January 25, 2022, 3:09 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শেখ হাসিনাই দেশকে দুর্নীতিমুক্ত করতে পারবেন মনের করেন ৯৯ শতাংশ মানুষ

নিজস্ব প্রতিবেদক  ফাইল ছবিঃ চলমান ক্যাসিনো বিরোধী অভিযানে এক জরিপে দেখা গেছে, দেশের ৯৭ শতাংশ মানুষই এতে সন্তুষ্ট। ৫৮ শতাংশ মানুষ মনে করেন, অবৈধ ক্যাসিনো বাণিজ্যের সঙ্গে বিভিন্ন সময় ক্ষমতাসীন দলের কিছু নেতা সরাসরি জড়িত থাকেন। আর ৯৯ শতাংশ অংশগ্রহণকারীই মনে করেন, শেখ হাসিনাই দেশকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করতে পারবেন। ৮৮ শতাংশ মানুষ বলেছেন, এই বিস্তারিত..

লামা ফাঁসিয়াখালি রাজাপাড়া সড়কের কাজে ব্যাপক অনিয়ম দুর্নীতি । সরেজমিন পরিদর্শন করলে থলের কালো বিড়াল বেরিয়ে আসবে সচেতন মহলের অভিমত।

বান্দরবান–পর্ব ০১ আজকের আয়োজন থলের কালো বিড়াল…..  ডেস্ক নিউজঃ বান্দরবানে ঠিকাদার জসিম উদ্দিন কাজে ব্যাপক অনিয়ম দুর্নীতি আখড়া পরিনত দৃশ্যমান, সরকারী কাজ সুকৌশলে ফাঁকি দিয়েছে আবার অনেকেই বলছে হরিলুট হয়েছে।এদিকে স্থানীয়রা প্রধানমন্ত্রী শেখ হাসিনা র হস্তক্ষেপ কামনা করেছেন। তাদের দাবী সরকারের উধ্বর্তন কতৃপক্ষ  তদন্ত করলে দুর্নীতির রহস্য বেরিয়ে আসবে । এ জামায়াত নেতার সাথে সরকারের বিস্তারিত..

আলীকদমে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

  আবদুর রহমান,আলীকদম বান্দরবান(প্রতিনিধি)ঃবান্দরবানের আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের আবাসিক এলাকায় উদ্ভোধন হয়েছে ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং। শাখাটির পরিচালনায় রয়েছে স্থানীয় প্রতিষ্ঠান মেসার্স নাসিমা ট্রেডার্স। রোববার (০৬ অক্টোবর) বিকেলে মেসার্স নাসিমা ট্রেডার্স এর সার্বিক তত্ত্বাবধানে বান্দরবানের আলীকদমের রেপার পাড়া আবাসিক শাখা, রাস্তার পাশে এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত উদ্বোধনী বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ির তিন ইউপি নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণা তুঙ্গে: ১৪ অক্টোবর নির্বাচন

  শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান)থেকে:: আগামী ১৪ অক্টোবর নাইক্ষ্যংছড়ির উপজেলার ৩টি ইউনিয়নে নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি, ঘুমধুম ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইউপি নির্বাচনকে ঘিরে পুরো উপজেলা ৫ ইউনিয়নের মাঝে তিন ইউনিয়ন জুড়ে চলছে বিপুল উৎসাহ উদ্দীপনা। তবে পুরো উপজেলা জুড়ে এ তিন ইউনিয়নের ভোট নিয়ে চলছে আলোচনার ঝড়। এবার কে হচ্ছেন পাঁচ বছর মেয়াদের বিস্তারিত..

বান্দরবান সুয়ালক ইউপি ৩৮তম মাসিক সাধরণ সভা

  মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের ৩৮তম মাসিক সাধরণ সভা রবিবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ কার্যালয় সভা কক্ষে অনুষ্ঠিত হয়। ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মার্মা এর সভাপতিত্বে মাসিক সাধারণ সভায় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের সচিব ক্যমংহ্লা র্মামা, সুয়ালক বাজার প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ বিস্তারিত..

সম্রাট জামাত শিবিরের এক নেতার বাসায় আশ্রয় নিয়েছিলেন !

 সম্রাট  জামাত শিবিরের এক নেতার বাসায় আশ্রয় নিয়েছিলেন !   এ সময়ের সারাদেশ কাপানো ক্যাসিনো সম্রাট খ্যাত যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে কুমিল্লা থেকে গ্রেফতারের পর ঢাকায় আনা হয়েছে। রোববার (৬ অক্টোবর) ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে তাকে গ্রেফতারের পর ঢাকায় আনা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক বিস্তারিত..

লামায় জাতীয় জন্ম নিবন্ধন দিবস পালন

ক্যাপশন : লামায় জাতীয় জন্ম নিবন্ধন দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখছেন, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি। লামা প্রতিনিধি ‘জন্ম সনদ শিশুর অধিকার, বাস্তবায়নের দায়িত্ব সবার’ এ শ্লোগানকে প্রতিপাদ্য করে বান্দরবানের লামা উপজেলায় জাতীয় জন্ম নিবন্ধন দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বিস্তারিত..

বঙ্গবন্ধু বাংলাদেশ স্বাধীন করেছিল অসাম্প্রদায়িক দেশ প্রতিষ্ঠার লক্ষে- তোফায়েল আহমেদ।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি॥ ভোলা-১ আসনের সংসদ সদস্য ও বানিজ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়্যারম্যান তোফায়েল আহমেদ বলেছেন,বঙ্গবন্ধু এই দেশ স্বাধীন করেছিলো অসাম্প্রদায়িক ও গনতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠা করার জন্য। আমরা যখন স্বাধীনতার জন্য স্লোগান দিতাম তখন স্লোগানে বলতাম জাগো জাগো বাঙালি জাগো।সেখানে কোন ভেদাভেদ ছিলো না বাঙালি বলতে হিন্দু,মুসলিম, খ্রিষ্টান,বৌদ্ধ সবাইকেই বুঝাতো। বাংলাদেশকে অসাম্প্রদায়িক বিস্তারিত..

বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি আশাব্যঞ্জক: প্রবাসীকল্যাণ মন্ত্রী

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯ প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে প্রবাসীরা অনবদ্য অবদান রেখে চলেছেন। তাদের পাঠানো রেমিট্যান্সে দেশের অর্থনীতির ভিত মজবুত ও শক্তিশালী হচ্ছে। একটি উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি আশাব্যঞ্জক। গত বৃহস্পতিবার রাতে সিলেটের একটি অভিজাত হোটেলে ‘ম্যানচেস্টার কামস টু সিলেট’ শীর্ষক নেটওয়ার্কিং সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে বিস্তারিত..

কারখানায় ভ্রাম্যমাণ আদালতের দেড় লাখ টাকা জরিমানা

ডেস্ক রিপোর্ট প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯   সিরাজগঞ্জে বিএসটিআই’র লাইসেন্স গ্রহণ না করে পণ্য তৈরি করার অভিযোগে দেড় লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার দুপুরের দিকে সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সরকার মোহাম্মদ রায়হান ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মামুনুল হক এ আদালত পরিচালনা করেন। এ ব্যাপারে সরকার মোহাম্মদ রায়হান জানান, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com