January 26, 2022, 5:47 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ভোলায় টুটুল মেমোরিয়াল স্মৃতি সংঘ’র মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত

এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। দ্বীপজেলা ভোলার কৃতিসন্তান ও বাংলাদেশের জাতীয় দলের জনপ্রিয় ফুটবল খেলোয়ার।গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক শিল্পো ও বানিজ্যমন্ত্রী ভোলা ১ আসনের সাংসদ সদস্য জননেতা তোফায়েল আহমেদ এমপির ভাতিজা, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি এবং ভোলা জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী মইনুল হোসেন বিপ্লবের আপন বড় ভাই,মরহুম মোশারেফ হোসেন টুটুল এর বিস্তারিত..

গোবিন্দগঞ্জে বৈষম্যমুলক ভূমি অধিগ্রহণ রোধে এমপি’র সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শামীম রেজা ডাফরুল, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জের পৌরশহরে বৈষম্যমুলক ভূমি অধিগ্রহণ রোধে ভ’মি ও দোকান মালিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে মার্সেল শো-রুমে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী। গোবিন্দগঞ্জ ভুমি উদ্ধার কমিটির আহ্বায়ক মহ্জরুল হক সেলিমের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহাবুবুল আলম মোল্লার বিস্তারিত..

মধ্যপ্রাচ্যে নারী শ্রমিকদের নির্যাতন-খুন বন্ধের দাবীতে মানববন্ধন ও প্রদীপ প্রজ্জ্বলন

:: সাহানা পারভীন :: সৌদী আরব সহ বিভিন্ন দেশে প্রবাসী নারী শ্রমিকদের নির্যাতন-খুন বন্ধে প্রশিক্ষণ-নিরাপত্তার দাবীতে মানববন্ধন ও প্রদীপ প্রজ্জ্বলন ৪ নভেম্বর সোমবার বিকেল ৪ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়েছে। মানবাধিকার বাংলাদেশ-এর চেয়ারম্যান শান্তা ফারজানার সভাপতিত্বে এতে আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান স্বপন ও অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী প্রমুখ বক্তব্য রাখেন। মানবাধিকার বিস্তারিত..

কালীগঞ্জে পাওয়ার টিলার থেকে ছিটকে পড়ে কৃষকের মৃত্যু

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জে বিছালী বোঝায় ইঞ্জিনচালিত পাওয়ার টিলারের ওপর থেকে ছিটকে পড়ে মনিরুল ইসলাম (৪২) নামের একজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বাবরা-মনোহরপুর দোকানঘর নামক স্থানে। সে ঝিনাইদহ সদর উপজেলার নৃশিংহপুর গ্রামের মৃত. এরশাদ মন্ডলের ছেলে। ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস বিস্তারিত..

ঝিনাইদহের মহেশপুর সীমান্তে ভারত অভ্যন্তরে বিএসএফ’র হাতে বাংলাদেশি নিহত

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর সীমান্তের পলিয়ানপুরের বিপরীতে ভারত অভ্যন্তরে বিএসএফ’র গুলিতে আব্দুর রহিম (৫০) নামে এক বাংলাদেশী নিহত হয়েছেন। তিনি মহেশপুর উপজেলার সেজিয়া ইউনিয়নের বাউলিয়া গ্রামের আবুল কাসেমের ছেলে। রোববার ভোর ৪টার দিকে ভারতের হাবাশপুর এলাকার ৬০ নং মেইন পিলারের পাশে তাকে গুলি করে হত্যা করে বিএসএফ। রোববার বিকাল সাড়ে ৪ চারটার দিকে বিস্তারিত..

ঝিনাইদহে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের যাত্রা শুরু

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে যাত্রা শুরু করেছে ইসলামী শরিয়াহ ভিত্তিক ‘জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড’। রোববার বিকেলে শহরের চুয়াডাঙ্গা স্ট্যান্ড এলাকায় এ লাইফ ইন্স্যুরেন্সের অফিস উদ্বোধন করা হয়। জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স ঝিনাইদহ শাখার সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মধু শাহ্’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ পৌরসভার সাবেক চেয়ারম্যান এস এম বিস্তারিত..

ঝিনাইদহে প্রয়াত বিএনপি নেতা তরিকুল ইসলাম স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ প্রয়াত বিএনপি নেতা তরিকুল ইসলাম স্মরণে ঝিনাইদহে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে শহরের এইচ এস এস সড়কের জেলা বিএনপির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. এস এম মশিয়ুর রহমান। বিশেষ বিস্তারিত..

ঝিনাইদহ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে এবার ফেন্সিডিলসহ চুয়াডাঙ্গার দুই নারী আটক

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে ফেন্সিডিলসহ দুই নারীকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো-চুয়াডাঙ্গার আকুন্দবাড়িয়া গ্রামের রেজাউল ইসলামের স্ত্রী শিউলি খাতুন ও একই এলাকার হাসমত আলীর স্ত্রী জহুরা খাতুন। ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে চুয়াডাঙ্গা থেকে বিস্তারিত..

কালীগঞ্জ থানার সফল অভিযানে অস্ত্র গুলিসহ ১১মামলার আসামি ডাকাত সর্দার গ্রেফতার

    জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ফুলবাড়িয়া এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ শফিউদ্দিন শফি (৪৫) নামের এক ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ভোররাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শফিউদ্দিন কালীগঞ্জ উপজেলার পিরোজপুর গ্রামের সামছুদ্দিনের ছেলে। কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, ফুলবাড়িয়া এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন বিস্তারিত..

ঝিনাইদহের পাগলা কানাই সড়কে ব্যাপক ভাবে যাত্রী হয়রানী, নেই প্রতিকার !

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের পাগলা কানাই সড়কে ইজি বাইক ও গ্রাম বাংলার মালিক ড্রাইভার এবং কাউন্টারে চাঁদা আদায়ের টাকা ভাগাভাগি, ইজি বাইকে যাত্রী তোলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে যাত্রীদের ভোগান্তি চরমে উঠেছে । বুধবার গ্রাম বাংলার পক্ষ থেকে শহরে মাইকিং করা হয়েছে, আগামী বৃহস্পতিবার থেকে পাগলা কানাই সড়কে যাত্রীবাহী কোন যানবাহন চালাতে দেয়া বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com