জায়গায় এসে শেষ হয়। র‌্যালীতে জেলা যুবলীগ, উপজেলা যুবলীগ, বিস্তারিত..

ভোলা আলীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে দুই নারীকে পিটিয়ে যখম।

  ভোলা প্রতিনিধি।। ভোলার সদর উপজেলা আলীনগর ইউনিয়ন এর ৫নং ওয়ার্ডে বাড়ির আদিপত্য বিস্তারকে কেন্দ্রকরে বসবাসরত নাতিন ও নানীকে পিটিয়ে যখম করার ঘটনা ঘটিয়েছে একই বাড়ির বসবাসরত স্থানিয় দুরবিত্তরা। গত (১০নভেম্বর) রবিবার বিকাল ৪ ঘটিকায় ভোলার আলীনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে রোখসানা(২২)স্বামি মো: জাবেদ এবং কুলসুম(৭০)স্বামি মৃত; মোঃকুদ্দুস মাতাব্বরকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে একই বাড়ির বিস্তারিত..

ভোলার এসপির মহতী উদ্যগে মেঘনায় বোট’ডুবির দশ মাঝিমাল্লাকে উদ্ধার।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলায় ঘূর্নিঝড় বুলবুল এর (১০ নম্বর) সতর্কতা সংকেত চলাকালীন অবস্থায় গত(১০নভেম্বর২০১৯) ইং বেলা ১২:৩০ ঘটিকায় ভোলার রাজাপুরের মেঘনা নদীর মোহে ফিশিং বোট (Fishing Boat) ঝড়ের কবলে পরে ডুবে যাওয়ার ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার, সরকার মোহাম্মদ কায়সার এর নেতৃ্ত্বাধীন ভোলা সদর মডেল থানার ওসির সংগীয় ফোর্সসহ ঐ ডুবে বিস্তারিত..

ভারতের সঙ্গে ঋণ প্রকল্প বাস্তবায়নের চুক্তিঃ কি পেলো বাংলাদেশ?

   ফরিদ উদ্দিন নিজেদের প্রয়োজনে বাংলাদেশ চীন, যুক্তরাষ্ট্র, বিশ্বব্যাংক সহ বিভিন্ন দেশ বা প্রতিষ্ঠানের কাছ থেকে দীর্ঘমেয়াদের ঋণ নিয়ে থাকে। ভারত বাংলাদেশের সব থেকে কাছের বন্ধুরাষ্ট্র আর তাই ভারতের কাছে থেকে বিভিন্ন সময় অনেক বড় বড় ঋণ নেওয়া হয়ে থাকে। এরই ধারাবাহিকতায় গত ৫ অক্টোবর ভারতের রাজধানী নয়াদিল্লীতে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বাংলাদেশের প্রধানমন্ত্রী বিস্তারিত..

জীবদ্দশায় সাদেক হোসেন খোকার দেশে আগমন নিয়ে অপপ্রচার

নিউজ ডেস্কঃ গত ০৪ নভেম্বর নিউইয়র্কের ম্যানহাটনে চিকিৎসারত অবস্থায় মারা যান বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকা। তিনি একজন মুক্তিযোদ্ধা থাকায় সরকার তাকে সম্মানস্বরূপ পূর্ণ রাষ্ট্রীয় মর্যদায় তার দাফন কার্য সম্পন্ন করে l এই রাজনীতিবিদের লাশ দেশে আনাতেও সর্বাত্মক সহযোগিতা করেছে সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়। তবে জীবদ্দশায় সাদেক হোসেন খোকার বিস্তারিত..

বীর মুুক্ত‌ি‌যোদ্বা অাঃ র‌হিম অার নেই

    মোঃ‌লিটন মাহমুদ ম‌িরকা‌দিম মুন্সীগন্জ:( ১২ ন‌ভেন্বর সোম বার ) একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধে যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল রহিম ( ৬৬) গত কাল র‌বিবার রাত ১০.১৫ মিনিটে নিজ বাসভবনে হার্ট স্ট্রোকে মারা যান ( ইন্নালিল্লাহির —রাজেউন ) মৃত্যুকালে তিনি অসুস্থ স্ত্রী, দুই ছেলে, তিন মেয়ে, বহু নাত নাতনী ও আত্মীয় স্বজন বিস্তারিত..

বুলবুলের তাণ্ডবে দশ জনের মৃত্যু

অনলাইন রিপোর্টার ঘূর্ণিঝড় ‘বুলবুল’র তাণ্ডবে নারীসহ তিন জন মারা গেছেন। এছাড়া বরগুনায় আশ্রয়কেন্দ্রে অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে আরও একজনের। আজ রবিবার ভোর রাত ও সকালে ঝড়ের সময় এ ঘটনা ঘটে।শনিবার দিবাগত রাত থেকে এ সব জেলায় ঘূর্ণিঝড়ের তাণ্ডব শুরু হয়। মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার হামেদ ফকির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে ঘূর্ণিঝড়ের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com