January 26, 2022, 8:46 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

আলীকদমে চৈক্ষ্যং ইউনিয়নে আন্তঃউপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট সমাপ্তি

আবদুর রহমান,আলীকদম(প্রতিনিধি) বান্দরবানঃ বান্দরবানের আলীকদমে চৈক্ষ্যং ইউনিয়নে রেপার পাড়া মংতাই হেডম্যান পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে, আওয়ালীগ,ছাত্রলীগ ও যুবলীগের উদ্যোগে ‘আন্তঃ উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা- অনুষ্ঠিত হয়েছে।অদ্য ১ নভেম্বর বিকালে ৩:৩০ মিনিটে প্রধান অতিথি ছিলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম,পি। বিকালে তিনি ২নং চৈক্ষ্যং ইউনিয়নে রেপার পাড়ীতে বঙ্গবন্ধু আন্তঃ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট বিস্তারিত..

চকরিয়ায় নারীসহ ৩ ইয়াবা ব্যবসায়ী আটক

  মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: চকরিয়ায় অভিযান চালিয়ে নারীসহ তিন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। আটক ব্যবসায়ীরা ডুলাহাজারা ইউনিয়নের পূর্ব ডুমখালী গ্রামের নুর আহমদের পুত্র আবু বকর (২৮), একই এলাকার জয়নাল আবদীনের স্ত্রী রোজিনা আক্তার (২৫) ও কক্সবাজার সদরের ঈদগাহ্ মাইজ পাড়ার জসিম উদ্দিনের পুত্র মোবারক হোসেন (২২)। শুক্রবার দুপুর সাড়ে ১২টা ও দেড়টার বিস্তারিত..

আলীকদমে উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় পাহাড়ে স্বাস্থ্য সেবার প্রধান্যতা

আবদুর রহমান,আলীকদম (প্রতিনিধি) বান্দরবানঃ বান্দরবানে আলীকদম উপজেলায় পাহাড়ের স্বাস্থ্য সেবা উন্নয়ন,শিক্ষা,যোগাযোগ ও অবকাঠামোগত সার্বিক উন্নয়নে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে বান্দরবান জেলার উন্নয়নে তিনি অত্যন্ত আন্তরিক। বান্দরবানের আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালকে ৫০ শয্যায় উন্নিত করার জন্য নতুন ভবন নির্মানের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে এসব কথা বলেন বিস্তারিত..

রোয়াংছড়িতে জাতীয় যুব দিবসে যুব ঋণের চেক বিতরণ

    হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি বান্দরবার : “দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধু’র বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে বান্দরবান রোয়াংছড়ি তে জাতীয় যুব দিবস ২০১৯ উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা প্রশিক্ষণের সনদপত্র বিতরণ ও যুব ঋণ চেক বিতরণ করা হয়েছে। ১লা নভেম্বর শুক্রবার ১০ টায় ফানুস বাতির উত্তোলনের মধ্য দিয়ে উপজেলা চত্ত্বর থেকে বাজারে র্যালী প্রদক্ষিণ করে বিস্তারিত..

আগামীকাল থেকে হেলমেট ব্যবহার না করলে ১০০০০ টাকা জরিমানা

  আগামীকাল শুক্রবার (১ নভেম্বর) থেকে সড়ক পরিবহন আইন-২০১৮ কার্যকর করার জন্য গত ২২ অক্টোবর প্রজ্ঞপন জারি হয়। এরপর বিআরটিএ থেকে আইনটি কার্যকর করতে সকলের কাছে অনুরোধ জানিয়ে বিজ্ঞপ্তি প্রচার শুরু হয়েছে। এতে বলা হচ্ছে, ‘আইন মেনে চালাবো গাড়ি, নিরাপদে ফিরব বাড়ি’। নতুন আইন অনুযায়ী, লেন ভঙ্গ বা হেলমেট ব্যবহার না করলে ১০ হাজার টাকা বিস্তারিত..

