January 28, 2022, 12:18 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

অপ- প্রচারের প্রতিবাদে মুন্সীগঞ্জ জেলা আ”লীগের সংবাদ সম্মেলন ।

  মোঃ‌লিটন মাহমুদ ও রু‌বেল মাদবর, মুন্সীগঞ্জ প্রতিনিধি : মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক সহ নেতাদের বিরুদ্ধে অপ- প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামীলীগ । শুক্রবার বেলা ১১টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে গত- ৬ নভেম্বর মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন ও মিরকাদিম পৌরসভার সফল মেয়র মো: শহিদুল বিস্তারিত..

ভোলায়”ঘূর্নিঝড় বুলবুল” মোকাবেলায় প্রশাসনের পক্ষহতে ৬৪৮টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে।

এম.এইচ.ফাহাদ-ভোলা প্রতিনিধি।। ভোলায় ঘূর্ণিঝড় বুলবুল মোকাবেলায় মানুষকে সতর্ক করতে চলছে নানা প্রচারণা। ঝড় মোকাবিলায় সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছে ভোলার জেলা প্রশাসন। ঝড় মোকাবিলায় জেলার ৬৪৮টি আশ্রয়কেন্দ্র খুলে দেওয়া হয়েছে। গঠন করা হয়েছ ৯২টি মেডিক্যাল টিম। এছাড়াও জেলা সদরসহ সাত উপজেলায় ৮টি কন্ট্রোল রুম খোলা হয়েছে। মানুষর্কে সতর্ক করতে উপকূলে চলছে প্রচারণা। শুক্রবার (০৮ নভেম্বর) সকালে জেলা বিস্তারিত..

রাণীশংকৈলে অবৈধভাবে দোকান ঘর দখলকারী অফিস সহায়কের জরিমানা

  রাণীশংকৈল প্রতিনিধিঃ- ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ উপ-শহরে সরকারী জায়গার উপর অবৈধভাবে স্থাপনা করে দোকান ঘর দখল করার অভিযোগে নেকমরদ ইউনিয়ন ভূমি অফিসের অফিস সহায়ক জাহেরুল ইসলাম নামের কর্মচারীকে অর্থদন্ড করেছে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্র্যাট অশিষ দর্শী। শুক্রবার বিকেলে নেকমরদ বাজারে এ ঘটনা ঘটে। জাহেরুল ইসলাম নেকমরদ ইউনিয়ন ভূমি অফিসে অফিস সহায়ক হিসাবে কর্মরত বিস্তারিত..

মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আযান প্রতিযোগীতা

মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আযান প্রতিযোগীতা স্টাফ রিপোর্টার: ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে মুন্সীগঞ্জে আযান প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে বিশ্বসাহিত্য কেন্দ্রে মুন্সীগঞ্জ শাখা ও আলোর প্রতিমার উদ্যোগে এই আয়োজন হয়। পরে প্রতিযোগীতায় বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কবি মাওলানা মো: নজরুল ইসলাম, মো: সেলিম হোসেন, বিশ্বসাহিত্য কেন্দ্রের লাইব্রেরিয়ান বিস্তারিত..

রাজনীতি ও বঙ্গবন্ধুর আদর্শ ছাড়া আর কিছুই বুঝতে চান না।

মোঃ‌লিটন মাহমুদ ঢাকা: মহানগর দক্ষিণতৃণমূল আওয়ামী লীগের সবচেয়ে জনপ্রিয় মিরাজ হোসেন জীবনযাপন দেখে বোঝার উপায় নেই তিনি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ এর সাবেক সভাপতি ছিলেন । এই সাদা সিদে জীবনের নেতা চাইলে অনেক কিছুই হতে পারতেন, কিন্তু তার নির্মোহ রাজনৈতিক জীবন এক দৃষ্টান্ত উদাহরণ হয়ে থাকবে। অনেক সুযোগ ছিলো তার এই রাজনৈতিক জীবনে । হতে বিস্তারিত..

