January 26, 2022, 7:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

আলীকদমে সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাবরেটরী টেকনোলজীষ্ট মাহাফুজুর রহমানের যত কান্ড

আবদুর রহমান,আলীকদম প্রতিনিধি বান্দরবানঃ বান্দরবান জেলার আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের ল্যাবরেটরী টেকনোলজীষ্ট মাহাফুজুর রহমান সরকারী হাসপাতালের ল্যাবে বসে যতসব কান্ড ঘটিয়ে চলেছেন। কোন খুটির জোরে তিনি এসব কর্মকান্ড ঘটিয়ে চলেছেন তা সবারই অজানা। সম্প্রতি নাম প্রকাশে অনিশ্চুক একজন রোগীর অভিযোগের ভিত্তিতে অনুসন্ধানে গিয়ে দেখা যায় ল্যাব টেকনোলজীষ্ট মাহাফুজুর রহমান অফিস টাইমে টোকেনের মাধ্যমে বাইরের ঔষধের বিস্তারিত..

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কিংবদন্তী তোফায়েল আহমেদের শুভ জন্মদিন

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কিংবদন্তী তোফায়েল আহমেদের শুভ জন্মদিন কাল। ’৬৯-এর গণঅভ্যুত্থানের নায়ক, স্বাধীনতার অন্যতম সংগঠক ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের জন্মদিন আজ। বঙ্গবন্ধু শেখ মুজিবের স্নেহধন্য, ’৬৯-এ পূর্ব বাংলার অবিসংবাদিত ছাত্রনেতা তোফায়েল আহমেদ ১৯৪৩ সালের ২২ অক্টোবর ভোলার কোড়ালিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতা মৌলভী আজহার আলী এবং মা ফাতেমা বেগম। তোফায়েল আহমেদ ভোলা সরকারি হাইস্কুল বিস্তারিত..

লামায় মৎস্য প্রকল্প থেকে ৫ লাখ টাকার মাছ লুটের অভিযোগ

ক্যাপশন : লামায় কেটে দেয়া মৎস্য প্রকল্পের বাধের একাংশ। -লামা প্রতিনিধি। লামা প্রতিনিধি বান্দরবানের লামা উপজেলার একটি মৎস্য প্রকল্প থেকে বিভিন্ন প্রজাতির ৫ লাখ টাকার মাছ লুট করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ সময় প্রকল্পের বাঁধ কেটে ১ লাখ টাকার ক্ষতি সাধাণ করা হয়। শুধু তাই নয়, এ ঘটনায় প্রতিবাদ করায় মৎস্য প্রকল্পের কেয়ারটেকার ও বিস্তারিত..

আমনের মাঠে দিগন্ত জুড়ে সবুজের সমারোহ

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ দু চোখ মেললেই দিগন্তজুড়ে চোখে পড়ছে আমনের মাঠে সবুজের সমারোহ । চলতি রোপা আমনে মাঠের পর মাঠ যেন সবুজে ভরে গেছে । সত্যিই এই দৃশ্য না দেখলে বুঝা যায়না। উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়,চলতি মৌসুমে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ২১৪৫০ হেক্টর জমিতে রোপা আমনের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে। রোপা আমনের বিস্তারিত..

ডিজিটাল বাংলাদেশ এখন স্বপ্ন নয় বাস্তবঃ জয়

নিউজ ডেস্ক প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯   প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় রাজধানীর আগারগাঁওয়ে বিসিসি ভবনে এক সেবা, এক পে, এক শপ সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। তিনি বলেন, স্বাস্থ্যসেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করছে সরকার।  তিনি বলেন, আগামী ২০২১ সাল নাগাদ ডিজিটাল সব সেবা জনগণের কাছে আরও সহজলভ্য হবে। বিস্তারিত..

প্রবৃদ্ধির শীর্ষ তিনে বাংলাদেশ

  ।।আদিত্য রহমান ফরিদ।। প্রকাশিত: ২১অক্টোবর ২০১৯     বাংলাদেশ আজ উন্নয়নের বিস্ময়। বাড়ছে দেশের জিডিপির (মোট দেশজ উৎপাদন) পরিমাণ, বাড়ছে অর্থনীতির আকার। পাকিস্তানি দুঃশাসনের হাত থেকে স্বাধীনতা লাভ করার পর মাত্র কয়েক কোটি টাকার বাজেট নিয়ে যাত্রা শুরু করেছিল যে ছোট অর্থনীতির দেশটি, সেই দেশটি আজ পরিচিতি পেয়েছে এশিয়ার ‘টাইগার ইকোনমি’ হিসেবে। ধারণা করা বিস্তারিত..

জামায়াতকে তালাক দেয়ার জোর তাগিদ, জাফরুল্লাহ’য় বিব্রত বিএনপি!

নিজস্ব প্রতিবেদকঃ নিউজ ডেস্ক: বিএনপির মনোভাব সংস্কার নিয়ে সবচেয়ে জোরালো আওয়াজ তুলে আলোচনা এবং সমালোচনায় আছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। বহুদিন থেকেই তিনি বিএনপির শুদ্ধির জন্য জামায়াতকে ত্যাগের পরামর্শ দিয়ে যাচ্ছেন। যদিও এ নিয়ে দলটির কোনো মাথাব্যথা লক্ষ্য করা যায়নি। এবার নতুন করে জামায়াতকে ছাড়তে তিনি ‘তালাক’ দেয়ার পরামর্শ দিয়েছেন। জামায়াতের সঙ্গে বিএনপির জোট বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com