January 26, 2022, 8:11 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়ির উপজেলার ঘুমধুম ইউনিয়নের এক যুবলীগ নেতার রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। ১১ অক্টোবর ভোরে কোন এক সময় তাঁর মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন পুলিশ। মৃত যুবলীগ নেতা মকসুদুর রহমান শিকদার (৪২)বেতবনিয়া বাজার পাড়ার মৃত আবদুর রহমান শিকদারের ছেলে। সে গত ১০ অক্টোবর দিবাগত রাতের কোন এক সময় ৫ নং ওয়ার্ডের ঘোনার বিস্তারিত..

ঘমুধুম ইউপি নির্বাচন স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: আগামী ১৪ অক্টোবার অনুষ্ঠেয় নাইক্ষ্যংছড়ি উপজেলা ঘুমধুম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রশিদ আহাম্মদ সরকার দলীয় প্রার্থী একেএম জাহাঙ্গীর আজিজের বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন। শনিবার (১১ অক্টোবার) সন্ধ্যায় অস্থায়ী প্রেসক্লাব সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী রশিদ আহাম্মদ অভিযোগ করে বলেন, চেয়ারম্যান পদে আওয়ামী বিস্তারিত..

বান্দরবানে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী

মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দবান পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে ৭টি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে প্রান্তিক চাষীদের উন্নয়নের লক্ষে কৃষকদের মাঝে পাওয়ার টেইলার সহ কৃষি যন্ত্রপাতি বিতরণ করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শুক্রবার দুপুরে বান্দরবান জেলা পরিষদ প্রাঙ্গনে এসব সামগ্রী বিতরণ করা হয়। বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এর সভাপতিত্বে বিতরণ বিস্তারিত..

মা হিসেবে আবরার হত্যার বিচার করবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেক্স : সম্প্রতি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর শের-ই–বাংলা হল থেকে আবরার ফাহাদ নামে একজন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। ফেসবুকের একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এদিকে পুলিশি তথ্যমতে তাকে পিটিয়ে হত্যার কথা ধারণা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়। উক্ত বিস্তারিত..

ষষ্ঠ শ্রেণির শতভাগ শিক্ষার্থীর টিউশন ফি দেবে সরকার 

প্রকাশিত: ১১অক্টোবর ২০১৯ মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব জাবেদ আহমেদ বলেছেন, আগামী শিক্ষাবর্ষ থেকেই ষষ্ঠ শ্রেণির শতভাগ শিক্ষার্থীর টিউশন ফি সরকার দেবে। সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানের টিউশন ফি এক এক রকম। কোন প্রতিষ্ঠানে কত টাকা টিউশন ফি দেওয়া হবে তা নির্ধারণ করতে আরও কয়েকটি কর্মশালা করে চূড়ান্ত করা হবে। পর্যায়ক্রমে এটি দ্বাদশ শ্রেণি পর্যন্ত চালু বিস্তারিত..

বান্দরবানে পিকেএসএফ-আইডিএফ কর্তৃক প্রবীণ দিবস পালন ও বয়স্ক ভাতা বিতরণ

  মোহাম্মদ আলী, বান্দরবান জেলা প্রতিনিধি: পিকেএসএফ-আইডিএফ প্রবীন জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচি ৪নং সুয়ালক ইউনিয়ন,বান্দরবান কর্তৃক আর্ন্তজাতিক প্রবীন দিবস পালণ ও পরিপোষক(বয়স্ক) ভাতা বিতরণ অনুষ্ঠান পল্লী কর্ম-সহায়ক ফান্ডেশন(পিকে এসএফ) এর সহযোহিতায় ও ইন্টিগ্রেটেড ডেভলপমেন্ট ফাউন্ডেশন (আইডিএফ) এর বাস্তবায়নে বৃহস্পতিবার সকালে আর্ন্তজাতিক প্রবীন দিবস-২০১৯ উপলক্ষে সুয়ালক ইউনিয়ন পরিষদ হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়,র‌্যালিটি প্রধান বিস্তারিত..

বান্দরবানে ৬টি প্রকল্পের উদ্ধোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

বান্দরবানে ৬টি প্রকল্পের উদ্ধোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধিঃ সরকার পার্বত্য এলাকার মানুষের জীবন মান উন্নয়নে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে মন্ত্রী বান্দরবানের তারাছা এলাকায় নতুন একটি স্কুল ভবন সহ ৬ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন শেষে বক্তব্য বিস্তারিত..

সরকারের চলমান শুদ্ধি অভিযানে কোন অপরাধী ছাড় পাবেনা -রমেশ চন্দ্র সেন

সরকারের চলমান শুদ্ধি অভিযানে কোন অপরাধী ছাড় পাবেনা -রমেশ চন্দ্র সেন আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে আওয়ামী লীগ সরকারের যে শুদ্ধি অভিযান চলমান রয়েছে এ অভিযানে কোন অপরাধী ছাড় পাবেনা৷ বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের বিস্তারিত..

লামায় পুলিশের হাতে ইয়াবাসহ দুই যুবক আটক

  লামা প্রতিনিধি. বান্দরবানের লামায় ১১ পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার গজালিয়া ইউনিয়নের ডিসি সড়ক নামক স্থান থেকে তাদেরকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন-জেলার রোয়াংছড়ি উপজেলার সদর ইউনিয়নের মধ্যম পাড়ার বাসিন্দা হ্লাথাইচিং মার্মা (২০) ও গজালিয়া ইউনিয়নের হেডম্যান পাড়ার বাসিন্দা উথোয়াইনু মার্মার ছেলে উসাই ওয়াই মার্মা (১৯)। স্থানীয় সূত্র জানায়, বিস্তারিত..

জমি বিরুদ্ধ কে কেন্দ্র করে প্রতিপক্ষের বসত ভিটায় আগুন।

  লামা প্রতিনিধিঃ বান্দরবান জেলার লামা  উপজেলায়  সরই ইউনিয়নের  ৬ নং ওয়ার্ডের পুইটাপাড়া গ্রামের বুধবার গভির রাতের আধারে নুরুল হুদা বসত ভিটায় মন্জুর আলমের ৫/৭ লোকজনের  ভুমি দখলের জন্য পতিপক্ষ বসত ভিটায় আগুন লাগিয়ে দৌড়ে পালিয়ে যায় বলে ভুক্তভোগীরা জানান। স্থানীয় বাসিন্দা  মনসুর আলম  জানায়, দীর্ঘদিন ধরে সরই ইউনিয়নের পাশ্ববর্তী এলাকার লোহাগড়া  বাসিন্দা  মনজুর আলম বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com