January 26, 2022, 8:15 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

লালমোহনে মাদকআসক্ত স্বামীর নির্যাতনে হুমকির মুখে স্ত্রী-সন্তানের জীবন।

  স্টাফ রিপোর্টার:ভোলার লালমোহন, কর্তারহাট বাজারের মাদক সেবনকারী স্বামী মোঃ আল-আমিন শরীফ পিতা,ছিদ্দিকুর রহমানের পরিবারের নির্যাতনের স্বিকারে অতিষ্ঠ চরফ্যাশন ওমরপূর ২নং ওয়ার্ডের বাসিন্দা আনোয়ার হোসেনের কন্যা গৃহবধূ আসমা আক্তার তামান্না ও সাংসারিকজীবনের এক পুত্রসন্তান। নিন্ম স্বাক্ষরকারী ঘটনার এক লিখিত অভিযোগের বনর্নায়,গৃহবধূ আসমা আক্তার তামান্না তাহার স্বামী মোঃ আল-আমিন শরীফ পিতা,মোঃ সিদ্দিকুর রহমানের বিরুদ্ধে অভিযোগ করে বিস্তারিত..

কক্সবাজারের গোমাতলী জরার্জিণ স্ট্রীল ব্রীজ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান জুয়েল

    সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদরের ঈদগাঁহ গোমাতলী সড়কের জরার্ঝিন স্ট্রীল ব্রীজ পরিদর্শন করেছেন সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল। বুধবার (২৩অক্টোবর) দুপুরে তিনি সরজমিন ব্রীজ পরিদর্শন করে স্থানীয়দের সাথে কথা বলেন এবং দ্রুত সময়ের মধ্যে ব্রীজ সংস্কার করার জন্য উপজেলা পরিষদ থেকে বরাদ্ধ দেয়ার আশ্বাস দেন। কক্সবাজার সদর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ বিস্তারিত..

তোফায়েল আহমেদকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। আজ আওয়ামী লীগের প্রবীণ নেতা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত রাজনৈতিক সঙ্গী তোফায়েল আহমেদের ৭৭তম জন্মদিন। তাহার জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যদিও কর্মব্যস্ত দিন কাটান। আজ সকালে তিনি নিরাপদ সড়কের কর্মসূচিতে যোগ দেন এরপর তিনি একনেকের বৈঠকে নেতৃত্ব দেন। এসব ব্যবস্থার মধ্যেও তিনি বঙ্গবন্ধুর বিস্তারিত..

নবী মুহাম্মদ (স:) নিয়ে কটুক্তির প্রতিবাদে বান্দরবানে ওলামা ঔক্য পরিষদের আয়োজনে সাংবাদিক সম্মেলন

  মোহাম্মাদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি : আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (স:) ও জান্নাতের সর্দারনি হযরত ফাতেমা(রা:) নিয়ে কটুক্তির প্রতিবাদে বান্দরবানে ওলামা ঔক্য পরিষদের আয়োজনে বুধবার সকাল সাড়ে ১১টায় বান্দরবান প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করা হয়। বান্দরবান ওলামা ঔক্য পরিষদের সভাপতি ও বান্দরবান কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আলাউদ্দীন ইমামী এর সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বিস্তারিত..

সাভারে সন্ত্রাসীদের বিরুদ্ধে বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন

  মনজুরুল, ইসলাম, ঢাকা জেলা প্রতিনিধিঃ সাভারে এক ব্যবসায়ীকে তুলে নিয়ে মারধরের ঘটনায় অভিযুক্ত সন্ত্রাসীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিশ্চিতের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন ভুক্তভোগীর পরিবার, কাঁচাবাজারের শ্রমিক ও এলাকাবাসী। মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় কাঁচাবাজারের সামনে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধন থেকে জানানো হয়, সন্ত্রাসী আরিফ ওরফে টুন্ডা আরিফ বিস্তারিত..

রাজধানীর কারওয়ান বাজারে ১৬৫ ভাসমান স্থাপনা উচ্ছেদ

ডেস্ক নিউজ প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯ সড়ক ও ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদের পর ফলোআপ মনিটরিং হিসেবে রাজধানীর কারওয়ান বাজারে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসসি) ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২১ অক্টোবর) কারওয়ান বাজারে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ হোসেন উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। এসময় মুরগী পট্টির ফুটপাত, কাঠপট্টির ফুটপাত, কাঁচা বাজারের ফুটপাত থেকে ১৬৫টি বিস্তারিত..

রাজধানীর কারওয়ান বাজারে ১৬৫ ভাসমান স্থাপনা উচ্ছেদ

ডেস্ক নিউজ প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯   সড়ক ও ফুটপাতে অবৈধ স্থাপনা উচ্ছেদের পর ফলোআপ মনিটরিং হিসেবে রাজধানীর কারওয়ান বাজারে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসসি) ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২১ অক্টোবর) কারওয়ান বাজারে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ হোসেন উচ্ছেদ অভিযান পরিচালনা করেন। এসময় মুরগী পট্টির ফুটপাত, কাঠপট্টির ফুটপাত, কাঁচা বাজারের ফুটপাত থেকে বিস্তারিত..

বরিশালে ৪শ কেজি অবৈধ পলিথিনসহ আটক ২

ডেস্ক নিউজ প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৯ বরিশাল নগরীর বাজার রোডে পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৪শ কেজি পলিথিনসহ ২ জনকে আটক করা হয়েছে। শনিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার সময় বরিশাল বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে পরিবেশ অধিদপ্তরের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আবদুল হালিম-এর নেতৃত্বে এবং র‌্যাব-৮-এর সহযোগিতায় এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় দুইটি দোকানের গুদাম বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com