January 23, 2022, 10:25 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ইবি ছাত্র ইউনিয়নের মশাল মিছিল

  ইবি প্রতিনিধি বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও সাবেক সভাপতি কমরেড মনজুরুল আহসান খানসহ সিপিবির নেতাকর্মীদের ওপর পুলিশি হামলা ও গ্রেফতারের প্রতিবাদে মশাল মিছিল ও মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্র ইউনিয়ন সংসদ। আজ শুক্রবার (২৯ নভেম্বর) রাতে দিকে ইবি ছাত্র ইউনিয়নের সংসদের আয়োজনে এ কর্মসূচী পালিত হয়। মশাল মিছিলটি জিয়া হল বিস্তারিত..

ইউএনডিপি’র আয়োজনে বান্দরবানে প্রথাগত আইন ও গ্রাম আদালত বিষয়ে অবহিতিকরণ সভা

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : ইউএনডিপি’র আয়োজনে বান্দরবানে Injception Programme of ‘Strengthening Traditional justice Systems in the CHT’ under AVCB-II Project প্রথাগত আইন ও গ্রাম আদালত সক্রিয়করণ(২য় পর্যায়) প্রকল্প স্থানীয় সরকার বিভাগ, প্রকল্প বিষয়ে অবহিতিকরণ সভা ৩০নভেম্বর শনিবার বেলা সাড়ে ১১টায় অরুণ সারকী টাউনহলে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলন পাবর্ত্য মন্ত্রী বিস্তারিত..

স্থানীয় সরকার (এলজিআরডি) হেল্পলাইন “১৬২৫৬”

    একটি দেশের উন্নয়ন,অগ্রগতি অনেকাংশে নির্ভর করে সেদেশের স্থানীয় সরকার ব্যবস্থার ওপর। দেশের উন্নয়ন কর্মকাণ্ড, জনগণের জন্য বিভিন্ন নাগরিক সুবিধা প্রদান মূলত ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ, জেলা পরিষদ, পৌরসভা ও সিটি কর্পোরেশনের মাধ্যমে সম্পাদিত হয়। দেশের স্থানীয় সরকার পর্যায়ে ওয়ার্ড হলো হলো সব থেকে ক্ষুদ্র সরকার ব্যবস্থা। এর একধাপ উপরেই আছে ইউনিয়ন পরিষদ, পৌরসভা বিস্তারিত..

চন্দ্রবোড়া অাতংক!!

    ‌মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগন্জ: চন্দ্রবোড়া অাতংকে এখন মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার চরের বাসিন্দারা।পদ্মার চরের মানুষগুলো রাসেল ভাইপার্স বা চন্দ্রবোড়া সাপ অাতংকে ভূগছে। চরের একজন বাসিন্দা চরে কাজ করতে এসে একটি চন্দ্রবোড়ার বাচ্চা দেখে মায়া হয় এবং তাকে পোষতে বাসায় নিয়ে যান। যথারিতী ২/৩ দিন পোষার পর হঠাৎ একদিন তাকে কামড় দিলে তিনি মারা যান। কৃষক বিস্তারিত..

বান্দরবানে শিক্ষা বিভাগের অভিযোগ নিষ্পত্তিকরণ কর্মকর্তার সাথে সাধারণ সেবা গ্রহিতাদের সাথে ডায়ালগ সেশন

  মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে ক্যামলং পাড়া যুব সমবায় সমিতি লিঃ এর আয়োজোনে এবং ব্রিটিশকাউন্সিল-ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে সিআরসি ষ্পেশাল ইভেন্ট শিক্ষা বিভাগের অভিযোগ নিস্পত্তিকরণ কর্মকর্তা(অনিক) এর সাথে সাধারণ সেবা গ্রহিতাদের সাথে ডায়ালগ সেশন ২৮ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় বান্দরবান বালাঘাটা কমিউনিটি রির্সোস সেন্টার এর সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিস্তারিত..

রাণীশংকৈল উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল থেকে :সংগ্রাম,গৌরব ও ঐতিহ্যে লালিত সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯ শনিবার ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে। রাণীশংকৈল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য সম্মেলনকে ঘিরে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। সকাল ১০ টায় সম্মেলনের উদ্বোধন করবেন জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল বিস্তারিত..

ভোলার দ্বীপবন্ধু এমপি শাওনকে পুনারায় আ.লীগের সভাপতি হিসেবে চায় নেতাকর্মীরা।

  এম.এইচ.ফাহাদ॥ ভোলার লালমোহন ও তজুমুদ্দিন উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন গুলোর স্বাধীনতা পরবর্তী সময় থেকে কার্যত নিস্ক্রিয় সংগঠন হিসেবে এই জেলায় একসময় পরিচিত ছিলো। যেখানে বেশ শক্ত একটি অবস্থান ছিল যেখানে এই আসনটিতে জাতীয়তাবাদী দল বিএনপির একটি রিজার্ভ আসন বলাহত। এমন অবস্থা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন গুলোকে আজ সবচেয়ে শক্তিশালী সংগঠন বিস্তারিত..

অফিসে-অফিসে গিয়ে চাঁদাবাজি করা নেতা চাই না : কাদের বাসস, ঢাকা

অফিসে-অফিসে গিয়ে চাঁদাবাজি করা নেতা চাই না : কাদের বাসস, ঢাকা শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯, সন্ধ্যা ৭:৪০ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সংগঠনের নাম ভাঙিয়ে ও নেতৃত্বের দাপট দেখিয়ে চাঁদাবাজি চলবে না। অফিসে অফিসে গিয়ে চাঁদাবাজি করবেন, এ রকম নেতা চাই না। আজ শুক্রবার রাজধানীর ফার্মগেটের খামারবাড়ির কৃষিবিদ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে হিজড়া সম্প্রদায়ের জন্য নির্মিত উত্তরণ গুচ্ছগ্রামে কম্বল বিতরণ

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : আজ শুক্রবার সকাল ১১ টায় ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়নে উপজেলা প্রশাসন ঠাকুরগাঁও সদর কর্তৃক বাস্তবায়নকৃত হিজড়া সম্প্রদায়ের জন্য নির্মিত উত্তরণ গুচ্ছগ্রামে ২০টি হিজড়া পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে এম কামরুজ্জামান সেলিম। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) নূর কুতুবুল আলম , বিস্তারিত..

মিয়ানমারের হাতে নিষিদ্ধ রাসায়নিক অস্ত্রের মজুদ…

মিয়ানমারের হাতে নিষিদ্ধ রাসায়নিক অস্ত্রের মজুদ থাকতে পারে। একই সঙ্গে তারা রাসায়নিক অস্ত্র নিষিদ্ধ বিষয়ক বৈশ্বিক কনভেনশন লঙ্ঘন করে থাকতে পারে। এমন আশঙ্কা প্রকাশ করেছে যুক্তরাষ্ট্র। অর্গানাইজেশন ফর দ্য প্রহিবিশন অব ক্যামিকেল উইপনস (ওপিসিডব্লিউ)-এর বার্ষিক সভায় যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয়ের ডেপুটি অ্যাসিসট্যান্ট সেক্রেটারি থমাস ডি নান্নো এমন তথ্য প্রকাশ করেছেন।       তিনি বলেছেন, দক্ষিণ-পূর্ব বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com