January 25, 2022, 12:58 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলা পুলিশের উদ্যেগে সড়ক পরিবহন আইন সম্পর্কে চালক ও মালিক সচেতনতা সভা অনুষ্ঠিত।

  এম.এইচ.ফাহাদ॥ভোলায় ট্রাফিক পুলিশের আইনের “আইন মেনে চালাবো গাড়ী-নিরাপদে ফিরব বাড়ি” এ শ্লোগানকে সামানে রেখে ভোলায় সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে ভোলার পরিবহন মালিক ও চালকদের মধ্যেকার এক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভোলা মোস্তফা কামাল বাসটার্মিনাল চত্ত্বরে এ সভার আয়োজন করে ভোলা ট্রাফিক বিভাগ ও ভোলা জেলা পুলিশ। ভোলা জেলা বাস মালিক সমিতির সাধারণ বিস্তারিত..

ভোলা জেলা পুলিশ কতৃক সড়ক পরিবহনের চালক ও মালিকদের মধ্যেকার সভা অনুষ্ঠিত

এম.এইচ.ফাহাদ॥ভোলায় ট্রাফিক পুলিশের আইনের “আইন মেনে চালাবো গাড়ী-নিরাপদে ফিরব বাড়ি” এ শ্লোগানকে সামানে রেখে ভোলায় সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে ভোলার পরিবহন মালিক ও চালকদের মধ্যেকার এক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভোলা মোস্তফা কামাল বাসটার্মিনাল চত্ত্বরে এ সভার আয়োজন করে ভোলা ট্রাফিক বিভাগ ও ভোলা জেলা পুলিশ। ভোলা জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বিস্তারিত..

টঙ্গীবাড়ী উপজেলার আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে পূনাঙ্গ কমিটি ঘোষনা

মুন্সীগন্জ প্রতিনিধিঃ টঙ্গীবাড়ী উপজেলার টঙ্গীবাড়ী-সোনারং ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের মাধ্যমে পূনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। বুধবার টঙ্গীবাড়ী বাজারের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ৫১ সদস্য করে ৯ টি ওয়ার্ড কমিটি ঘোষনা করা হয়। টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ সভাপতি জগলুল হালদার ভুতু উপস্থিত থেকে প্রতিটি ওয়ার্ড কমিটির নব-নিবার্চিত নেতাকর্মীদের হাতে ৫১ সদস্য পূনাঙ্গ কমিটির তালিকা বিস্তারিত..

অফিসে প্রবেশের জন্য অনুমতির প্রয়োজন নেই, এ অফিস জনগণের

  মোঃ সেলিম উদ্দীন, লোহাগাড়া প্রতিনিধি : অফিসের ভিতর প্রবেশ করতে অনুমতির প্রয়োজন নেই’ এ অফিস জনগণের। লিখাটি লোহাগাড়া উপজেলা পরিষদ কার্যালয়ের দরজায়। ৭ নভেম্বর ( বৃহস্পতিবার) দুপুরে কার্যালয়ে সাটিয়ে দেয়া এই লেখাটি সচেতন মহলসহ লোহাগাড়াবাসীর সাধারণ মানুষের দৃষ্টি কেড়েছে। এই লিখা সম্বলিত ছবি সামাজিক যোগাযোগ মাধ্যাম ফেসবুকে শেয়ার করা হচ্ছে। বিষয়টি দেখে সামাজিক যোগাযোগ বিস্তারিত..

চকরিয়ায় চার খাবার হোটেলকে ৩৫ হাজার টাকা জরিমানা

  মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: চকরিয়া পৌরশহরে ভ্রাম্যমান আদালত অভিযানে অপরিচ্ছন্ন, অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে খাবার পরিবেশন ও সংরক্ষণের দায়ে চার হোটেলকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১টা থেকে ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তানভীর হোসেন। তিনি এ প্রতিবেদককে জানান, অপরিচ্ছন্ন, অস্বাস্থ্যকর বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি ও গর্জনিয়া-কচ্ছপিয়ায় ভূয়া মুন্সি কবিরের হয়রানীর স্বীকার অর্ধশত মানুষ : শাস্তির দাবি