ভোলা পুলিশের উদ্যেগে সড়ক পরিবহন আইন সম্পর্কে চালক ও মালিক সচেতনতা সভা অনুষ্ঠিত।

  এম.এইচ.ফাহাদ॥ভোলায় ট্রাফিক পুলিশের আইনের “আইন মেনে চালাবো গাড়ী-নিরাপদে ফিরব বাড়ি” এ শ্লোগানকে সামানে রেখে ভোলায় সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে ভোলার পরিবহন মালিক ও চালকদের মধ্যেকার এক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভোলা মোস্তফা কামাল বাসটার্মিনাল চত্ত্বরে এ সভার আয়োজন করে ভোলা ট্রাফিক বিভাগ ও ভোলা জেলা পুলিশ। ভোলা জেলা বাস মালিক সমিতির সাধারণ বিস্তারিত..

জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের অন্তরালে আঁকা মুক্তিযোদ্ধা হত্যা!

  নিউজ ডেস্ক: ৭ নভেম্বরকে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস হিসেবে পালন করা হলেও এর পেছনে জড়িয়ে আছে কৌশলী প্রেক্ষাপট। ১৯৭৫ সালের এই দিনে কর্নেল (অবঃ) আবু তাহেরের নেতৃত্বে সংঘটিত হয় এই বিপ্লব। যার মাধ্যমে ক্ষমতায় অধিষ্ঠিত হতে নিকৃষ্টতম পন্থা অবলম্বন করা হয়। জেনারেল খালেদ মোশাররফের ৩ দিনের সরকারের পতন ঘটিয়ে বন্দিদশা থেকে মুক্ত হয়ে বিস্তারিত..

পদত্যাগের ঘোষণা দিয়ে বিএনপিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য মোরশেদ খানে

নিউজ ডেস্ক: নানা রাজনৈতিক অসঙ্গতি ও সাংগঠনিক ইস্যুতে বিএনপি নেতাদের পদত্যাগের হিড়িক পড়েছে। একের পর এক দলত্যাগ করছেন নেতারা। এরই ধারাবাহিকতায় সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান এম মোরশেদ খান দলের মহাসচিবের কাছে তার পদত্যাগপত্র জমা দিয়েছেন। পদত্যাগের ঘোষণা দিয়ে তিনি বলেন, বিএনপির রাজনীতি এখন আর রাজপথে নেই। এরা স্কাইপের মাধ্যমে অনলাইন-ভিত্তিক রাজনীতি করতে চায়। বিস্তারিত..

এম মোরশেদ খানের পদত্যাগে যে দুই ক্ষতি হলো বিএনপির

Click Her For Live Cricket  মেনু প্রচ্ছদ » Video News » এম মোরশেদ খানের পদত্যাগে যে দুই ক্ষতি হলো বিএনপির! পূর্ববর্তীখোকা ইস্যুতে মিলারের কাছে বিএনপি, ইস্যু ছিলো প্যারোল! পরবর্তীপদত্যাগের ঘোষণা দিয়ে বিএনপিকে নিয়ে বিস্ফোরক মন্তব্য মোরশেদ খানের! নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শোচনীয় পরাজয়, রাজনৈতিক অসঙ্গতি, সাংগঠনিক ব্যর্থতা নিয়ে দীর্ঘদিন ধরে জাতীয় রাজনীতিতে সক্রিয় হতে চেষ্টা চালিয়েও সফল বিস্তারিত..

এক যুবক বিষপানে আত্মহত্যাঃ মুন্সীগঞ্জের গজারিয়ায়

  মোঃ‌লিটন মাহমুদ গজা‌রিয়া মুন্সীগন্জ:মুন্সীগঞ্জের গজারিয়ায় জিলানী (২০) নামে এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে। নিহত যুবক জিলানী উপজেলার বাউশিয়া ইউনিয়নের মধ্য বাউশিয়া গ্রামের মৃত- নুর মোহাম্মদের ছেলে। জানা গেছে, বৃহস্পতিবার (৭নভেম্বর) রাতের দিকে মৃত নুর মোহাম্মদের ছেলে জিলানী নেশার টাকা না পেয়ে বিষ পানে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের সদস্যরা বিষয়টি বুঝতে পেরে সাথে সাথে তাকে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com