January 16, 2022, 2:35 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ঘুমন্ত তুহিনকে ঘরের বাইরে নিয়ে আসেন বাবা, খুন করেন চাচা

  সুনামগঞ্জ প্রতিনিধি  তুহিন হত্যার বিষয়ে সংবাদ সম্মেলনে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান সুনামগঞ্জের দিরাই উপজেলায় ৬ বছরের শিশু তুহিনকে নৃশংসভাবে হত্যা করে বাবা, চাচাসহ পরিবারের সদস্যরা। ঘুমন্ত তুহিনকে কোলে করে ঘরের বাইরে নিয়ে আসেন বাবা। আর বাবার কোলেই ঘুমন্ত অবস্থায় শিশু তুহিনকে ছুরি দিয়ে গলাকেটে খুন করেনচাচা নাসির উদ্দিন। মঙ্গলবার সন্ধ্যায় তুহিন হত্যার বিস্তারিত..

চকরিয়ায় মাদক মামলার পলাতক আসামী গ্রেফতার

  মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: চকরিয়া উপজেলার ডুলাহাজারা থেকে মাদক মামলার এক পলাতক আসামীকে গ্রেফতার করে থানা পুলিশ। ধৃত আসামী আবদুর রহমান প্রকাশ রুবেল (২৬) ডুলাহাজারা ইউনিয়নের (৯নং ওয়ার্ড) পশ্চিম রংমহল এলাকার মনজুর আলমের ছেলে। সোমবার (১৪ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে চকরিয়া থানার এএসআই আকবর মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানে তাকে গ্রেফতার করেন। পুলিশ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ’সাদাছড়ি ব্যবহার করি নিশ্চিন্তে পথ চলি’ এই প্রতিপদ্য বিষয়কে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে পালিত হয়েছে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস ২০১৯। এ উপলক্ষ্যে জেলা প্রশাসন, প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্র ঠাকুরগাঁও এর আয়োজনে এবং জেলা সমাজসেবা কার্যালয় ও স্বেচ্ছাসেবী সংস্থা সমূহর সহযোগিতায় মঙ্গলবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের বিস্তারিত..

ভোলায় কঠোর নিরাপত্তার মধ্যেদিয়ে শেষহলো শিবপুর ৮নং ওয়ার্ডের উপ-নির্বাচন।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ব্যাপক উৎসাহ উদ্দিপনায় এবং বিপুল ভোটারদের উপস্থিতির মধ্যেদিয়ে সম্পন্ন হলো ভোলা সদর উপজেলার ৭নং শিবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উপ-নির্বাচন। উক্ত নির্বাচনে মেম্বার পদে তালা প্রতিক নিয়ে মোঃ মাঈনুউদ্দিন মাস্টার মোট ৯৬৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম অপর প্রার্থী মোরগ মার্কা প্রতিক নিয়ে মোঃ ছাদেক পেয়েছেন ৫৩৬ ভোট। সর্বোমোট ভোটার সংখ্যা ছিল বিস্তারিত..

আবরার হত্যাকাণ্ডকে ভিন্ন খাতে নেয়ার চেষ্টা বিএনপির

Presstv . বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আবরার ফাহাদের লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় আবরারের পিতা বুয়েটের ১৯ জন শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ১৯ জনকে দেশের বিভিন্ন জেলা থেকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসে। গ্রেপ্তারকৃত প্রত্যেক আসামী হত্যার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার বিস্তারিত..

বিএনপি নেতাদের সঙ্গে দেখা করেনি আবরারের পরিবার!

presstv নিউজ ডেস্ক : বুয়েট ছাত্র আবরার ফাহাদের হত্যাকাণ্ড নিয়ে কোনো রাজনীতি চায় না তার পরিবার। আর সে কারণেই বিএনপি নেতাদের সঙ্গে দেখা করেনি আবরার ফাহাদের পরিবার। জানা গেছে, ১৩ অক্টোবর আবরারের বাড়িতে দেখা করতে চাইলেও বিএনপি নেতাদের ফিরে আসতে হয়েছে। যদিও নেতারা অভিযোগ করেছেন, পুলিশ আবরার ফাহাদের পরিবারের সঙ্গে তাদের দেখা করতে দেয়নি। কিন্তু বিস্তারিত..

দুর্যোগ মোকাবেলায় রোল মডেল বাংলাদেশ

দুর্যোগ মোকাবেলায় রোল মডেল বাংলাদেশ নিজস্ব প্রতিবেদক : প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯    A- A A+ প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাকৃতিক ও মানব সৃষ্ট যেকোন ধরণের দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ সবসময় প্রস্তুত থাকবে এমন আশাবাদ ব্যক্ত করে বলেছেন, ‘বিশ্বে এখন আমরা শুধু উন্নয়নের রোল মডেলই নয়, প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায়ও রোল মডেল হিসেবে একটা সম্মান পেয়েছি। বন্যা খরা ঘূর্ণিঝড় অগ্নিকাণ্ড বিস্তারিত..

পীরগঞ্জে পিয়ন থাকতেই পিয়ন নিয়োগ বিজ্ঞপ্তি দিলেন প্রধান শিক্ষক

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের জগন্নাথপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে নিয়োগ প্রাপ্ত পিয়ন থাকা সত্ত্বেও অবৈধ ভাবে পিয়ন নিয়োগ বিজ্ঞপ্তি দেয়ার অভিযোগ উঠেছে। সেই সাথে স্কুলের রুম কিন্ডার গার্ডেন স্কুলে ভাড়াসহ প্রধান শিক্ষকের বাড়িতে বিদ্যুৎ না থাকায় নিজের ফ্রিজ স্কুলে ব্যবহারের অভিযোগ উঠেছে। সোমবার বিকালে সরেজমিনে গিয়ে দেখা গেছে, ৭জুন ২০০০সালে রফিজউদ্দিন নামে এক বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি সদরে আবছার, সোনাইছড়িতে এ্যানিং ও ঘুমধুমে জাহাঙ্গীরের জয় লাভ

  মোঃআবুল হাশেম লামা (বান্দরবান) বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্যে বেসরকারি ফলাফলে এক ইউনিয়নে নৌকা প্রার্থীর পরাজয় হয়েছে। বিপুল ভোটে জয় পেয়েছে দুটিতে। নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে বিজয়ী হয়েছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল আবছার। তিনি পেয়েছেন ৪হাজার ৩২২ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতিকের প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী পেয়েছেন ৩ হাজার ৮২৪ বিস্তারিত..

উখিয়া শরণার্থী ক্যাম্পে রোহিঙ্গা খুন!

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পে দিনে দুপুরে এক রোহিঙ্গা যুবক আরেক রোহিঙ্গাকে জবাই করে হত্য করেছে। সোমবার (১৪ অক্টোবর) সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটেছে, উখিয়া লম্বাশিয়া পাড়া এ/পূর্ব ক্যাম্পে। উখিয়া থানার ওসি আবুল মনসুর এ তথ্য নিশ্চিত করেছেন ওসি আবুল মনসুর জানান, নিহত রোহিঙ্গার নাম মৌলভী মোহাম্মদ ইউনুছ (২৫), পিতার নাম-মোহাম্মদ আলী। সে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com