ডিআইজি মাহবুব (পলিটিক্যাল, বিপিএম,পিপিএম,বার স্পেশাল ব্রাঞ্চ) এডিশনাল আইজিপি পদে পদোন্নতি পেয়েছেন ।

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ প্রতিনিধিঃ( ১ নভেম্বর শুক্রবার ) বাংলাদেশ সি আইডি কল্যাণ ষ্ট‌োর ঢাকা মালিবাগ এস বি অফিস কার্যালয়ে গতকাল বৃহসস্প‌তি বার রাত সাড়ে ৯ টায় ডিআইজি মাহবুব (পলিটিক্যাল, বিপিএম,পিপিএম,বার স্পেশাল ব্রাঞ্চ) এডিশনাল আইজিপি পদে পদোন্নতি পেয়েছেন । তার এই অর্জনে অনলাইন নিউজ পোটাল বাংলার অাওয়াজ,পল্লী শক্ত‌িবার্তা ,‌দৈ‌নিক নতুনবাজার পত্রিকা,ঢাকার নিউজ ২৪ডট কম ,আজকের আরবান বিস্তারিত..

এক বছর ঝুলে থাকার পর নতুন সড়ক পরিবহন আইনের অনুমোদন দিয়েছে আইন মন্ত্রণালয়

এক বছর ঝুলে থাকার পর নতুন সড়ক পরিবহন আইনের অনুমোদন দিয়েছে আইন মন্ত্রণালয়। ছবি-সংগৃহীত আজ থেকে কার্যকর হচ্ছে বহুল আলোচিত সড়ক পরিবহন আইন ২০১৮। দেশে সড়ক দুর্ঘটনা উদ্বেগজনক মাত্রায় বৃদ্ধি পাওয়ায় একটি যুগোপযোগী সড়ক পরিবহন আইনের জনদাবি ছিল দীর্ঘদিনের। গত বছর ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে বাসের চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়। সেদিন থেকে বিস্তারিত..

বিবাহিত ছাত্রদল নেতাদের আন্দোলনে বিব্রত বিএনপি, রিজভীর হুংকার!

  নিউজ ডেস্ক: অঙ্গসংগঠন ছাত্রদলকে নিয়ে বিএনপির অসন্তোষ ও অস্বস্তি দিন দিন বাড়ছে। সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন থেকে শুরু করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা নিয়ে ঝামেলা যেন নিত্যদিনের সঙ্গী হয়ে পড়েছে ছাত্রদলের। সেই ধারাবাহিকতায় এবার ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেতে আমরণ অনশনের ঘোষণা দিয়েছেন ছাত্রদলের বিবাহিত নেতারা। এদিকে ছাত্রদলের কমিটিতে স্থান পেতে বিবাহিতদের নতুন বিস্তারিত..

পার্বত্য বাংগালি ছাত্র পরিষদ ২৮ তম বর্ষ পদার্পণে জমকালো আয়োজনে পালিত

শিক্ষা,ঐক্য,সংগ্রাম,মুক্তি এই ০৪ টি ধারা এবং ০৮ টি দফা কে সামনে নিয়ে,পার্বত্য চট্রগ্রামের অধিকার হারা ছাত্রদের প্রানের সংগঠন পার্বত্য বাংগালি ছাত্র পরিষদ ২৮ তম বর্ষ পদার্পণে জমকালো আয়োজনে পালিত হল। বান্দরবান প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিণ করে স্থানীয় হোটেল ফুড প্যালেস এর ২য় তলায় কনফারেন্স রুমে প্রোগ্রাম শুরু হয় এতে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে জাতীয় যুব দিবস পালিত

মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল থেকেঃ “দক্ষ যুব গড়ছে দেশ,বঙ্গবন্ধু’র বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী ,আলোচনা সভা সনদপত্র বিতরণ ও প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন হয়েছে।শুক্রবার উপজেলা প্রশাসন ,যুব উন্নয়ন অধিদপ্তর ও ইএসডিও-প্রেমোট প্রকল্প এর আয়োজনে উপজেলা সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা মৌসুমি আফরিদা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com