January 27, 2022, 6:05 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

১৪০০ বছর আগে মোহাম্মদ (সাঃ) যে বানী দিয়েছে সেটা এখন, বিজ্ঞানে প্রমানিত”

  আফসানা খানম সুমি ১৪০০ বছর আগে – মুহাম্মদ (সাঃ) এর ১৪০০ বছর- মুহাম্মদ (সাঃ) বলেছেন, “পুরুষের প্যান্ট বা কাপড় পায়ের টাখনুর উপর পড়তে হবে। অন্যথায় তারা জাহান্নামে যাবে।” – (সহীহ বুখারী ৫৩৭১) বিজ্ঞান বলে, পুরুষের টাখনুর ভিতর প্রচুর পরিমানে হরমোন থাকে এবং তার আলো বাতাসের প্রয়োজন হয়। তাই কেউ যদি তা খোলা না রেখে বিস্তারিত..

ইবিতে উৎসবমুখর পরিবেশে ভর্তি পরিক্ষা অনুষ্ঠিত

    রাকিব হাসান ইসলামী বিশ্ববিদ্যালয়     ইসলামী বিশ্ববিদ্যালয়ে(ইবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণিতে প্রথম দিনের ভর্তি পরীক্ষা উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। সোমবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ৯ টায় প্রথম শিফটে ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের পরীক্ষার মাধ্যমে ভর্তিযুদ্ধ শুরু হয়। এতে আসনপ্রতি বিস্তারিত..

কক্সবাজারে ৪৯ হাজার ইয়াবাসহ আটক ১

ডেস্ক নিউজ কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু রাবার বাগান এলাকায় অভিযান চালিয়ে ৪৯ হাজার ইয়াবাসহ একজনকে আটক করেছে রামু ক্রসিং হাইওয়ের পুলিশ। শনিবার (২ নভেম্বর) দুপুরের এ অভিযান চালানো হয় বলে জানিয়েছেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের রামু ক্রসিং তুলা বাগান হাইওয়ে থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আবু আবদুল্লাহ। আটক আবদুর রহমান (৩৮) চট্টগ্রাম জেলার লোহাগাড়া গারাঙ্গিয়া রঙ্গিনপাড়া বিস্তারিত..

কক্সবাজারের কিশলয় স্কুলে রাতের অন্ধকারে পাচারকালে বই ভর্তি ট্রাক জদ্ধ!

    কক্সবাজার প্রতিনিধি। রাতের অন্ধকারে স্কুল থেকে চুরি করে পাচারকালে পাঠ্য বই ভর্তি একটি ট্রাক জদ্ধ করা হয়েছে। এসময় আটক করা হয়েছে ট্রাক চালক, হেলপার ও ফেরিওয়ালাসহ ৪ জনকে। তারা সাতকানিয়া কেরানিহাটের বাসিন্দা বলে জানা গেছে। প্রাথমিক জিঙ্গাসাবাদ শেষে তাদেরকে স্কুলের জিম্মায় রাখা হয়েছে। কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন স্কুলে সোমবার বিস্তারিত..

ভোলার মরহুম মোশারেফ হোসেন টুটুলের ১৩’তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। দ্বীপজেলা ভোলার কৃতিসন্তান ও বাংলাদেশের জাতীয় দলের জনপ্রিয় ফুটবল খেলোয়ার।গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক শিল্পো ও বানিজ্যমন্ত্রী ভোলা ১ আসনের সাংসদ সদস্য জননেতা তোফায়েল আহমেদ এমপির ভাতিজা, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি এবং ভোলা জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী মইনুল হোসেন বিপ্লবের আপন বড় ভাই,মরহুম মোশারেফ হোসেন টুটুল বিস্তারিত..

নির্মাণ হচ্ছে উচ্চ ক্ষমতার ফায়ার ফ্লোট

নিজস্ব প্রতিবেদক নৌবাহিনী ও কোস্টগার্ডসহ অন্যান্য মেরিটাইম সংস্থার জাহাজ, সাবমেরিন, টাগবোট, পন্টুন ও জেটি নির্মাণের সাফল্যের পর এবার খুলনা শিপইয়ার্ডে আধুনিকমানের ও উচ্চ ক্ষমতাসম্পন্ন ফায়ার ফ্লোট নির্মাণ করা হচ্ছে। বর্তমানে এই শিপইয়ার্ডে বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের জন্য দুটি আধুনিক ও উন্নতমানের ফায়ার ফ্লোটের (অগ্নিনির্বাপক বোট) নির্মাণ কাজ চলছে। এই দুটি ফায়ার ফ্লোট নির্মাণের বিস্তারিত..

সরকারি সফরে চীন পৌঁছেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ।

চারদিনের সরকারি সফরে চীন পৌঁছেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ। সোমবার (৪ নভেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রোববার (৩ নভেম্বর) দিনগত রাতে একটি বেসরকারি এয়ারলাইন্স যোগে চীনের উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন সেনাপ্রধান। সোমবার ভোরে তিনি চীনের বেইজিং পৌঁছান। বিজ্ঞপ্তিতে আরও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com