January 28, 2022, 11:39 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ভোলায় মা ইলিশ সংরক্ষনে নিবন্ধিত প্রশাসনের উদ্যেগে দুই’শত জেলেদের মাঝে চাল বিতরন।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।।ভোলায় ইলিশ প্রজনন মৌসুমে সরকারি নিশেদাজ্ঞা অনুযায়ী “মা ইলিশ সংরক্ষণ-২০১৯” কার্যক্রমে নিবন্ধিত ধারাবাহিতা আজ ১৮অক্টোবর ভোলা জেলা প্রশাসনের উদ্যেগে জেলেদের পাশাপাশি বেদে জেলে সম্প্রদায়ের মোট ২০০ পরিবারের মাঝে মাথাপিছু একটি জেলে পরিবারকে ২০ কেজি করে চাল প্রদান করা হয়। এসময় জেলে ও বেদে পরিবাবারে মাঝে চাল বিতরন কালে উপস্থিত ছিলেন,ভোলা জেলার সুযোগ্য জেলা বিস্তারিত..

বান্দরবান পার্বত্য জেলার আমতলীপাড়া মাষ্টার মোঃ আব্দুল হাই প্রাথমিক বিদ্যালয়।”সরকারের সুদৃষ্টি কামনা করছি 

  মোঃ আবুল হাশেম লামা (বান্দরবান) লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৩নং ওয়ার্ডে আমতলীপাড়া একটি দূর্গম পাহাড়ী এলাকা।গত ২০১৭ সালে এখানে মাস্টার মোঃআবু ইউচুফ ও তার পরিবার বর্গের সহ আরো কয়েকজনের সহযোগিতায় অবহেলিত কোমলমতি শিক্ষার্থীদের জ্ঞানের আলো ছড়িয়ে দেওয়ার জন্য মাস্টার মোঃআব্দুল হাই এর পরিবার বর্গের দানকৃত ৪০ শতক জায়গার উপর বিদ্যালয়টি গোড়া পত্তন করেন। যেহেতু বিস্তারিত..

রোয়াংছড়িতে একতা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ৫ম বার্ষিক সাধারণ সভা

  হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানে রোয়াংছড়ি উপজেলাতে একতা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন (প্রস্তাবিত) এর ৫ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় ১৮ই অক্টোবর ২০১৯ইং রোজ শুক্রবার সকাল সাড়ে দশটায় রোয়াংছড়ি উপজেলা টাউন হল চত্বর থেকে বাজারের উদ্দেশ্য র্র্যালী প্রদক্ষিণ করে উপজেলা টাউন হলে শেষ করেন পরে আলোচনা সভা আয়োজন করা হয়। সমবায় শক্তি, সমবায় মুক্তি বিস্তারিত..

লামায় কৃষি বিভাগের সরকারি গাছ আত্মসাৎ, মুক্তিযোদ্ধাসহ ১৯ জনের নামে গ্রেফতারি পরোয়ানা

  লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের বগাইছড়িতে কৃষি বিভাগের সরকারি জায়গা হইতে জোর পূর্বক ২ লক্ষাধিক টাকার গাছ কর্তন করে পাচার ও সরকারি জায়গা আত্মসাৎ করার অভিযোগে তিন মুক্তিযোদ্ধাসহ ১৯ জনের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। লামা উপজেলার বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান কৃষি বিভাগের দায়েরকৃত ফৌজদারী অভিযোগ তাৎক্ষনিক জুডিসিয়াল তদন্ত করে বৃহস্পতিবার দুপুরে এই বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী শনাক্তকরণ জরিপে অন্তর্ভুক্তিকরণ বিষয়ক মতবিনিময় সভা

 মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও  জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলায় ‘সরকারি জরিপ বহির্ভূত প্রতিবন্ধী জনগোষ্ঠীকে জরিপে অন্তর্ভুক্তিকরণ’ বিষয়ক এক মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ অক্টোবর বৃহস্পতিবার সকালে শহরের গোবিন্দনগর এলাকার ইএসডিও’র প্রধান কার্যালয়ের মেধা অনুশীলন কেন্দ্রে এ সভা হয়। আর এই সভায় আয়োজন করে পিকেএসএফ’র সোশ্যাল এ্যাডভোকেসি এন্ড নলেজ ডিসেমিনেশন ইউনিট এবং বেসরকারি এনজিও সংস্থা বিস্তারিত..