  নিজস্ব সংবাদদাতা:নাইক্ষ্যংছড়ি কেউ অপরাধ করলে তার বিরুদ্ধে মামলা হবে৷ সে অনুযায়ী তদন্ত ও বিচার হবে এমনটাই স্বাভাবিক৷ কিন্তু এর ব্যতিক্রমও হয়৷ অপরাধ না করেও মামলায় ফাঁসছেন অনেকে৷ এমন অনেক অভিযোগ আছে৷ অনেক মামলার অভিযোগ হাস্যরসও তৈরি করে৷ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ও কক্সবাজারের রামুর গর্জনিয়া-কচ্ছপিয়ায় এই অন্যায় কর্মকাণ্ড ঘটানোর খলনায়ক কবির আহমদ ওরফে লেং কবির। সে বিস্তারিত..

মৃত্যু শয্যায় মহাবীর আলেকজেন্ডার তার সেনাপতিদের ডেকে বলেছিলেন,,,,

“মৃত্যু শয্যায় মহাবীর আলেকজেন্ডার তার সেনাপতিদের ডেকে বলেছিলেন, আমার মৃত্যুর পর আমার তিনটা ইচ্ছা তোমরা পূরণ করবে। ★ আমার প্রথম অভিপ্রায় হচ্ছেঃ শুধু আমার চিকিৎসকরাই আমার কফিন বহন করবেন। ★ আমার ২য় অভিপ্রায় হচ্ছেঃ আমার কফিন যে পথ দিয়ে যাবে সেই পথে আমার অর্জিত সোনা ও রুপা ছড়িয়ে থাকবে। ★ আর শেষ অভিপ্রায় হচ্ছেঃ কফিন বিস্তারিত..

টাঙ্গাইলে ই-ট্রাফিক প্রসিকিউশন ব্যবস্থার উদ্বোধন

ডেস্ক নিউজঃ   টাঙ্গাইলে ই-ট্রাফিক প্রসিকিউশন ব্যবস্থার উদ্বোধন করা হয়েছে। সোমবার (৪ নভেম্বর) সন্ধ্যায় পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান ই-ট্রাফিক প্রসিকিউশন ব্যবস্থার উদ্বোধন করেন। টাঙ্গাইল পুলিশ লাইন মাঠে ই-ট্রাফিক প্রসিকিউশন ব্যবস্থার উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ডিআইজি হাবিবুর রহমান বলেন, আইন সবার জন্য সমান। জরিমানা আদায় সরকারের লক্ষ্য নয়। আইনের প্রতি শ্রদ্ধাশীল করাই মূল বিস্তারিত..

জামায়াতকে নিয়ে বিপাকে বিএনপি

নিউজ প্রেসটিভ  ঃ নিউজ ডেস্ক: সকল ক্ষেত্রে ঐক্যফ্রন্টকে অগ্রাধিকার দেয়ার কারণে জামায়াত বিএনপিকে ছেড়ে দিতে চাচ্ছে। এমন খবর চাউর হবার পরও বিষয়টি মেনে নিতে রাজি নয় বিএনপি। এ বিষয়ে বিএনপি নেতারা বলেছেন, জামায়াত যতোই চেষ্টা করুক বিএনপিকে তারা ছাড়তে পারবে না। ঐক্যফ্রন্ট আসার পরে অনেকে বলছে, আমরা জামায়াতকে অবহেলা করছি কিন্তু বিষয়টি আদতে তেমন নয়। বিস্তারিত..

হাইকমান্ডের ওপরে ক্ষোভ, বিএনপি ছাড়লেন মোরশেদ খান

নিউজ প্রেসটিভিঃ নিউজ ডেস্ক: বিভিন্ন অনিয়ম-অভিযোগের প্রেক্ষিতে বিএনপির ত্যাগ করা নেতাদের তালিকায় যুক্ত হলো আরেক নাম। হাইকমান্ডের ওপরে ক্ষোভ থেকে বিএনপি ছাড়লেন এম মোরশেদ খান। তিনি দলের ভাইস চেয়ারম্যান ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী। মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে লোক মারফত পদত্যাগপত্র পাঠান এম মোরশেদ খান। দলের কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বপ্রাপ্ত জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com