January 26, 2022, 8:37 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ে ৬৫ লক্ষ টাকা ব্যয়ে একাডেমিক ভবন উদ্বোধন

প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার বাড়গাঁও ইউনিয়নে ৬৫ লক্ষ ৫৫ হাজার টাকা ব্যয়ে কদম রসুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একতলা নতুন নবনির্মিত একাডেমীক ভবনের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে উক্ত ভবনটির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। পরে উদ্বোধন শেষে এ উপলক্ষে এলজিইডির আয়োজনে ও বিদ্যালয়টির ম্যানিজিং বিস্তারিত..

গাউছিয়া কমিটি বাংলাদেশ বালাঘাটা শাখার আয়োজনে শোহাদায়ে কারবালা মাহ্ফিল

গাউছিয়া কমিটি বাংলাদেশ বালাঘাটা শাখার আয়োজনে শোহাদায়ে কারবালা মাহ্ফিল মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি : গাউছিয়া কমিটি বাংলাদেশ বান্দরবান বালাঘাটা শাখার আয়োজনে ও বালাঘাটা বাজার শোহাদায়ে কারবালা মাহফিল পরিচালনা পরিষদ এর ব্যবস্থাপনায় পবিত্র আহ্লে বাইতে রাসুল (সাঃ) স্বরণে শোহাদায়ে কারবালা মাহ্ফিল-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত এই মাহ্ফিল চলে। বালাঘাটা বাজার প্রাঙ্গনে বিস্তারিত..

লামায় মাতামুহুরী নদীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো দুর্গোৎসব

ক্যাপশন : মাতামুহুরী নদীতে প্রতিমা বিসর্জন দিচ্ছেন লামা কেন্দ্রীয় হরি মন্দির মন্ডপের প্রতিমা। লামা প্রতিনিধি সারা দেশের মত বান্দরবানের লামা উপজেলায়ও ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পুজা। মঙ্গলবার বিকালে মাতামুহুরী নদীর সুখিয়া ও দুখিয়া পাহাড় পয়েন্টে প্রতিমা বিসর্জনের মাধ্যমে শেষ হয় এ উৎসব। এ সময় বিস্তারিত..

ক্যাসিনো ক্যাশিয়ার যুবলীগ সাংগঠনিক মাকসুদ নয়,খালেদের আপন ভাই মাসুদ।

  নিজস্ব প্রতিবেদক॥নামে নামে জম টানে ! এমনই এক ঘটনা ঘটেছে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুর রহমান মাকসুদকে নিয়ে। সম্প্রতি ক্যাসিনো ঘটনা নিয়ে যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাকসুর রহমান মাকসুদকে ঘিরে বিভিন্ন নিউজ হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন। জানা যায়, গ্রেপ্তার হওয়ার পর ঢাকা মহানগর (দক্ষিণ) যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া রিমান্ডে মাকসুদ বিস্তারিত..

আবরার হত্যার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে প্রগতিশীল ছাত্রজোটের বিক্ষোভ সমাবেশ

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে নির্মমভাবে নির্যাতন করে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদেও ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে ঠাকুরগাঁওয়ের প্রগৌতিশীল ছাত্রজোটের শিক্ষাথরীরা সহ সাধারন মানুষ। বুধবার ১২ টায় শহর চৌরাস্তায় প্রগতিশীল ছাত্রজোটের ব্যানারে এ বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করা হয়। এ সময় বক্তব্য রাখেন, ছাত্র ইউনিয়ন সভাপতি ও প্রগতিশীল ছাত্রজোটের সমন্বয়ক, বিস্তারিত..

শিক্ষার মানোন্নয়নে প্রত্যেকটি বিদ্যালয়ে নতুন ভবন দেয়া হচ্ছে -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, প্রত্যেকটি শিশুকে পাঠদান করতে হবে। পাঠদান করলে জীবনের উন্নতি ঘটে; শিক্ষিত হলে কোন জায়গায় ঠেকে থাকবেন না। শিক্ষার মানোন্নয়নে প্রত্যেকটি বিদ্যালয়ের নতুন ভবন দেয়া হচ্ছে। এক কথায় লেখাপড়ার কোন বিকল্প নেই। বুধবার সকালে ঠাকুরগাঁও সদর বিস্তারিত..

ভোলায় মা ইলিশ রক্ষায় জেলা প্রশাসনের অভিযান পরিচালিত।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। দেশের ইলিশ উৎপাদনের লক্ষ্যমাত্রা ৫ লাখ ৭০ হাজার মেট্রিকটন। ভোলার ইলিশের লক্ষ্যমাত্রা প্রায় ২ লাখ মেট্রিকটন অর্জন করতে আজ (৯,অক্টোবর বুধবার) ভোলা জেলা প্রশাসকের উদ্যগে মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের নেতৃত্বে ভোলার মেঘনা সহ উপকুলীয় নদীবন্দর ও বিভিন্ন মাছধরার ঘাটে অভিযান পরিচালিত করেন। ইলিশের ডিম ছাড়া ও ভরা প্রজনন নিশ্চিত করতে সরকার( ৯ বিস্তারিত..

দেশের একজন লোকও আবাসনহীন থাকবে না :পূর্তমন্ত্রী

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দেশের একজন লোকও আবাসনহীন থাকবে না। জনগণের সাংবিধানিক অধিকার বাসস্থান বাস্তবায়নে সরকার কাজ করছে। দেশের বিত্তবান, মধ্যবিত্ত, নিম্ন-মধ্যবিত্ত, এমনকি যাদের কোনো কিছু নেই অর্থাৎ যারা ভাসমান বস্তিবাসী তাদের জন্যও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন সরকার বিভিন্ন প্রকল্প গ্রহণ করেছে।সোমবার (৭ অক্টোবর) শাহবাগে বিশ্ব বসতি দিবস উপলক্ষ্যে গৃহায়ন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com