নতুন ২ প্রকল্পসহ মোট ১০ প্রকল্পের অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির

নিউজ প্রেসটিভি: মেট্রোরেলের নতুন ২ প্রকল্পসহ মোট ১০ প্রকল্পের অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা। এই প্রকল্পগুলোর মোট ব্যয় ধরা হয়েছে প্রায় এক লাখ ২৫ হাজার ২৩ কোটি টাকা। মঙ্গলবার সকালে রাজধানীর শেরেবাংলা নগরে একনেক প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে এই প্রকল্পগুলো অনুমোদন দেয়া হয়। এই ব্যয়ের মধ্যে সরকার দেবে ৩০ বিস্তারিত..

ঝিনাইদহে মামুনশিয়া গ্রামের ভুয়া চিকিৎসক আশরাফুলের ৬ মাসের কারাদণ্ড, চায়নার তৈরি ঔষধ, লিফলেট ও ১৪টি চেক বই সহ পাসপোর্ট জব্দ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ শহরের নতুন হাট খোলা এলাকা থেকে আশরাফুল আলম নামে এক ভুয়া চিকিৎসক কে আটক করে ভ্রাম্যমান আদালত। পরে তাকে ৬ মাসের বিনা শ্রমকারা দন্ড দেওয়া হয়। দুপুর ১২টার দিকে তাকে কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট হেদায়েতুল্লাহ। আশরাফুল আলম ঝিনাইদহ সদর উপজেলার মামুনশিয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে। বিস্তারিত..

রোয়াংছড়ি বটতলী পাড়াতে পুকুরে পরে শিশু মৃত্যু

  রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার ৩নং আলেক্ষ্যং ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বটতলী পাড়াতে জেকি তঞ্চঙ্গ্যা (৭), পিতা: শিশির তঞ্চঙ্গ্যা, মাতা মিনাখী তঞ্চঙ্গ্যা ছেলে সন্ধ্যা ৬:৩০মিনিটে পুকুরে পরে মৃত্যু হয়েছে বলে স্থানীয় লোক জনে নিশ্চিত করেছেন। স্থানীয়রা তাক্ষনিক পুকুর থেকে খোজাখোজি করে পাইলে তাকে রোয়াংছড়ি হাসপাতালে ভর্তি করেন এবং ডাক্তার দেখার পরে মৃত্যু বলে ঘোষনা বিস্তারিত..

আশুলিয়ায় দুর্র্ধষ ডাকাত দলের ১৮ সদস্য গ্রেফতার, অস্ত্র উদ্ধার

  মঞ্জুরুল ইসলাম ঢাকা জেলা প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ায় পৃথক দুটি ডাকাতির ঘটনায় যৌথ অভিযান চালিয়ে দুর্র্ধষ ডাকাত দলের ১৮ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে পুলিশ গ্রেফতারকৃতদের আদালতে পাঠালে ৮ ডাকাত সদস্য বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেন। এর আগে বৃহস্পতিবার ভোরে বিস্তারিত..

সাভারে সন্ত্রাসী হামলার শিকার ইউপি চেয়ারম্যান, সংবাদ সংগ্রহে বাঁধা মনজুরুল ইসলাম.

  ঢাকা জেলা প্রতিনিধিঃ কবরস্থানে গাছ কাটা হবে এমন অভিযোগে সাভারের কাউন্দিয়া ইউনিয়নের নেকীবাড়ী কবরস্থান পরিদর্শনে গেলে সাবেক কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সাইফুল আলম খাঁনের উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। খবর পেয়ে এলাকাবাসী একজোট হয়ে ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসীদের হাত থেকে সাবেক চেয়ারম্যানকে উদ্ধার করেন। এলাকাবাসী জানায়, কাউন্দিয়া ইউনিয়নে ১৭ বিঘা জমির বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com