January 24, 2022, 7:04 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় শিবপুর ইউনিয়নের ৭.৮.৯নং ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত

এম.এইচ.ফাহাদঃ ভোলায় আজ (শনিবার ২’নভেম্বর) দুপুরে ভোলা জেলা আওয়ামীলীগের আয়োজনে ভোলার সদর উপজেলার শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর ত্রী-বার্ষিকী সন্মেলন ২০১৯ইং শিবপুর ইউনিয়নের ৭,,৮,,৯, নং ওয়ার্ডের সন্মেলন অনুষ্ঠিত হয়। সদর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোঃসিরাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত এবং শিবপুর ইউপি চেয়্যারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি,মোঃ জসিম উদ্দিন এর সভাপতিত্বে,অনুষ্ঠিত উক্ত সন্মেলনের প্রধান অতিথি ভোলা বিস্তারিত..

বিভিন্ন জেলায় আ’লীগের অনুপ্রবেশকারীদের অবস্থান ও তালিকা।

এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। নবম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিশাল জয়ের পর থেকেই দলের বিভিন্ন স্তরে শুরু হয় ব্যক্তিকেন্দ্রিক দলভারি করার প্রবণতা। কেন্দ্রীয় নেতা, মন্ত্রী-এমপিরা নিজ বলয় ভারি করতে ‘ফুলের তোড়ায়বরণ করে নেন বিএনপি ও জামায়াত-শিবির নেতাদের। যাদের অনেকের বিরুদ্ধে ছিল আওয়ামী লীগ নেতা-কর্মী হত্যাসহ নাশকতা ও অবৈধ অস্ত্রের একাধিক মামলা। দল বদল করে আওয়ামী লীগে বিস্তারিত..

বান্দরবানে নানা আয়োজনে ৪৮তম সমবায় দিবস পালিত

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে নানা আয়োজনে পালিত হয়েছে জাতীয় সমবায় দিবস-২০১৯। ২নভেম্বর শনিবার সকালে দিবসটি উপলে পাবর্ত্য জেলা পরিষদ ও সমবায় বিভাগের আয়োজনে মুক্তমঞ্চ প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রাা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদণি করে অরুন সারকী টাউন হল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। বিস্তারিত..

ভোলায় নেপচুন আবাসনের এমডি আজাদের বিরুদ্ধে নারী কেলেঙ্কারি অভিযোগ।

  ভোলা প্রতিনিধি॥ ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের রতপুর গ্রামের ৮নং ওয়ার্ডে অবস্থিত নেপচুন আবাসন বিডি লিঃ এর অফিস কক্ষে নারী কেলেঙ্কারীর অভিযোগ পাওয়া গেছে। ওই এলাকার আবদুল মালেক, আমির হোসেন, নাছির উদ্দন, আমেনা বেগম, খাদিজা আক্তারসহ একাধিক ব্যক্তি মিডিয়া কর্মীদের ক্যামারার সামনে জানান, নেপচুনের অফিসটি বলতে গেলে একটি মিনি পতিতালয় হিসাবে বলাবাহুল্য। এখানে জমি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে গড়েয়া মডেল স্কুলের অভিভাবক সন্মেলন ।

 মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার গড়েয়া মডেল স্কুলে অভিভাবক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে । শনিবার(২ নভেম্বর ) সকালে গড়েয়া মডেল স্কুলে অভিভাবক সন্মেলন ও ২০১৯ সালের সমাপনী ছাত্র-ছাত্রীদের বিদায়,২০১৮ সালের বৃত্তি প্রাপ্ত ও সমাপনী শিক্ষার্থীদের সন্মাননা ও সনদ প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের অয়োজন করা হয় । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গড়েয়া বিস্তারিত..

চৈক্ষ্যং ইউনিয়নে কেন্দ্রীয় জামে মসজিদ উদ্বোধন

  আবদুর রহমান,আলীকদম (প্রতিনিধি) বান্দরবানঃ বান্দরবানে আলীকদম উপজেলায় পাহাড়ের স্বাস্থ্য সেবা উন্নয়ন,শিক্ষা,যোগাযোগ ও অবকাঠামোগত সার্বিক উন্নয়নে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে বান্দরবান জেলার উন্নয়নে তিনি অত্যন্ত আন্তরিক ভাবে কাজ করছেন। বান্দরবানের আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালকে ৫০ শয্যায় উন্নিত করার জন্য নতুন ভবন নির্মানের ভিত্তিপ্রস্থর স্থাপন বিস্তারিত..

জেএসসি ও জেডিসি পরীক্ষার্থীদের প্রতি বাথোয়াইচিং মারমা শুভ কামনা

    জাহিদ হাসান,বিশেষ প্রতিনিধি।। বান্দরবানের লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মারমা ২০১৯ সালের জেএসসি, জেডিসি ও সমমান পরীক্ষার্থীদের ভবিষ্যৎ জীবন গড়ার প্রথম পদক্ষেপ পরীক্ষায় ভালো ফলাফলের জন্য সকল জেএসসি, জেডিসি ও সমমান পরীক্ষার্থীদের প্রতি শুভকামনা জানিয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে জানান, যারা বা যাদের সন্তানেরা বা বিস্তারিত..

রাষ্ট্রীয় মর্যাদা চান না আরেক মুক্তিযোদ্ধা সলিম উদ্দিন

রাষ্ট্রীয় মর্যাদা চান না আরেক মুক্তিযোদ্ধা সলিম উদ্দিন শেষযাত্রায় রাষ্ট্রীয় মর্যাদা চান না আরেক অভিমানী মুক্তিযোদ্ধা সলিম উদ্দিন। ৩১ অক্টোবর বৃহস্পতিবার নিজের ক্ষোভ-দুঃখের কথাগুলো জানিয়ে তিনি চিঠি দিয়েছেন পঞ্চগড় জেলা প্রশাসক (ডিসি) বরাবর। একইসঙ্গে এই চিঠি পাঠান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের দফতরসহ আরও কিছু সরকারি দফতরে। মুক্তিযোদ্ধা সলিম উদ্দিনের বাড়ি পঞ্চগড়ের বিস্তারিত..

খেয়াং সম্প্রদায়ের নবান্ন উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: খেয়াং সম্প্রদায়ের নবান্ন উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি । নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে নবান্ন উৎসব পালন করলো পাহাড়ের খিয়াং সম্প্রদায়। পাহাড়ে জুম কাটার পর শনিবার (২ নভেম্বর) এই উৎসব পালন করে সম্প্রদায়টি।   এ উপলে সদর উপজেলার গুংগুরু খেয়াং পাড়ায় বর্ণাঢ্য উৎসবের আয়োজন করা হয়। বিস্তারিত..

বাইশারীতে গাড়ী দুর্ঘটনায় প্রান হারাল চালক জহির

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বাসিন্দা মৃত নুর মোহাম্মদ ডিলারের ৩য় পুত্র সাংবাদিক মফিজুর রহমাানের ছোট ভাই জহির উদ্দিন ২৮ ডাম্পার গাড়ী দুর্ঘটনায় প্রান হারায়। শনিবার সকাল দশটার দিকে দক্ষিন বাইশারী এলাকায় নুরুর বাড়ীর পাশ্বে সে নিজেই গাড়ীটি চালিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে গাড়ী থেকে নিজেকে বাচাতে লাফ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com