January 25, 2022, 2:59 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঠাকুরগাঁওয়ে সাংবাদিককে ডেকে হেনস্তা করলেন ইউএনও!

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ‘ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায়’ ঠাকুরগাঁওয়ে সাংবাদিক আল মামুন জীবনকে কার্যালয়ে ডেকে নিয়ে হেনস্থা করার অভিযোগ উঠেছে ইউএনও খায়রুল আলম সুমনের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যার ৮টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে। সাংবাদিক আল মামুন জীবন দৈনিক অধিকার পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন এবং বালিয়াডাঙ্গী অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়শনের বিস্তারিত..

আলীকদম আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

  আবদুর রহমান আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবানের আলীকদম উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয়ের ব্যবস্থাপনায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। রবিবার সকাল ১০ টায় আলীকদম উপজেলা পরিষদ চত্বর থেকে এ উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি আলীকদম সরকারী উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় ফায়ার সার্ভিস আলীকদম ইউনিট অগ্নি নির্বাপন ও ফায়ারম্যান লীফ্ট এর মহড়া বিস্তারিত..

যুবলীগ-ছাত্রলীগ হাজার কোটি টাকা লুটপাট করলেও তাদের সাজা হয় না!

কক্সবাজার প্রতিনিধি। ২০১৯ সালের ডিসেম্বরের মধ্যেই নিঃশর্ত ভাবে মুক্ত হবেন বেগম খালেদা জিয়া। আর ২০২০ সালের নির্বাচনে বিজয়ী হয়ে প্রধানমন্ত্রী হবেন দেশনেত্রী ও দেশের স্বার্থের প্রশ্নে আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া। এমন মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলু ও আবদুল আউয়াল মিন্টু। তাঁরা রোববার (১৩ অক্টোবর) বিকালে কক্সবাজার জেলা বিস্তারিত..

আলীকদমে চান্দের গাড়ি উল্টে নিহত ২ : আহত ১০

  আলীকদম প্রতিনিধিঃ বান্দরবানের আলীকদম উপজেলায় একটি পর্যটকবাহী চান্দের গাড়ি উল্টে ২ পর্যটক ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০জন। রবিবার দুপুরে আলীকদম-থানচি সড়কের ১৫ কিলো নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মোহাম্মদ দিদারুল ইসলাম (৩০) ও আবু তাহের (৩২)। এরা উভয়ে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার টইটং এলাকার বাসিন্দা। আহতরা হলেন- চট্টগ্রামের বিস্তারিত..

ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিটো দত্ত, সাঃ সম্পাদক মোশারুল

  ঠাকুরগাঁও প্রতিনিধি : দীর্ঘ ৬ বছর পর ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো সভাপতি পদে ও মোশারুল ইসলাম সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। রবিবার সকালে শহরের জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী বিস্তারিত..

রাণীশংকৈলে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

  মো: সবুজ ইসলাম, রাণীশংকৈল প্রতিনিধি: উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এবং ইএসডিও- প্রেমদীপ প্রকল্প রাণীশংকৈলের আয়োজনে “নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুকি হ্রাস করি”এ স্লোগানকে সামনে রেখে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । রবিবার ১৩ অক্টোবর সকালে উপজেলা পরিষদ চত্তরে দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে ফায়ার সার্ভিস এর মহড়ার বিস্তারিত..

রোহিঙ্গা ক্যাম্পের নিয়ন্ত্রণ নয়, কাটা তারের বেড়া নির্মাণ করবে-সেনাবাহিনী- কক্সবাজারে সেনাপ্রধান আজিজ

    কক্সবাজার প্রতিনিধি। সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, রোহিঙ্গা ক্যাম্প নিয়ন্ত্রণ নয় শুধুমাত্র কাঁটাতারের বেড়া নির্মাণ করে দেবে সেনাবাহিনী। কাঁটাতারের বেড়া নির্মাণের জন্য এখন পরিকল্পনা চলছে। সেটি শেষ হলেই এ বেড়া নির্মাণের কাজ খুব শীঘ্রই শুরু করবে সেনাবাহিনী। বর্তমান প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর উন্নয়নে সব সময় আন্তরিক। তার দিকনির্দেশনায় সেনাবাহিনীতে আধুনিকায়নের কাজ চলছে। তিনি বিস্তারিত..

চকরিয়া খুটাখালী আ’লীগের সাধারন সম্পাদক পদে নতুন চমক বাহাদুর হক!

  চকরিয়া খুটাখালী আ’লীগের সাধারন সম্পাদক পদে নতুন চমক বাহাদুর হক! সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে দেশরত্ন শেখ হাসিনার মনোনীত চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী বাহাদুর হক এবার আসন্ন ইউনিয়ন কাউন্সিলে সাধারন সম্পাদক পদে লড়বেন বলে ঘোষনা দিয়েছেন। তৃণমূল থেকে উঠে আসা এ নেতা খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হওয়ার পর বিস্তারিত..

আর্থ-সামাজিক ক্ষেত্রে চোখ ধাঁধানো উন্নয়নে বাংলাদেশ, বন্দনায় মত্ত পাকিস্তান!

  নিজস্ব প্রতিবেদক: নিউজ ডেস্ক: স্বাধীনতার মাত্র ৪৮ বছরের মাথায় আর্থ-সামাজিক খাতে দৃশ্যমান সাফল্যের জন্য সারাবিশ্বে প্রশংসিত হচ্ছে বাংলাদেশ। দৃঢ় রাজনৈতিক নেতৃত্ব ও সঠিক পরিকল্পনার কারণে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠন করার প্রচেষ্টায় দীর্ঘপথ এগিয়ে যাওয়ায় প্রশংসিত হচ্ছে ক্ষমতাসীন দলও। এমনকি অতীতে বাংলাদেশকে শাসন-শোষণ করা পাকিস্তানও অভূতপূর্ব উন্নয়নের জন্য বাংলাদেশ বন্দনায় মেতেছে। জাতীয় উন্নয়নের লক্ষ্যে বিস্তারিত..

পরলোক গমণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পির মাতা মা চ য়ই

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র মাতা মা চ য়ই পরলোক গমণ করেছেন। তিনি শনিবার রাত সাড়ে এগারটার দিকে বান্দরবান শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন বাস ভবনে পরলোক গমন করেন। মৃত্যু কালে উনার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি মৃত্যুকালে একমাত্র পুত্র বীর বাহাদুরসহ স্বজনদের রেখে যান। বার্ধক্য জনিত কারনে তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com