January 28, 2022, 6:25 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

আবরার হত্যাকাণ্ডে অভিযুক্তদের শাস্তি নিশ্চিতে কঠোর সরকার

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯   নিউজ ডেস্ক: বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় ১৯ জনকে আসামি করে মামলা করা হয়েছে। এরইমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী ৯ জনকে গ্রেফতার করেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানা গেছে। সূত্র বলছে, এ ঘটনায় জড়িতদের শাস্তি নিশ্চিতে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার। অপরাধীদের শাস্তি নিশ্চিতে কাজ করছে বিস্তারিত..

বান্দরবানে হাফেজঘোনা শ্রীশ্রী সার্বজনীন রাধাকৃষ্ণ মন্দিরে বিজয় দশমী মধ্যে দিয়ে দেবী মাকে বিদায়

  মোহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে হাফেজঘোনা শ্রীশ্রী সার্বজনীন রাধাকৃষ্ণ মন্দিরের উদ্যোগে সার্বজনীন শারদীয় দুর্গোৎসব-১৪২৬ বঙ্গাদ্ধ বিজয় দশমী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বিভিন্ন পুজা আর্চনার মাধ্যমে মা দেবীকে বিদায় দেওয়ার প্রস্তুুতী গ্রহণ করা হয় , পরে দুপুর ২টা সাঙ্গু নদীতে বিসর্রজন মধ্যে দিয়ে মাকে বিদায় জানানো হয়। উল্লেখ্য যে গত শুক্রবার পুজাঁ মন্ডপে বিস্তারিত..

মাতামুহুরী নদীর পার ভাঙ্গন রােধকল্পে ডিপিপি প্রনয়নের লক্ষ্যে বাংলাদেশ পানি উন্নয়ন বাের্ডের গঠিত কারিগরী কমিটির মাঠ পর্যায়ে পরিদর্শন

ডেস্ক রিপোর্টঃ পার্বত্য জেলার সাঙ্গু ও মাতামুহুরী নদীর পার ভাঙ্গন রােধকল্পে ডিপিপি প্রনয়নের লক্ষ্যে বাংলাদেশ পানি উন্নয়ন বাের্ডের গঠিত কারিগরী কমিটির মাঠ পর্যায়ে পরিদর্শনের জন্য আজ মঙ্গলবার (৮ অক্টোবর) লামার মাতামুহুরী নদী ও লামা খালের বিভিন্ন ভাঙ্গনের স্থান পরিদর্শন করেন পাঁচ সদস্য বিশিষ্ট্য টিম। পরিদর্শন শেষে এলাকার নদীর পাড় ভাঙ্গন এবং বন্যায় ক্ষতিগ্রস্থ্য পরিবার লোকজনের বিস্তারিত..

রাণীশংকৈলে ঐতিহাসিক গোরকই মন্দির চত্বরে অভিভাবকদের সম্মাননা প্রদান

রাণীশংকৈলে ঐতিহাসিক গোরকই মন্দির চত্বরে অভিভাবকদের সম্মাননা প্রদান মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: প্রগতি শিক্ষা ফাউন্ডেশনের উদ্যোগে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সফল অভিভাকদের সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার রাতে উপজেলার ঐতিহাসিক গোরকই মন্দির চত্বরে সফল অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে সম্মাননা প্রদান সহ আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিস্তারিত..

লোহাগাড়ার চরম্বায় চলছে পাহাড় কাটার প্রতিযোগিতা ।

  মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের মাইজবিলায় মধুফকির পাড়ায় পাহাড় কাটার মহোৎসব চলছে। এখানে একাধিক জায়গায় নানা অজুহাতে পাহাড় কাটছে একটি চক্র। পাহাড় কেটে তা ট্রাকে ট্রাকে বিক্রি করছে। সরেজমিনে দেখা যায়, চরম্বায় বেশ কয়েকটি পাহাড় কেটে সাবাড় করে দিয়েছে পাহাড় খেকো চক্রটি। এলাকায় মাটি ভরাটের পাশাপাশি ইটভাটা মাটির জন্য বিস্তারিত..

আবরার হত্যার বিচারসহ ৭ দফা দাবিতে উত্তাল বুয়েট

 নিজস্ব প্রতিবেদকঃ আবরার ফাহাদের হত্যাকারীদের ফাঁসিসহ সাত দফা দাবিতে ক্যাম্পাসে বিক্ষোভ করছেন সাধারণ শিক্ষার্থীরা। সকাল সাড়ে ১০টা থেকে এ বিক্ষোভ শুরু হয়েছে। শিক্ষার্থীরা বিকাল ৫টা পর্যন্ত বুয়েটে অবস্থান করবেন বলে জানিয়েছেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা বুয়েট ক্যাফেটেরিয়ার সামনে জড়ো হন। সাড়ে ১০টার দিকে তারা সাত দফা দাবির কথা জানিয়ে ক্যাম্পাসে একটি বিক্ষোভ মিছিল বিস্তারিত..

ছাত্রলীগ থেকে১১ জন বহিষ্কারঃ আবরার হত্যাকান্ডে

  সোমবার রাতে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল-নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের বহিষ্কারের সিদ্ধান্তের কথা জানানো হয়।   বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ১১ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এতে বলা হয়, বুয়েটে সাম্প্রতিক অনাকাঙ্খিত ঘটনার পরিপ্রেক্ষিতে ছাত্রলীগ কর্তৃক গঠিত বিস্তারিত..

খালিদের ভাই মাসুদ হলো ক্যাসিনো ক্যাশিয়ার। প্রত্রিকায় মাকসুদের নামে ভুল সংবাদ প্রকাশ।

  বিশেষ প্রতিনিধিঃ- ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ ভূইয়ার আপন ছোট ভাই মাকসুদুর রহমান মাসুদ। বিশ্বস্ত সূত্রে জানতে পারলাম তিনি তার সকল ব্যবসা বানিজ্য দেখাশুনা করতেন ও ক্যাসিনোর ক্যাশিয়ার ছিলেন। ক্যাসিনো অভিযানে অনেক পত্রিকায় ও মিডিয়ায় আমাকে জড়িয়ে সংবাদ পরিবেশন করা হয়েছে। আমি খালিদের ক্যাসিনো ক্যাশিয়ার। সুস্পষ্ট ভাবে বলতে পারি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সড়কে দুর্ঘটনায় প্রাণ গেল বৃদ্ধার

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার গড়েয়া ইউনিয়নে পূজা মণ্ডপ থেকে বাড়ি ফেরার পথে ইজিবাইকের ধাক্কায় বালাশ্বড়ি (৭০) নামে এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (৭ অক্টোবর) রাত ৮: ৩০ টার দিকে সদর উপজেলার লস্করা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা লস্করা গ্রামের সুকুর বর্মণের স্ত্রী। তিনি পূজা দেখতে বাড়ি থেকে বেরিয়েছিলেন বলে বিস্তারিত..

দেশে নতুন করে ৩ লাখ ঘর নির্মাণ করা হবে: ত্রাণ প্রতিমন্ত্রী

ডেস্ক নিউজ প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯ দেশে নতুন করে গৃহহীনদের জন্য তিন লাখ দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ করা হবে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। রোববার দুপুরে সাভারের তালবাগ এলাকায় নবগঠিত সাভার উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাসোসিয়েশন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা শেষে তিনি একথা বলেন। ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com