January 28, 2022, 6:28 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন-হাজী আব্দুল হালিম

প্রিয় সাভার উপজেলাবাসী আসসালামু আলাইকুম।আমি হাজী মোঃ আব্দুল হালিম (৬২),বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।পিতাঃমৃত আব্দুল মজিদ , সাং -বাগ্নিবাড়ি, বিরুলিয়া, সাভার, ঢাকা।গত ২৪ অক্টোবর ২০১৯ তারিখে আমাকে নিয়ে “ওয়ান লাইভ২৪” অনলাইন পত্রিকায় “সাভারের বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির অবৈধ টাকার পাহাড়” নামক যে মিথ্যা ও ভিত্তিহীন একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে।আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে ২০হাজার পিছ ইয়াবাসহ এক পাচারকারী আটক

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অভিযান চালিয়ে ২০হাজার পিছ ইয়াবাসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ অাক্টোবর ) গভীর রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ফাত্রাঝিরি জয়নালের খামার বাড়ি সামনে রেজু অামতলী নামক এলাকা থেকে ছৈয়দ করিমকে আটক করা হয়। সে উখিয়া এলাকার মোক্তার অাহমদের ছেলে। নাইক্ষ্যংছড়ির থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ অানোয়ার হোসেন বিস্তারিত..

লামায় পৈত্রিক সম্পত্তি বঞ্চিত হওয়ার আশংকায় ভাইয়ের বিরুদ্ধে এক বোনের সংবাদ সম্মেলন

  লামা প্রতিনিধি বান্দরবানের লামায় আপন সহোদর কর্তৃক পৈত্রিক সম্পত্তি আত্মসাতসহ প্রাণ নাশের আশংকায় সংবাদ সম্মেলন করেছেন ভাইয়ের বিরুদ্ধে এক বোন। শুক্রবার বেলা ১২ টায় লামা প্রেসক্লাবে মিডিয়া কন্ফারেন্স রুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জুবাইদা বেগম নামের এই নারী তার ভাই এসএম বদরুল বারীর সন্ত্রাসী-ভূমি আগ্রাসীমূলক কর্মকান্ডের তথ্য তুলে ধরে সংশ্লিষ্ট প্রশাসনের সহযোগিতা প্রত্যাশা বিস্তারিত..

চকরিয়ায় মাতাল চালক সনাক্ত করতে ডিভাইস ব্যবহার

  মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: নেশাজাতীয় দ্রব্য সেবন করে মাতাল অবস্থায় গাড়ি চালানো চালকদের সনাক্ত করতে বিশেষ ডিভাইস নিয়ে মহাসড়কে অভিযান শুরু করেছে হাইওয়ে পুলিশ। ‘অ্যালকোহল ডিটেক্টর’ নামের ওই যন্ত্র দিয়ে গতকাল থেকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি আওতাধীন বিভিন্ন পয়েন্টে এ অভিযান চালানো হচ্ছে। জানা গেছে, চীন থেকে আমদানি করা এ যন্ত্রটি হাইওয়ে বিস্তারিত..

যুবকদের কর্মসংস্থানে সারাদেশে শিল্পনগরী গড়ে তোলা হচ্ছে

ডেস্ক নিউজ প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯ মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, বেকার যুবকদের কর্মসংস্থানের জন্যই সারাদেশে শিল্পনগরী প্রতিষ্ঠা করা হচ্ছে। বুধবার (২৩ অক্টোবর) নেত্রকোনার পুরাতন ডিসি অফিস মাঠে ক্ষুদ্র কুটির ও হস্তশিল্প মেলা উদ্বোধন উপলক্ষে তিনি এ কথা বলেন। প্রতিমন্ত্রী বলেন, দেশের প্রতিটি জেলাকে শিল্প কাঠামোর আওতায় আনা হচ্ছে। কিন্তু বিস্তারিত..

দেশের সব উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ হবে

ডেস্ক নিউজ প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯ ক্ষমতাসীন সরকার দেশের সব উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপনের পরিকল্পনা নিয়েছে। যার অংশ হিসেবে প্রথম পর্যায়ে ১০০টি উপজেলায় টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপনের কাজ শুরু হয়েছে। দ্বিতীয় পর্যায়ে আরও ৩২৯টি উপজেলার জন্য একই প্রকল্প প্রণয়ন করা হয়েছে। জাতীয় সংসদ ভবনে গতকাল বুধবার অনুষ্ঠিত শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী বিস্তারিত..

নুসরাত হত্যা মামলার রায়ঃ আইনের সুশাসনে অনন্য বাংলাদেশ

  নিজস্ব প্রতিবেদক: প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯ ফেনীর সোনাগাজীর আলোচিত মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান (রাফি) হত্যা মামলার রায়ে অধ্যক্ষ সিরাজ উদদৌলাসহ ১৬ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার বেলা ১১টা ৮ মিনিটে এই রায় পড়ে শোনান ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মামুনুর রশিদ। রায় পড়তে সময় লাগে ১২ মিনিট ৩৬ সেকেন্ড। রায়ে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com