January 26, 2022, 8:47 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

জিএমপি’র কাশিমপুর থানায় ইয়াবা ট্যাবলেট সহ মাদক কারবারী গ্রেফতার।।

. গাজীপুর মেট্রােপলিটন পুলিশ (জিএমপি) এর সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন, পিপিএম (বার), বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ জনাব আকবর আলী খান সাহেব এর নের্তৃত্বে গত ০৪ অক্টোবর শুক্রবার রাতে কাশিমপুর থানার এসআই/মোহাম্মদ মাহাবুব সঙ্গীয় ফোর্স সহ কাশিমপুর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে অত্র থানার কাশিমপুর বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে রিক্সা চোরকে ধরে পুলিশে সোপর্দ করলো জনতা

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে রবিউল ইসলাম বাবু নামের এক রিক্সা চোরকে ধরে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা। শনিবার সন্ধ্যা ৬ টার সময় ঠাকুরগাঁও পৌরসভার আর্টগ্যালারি মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রিক্সা চোর রবিউল ইসলাম বাবু মুন্সিপাড়া মহল্লার মাজেদুর রহমানের ছেলে। চুরি হওয়া রিক্সার মালিক রিক্সা চালক আবুল হোসেন জানান, আজ সকালে আমি বাজার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে এলজিইডির তত্ত্বাবধানে ৬৫ লক্ষ ৬৭ হাজার ৪৪১ টাকা ব্যয়ে মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় নব -নির্মিত দ্বিতীয় তলা ভবনের উদ্বোধন করেন-রমেশ চন্দ্র সেন এমপি,

ঠাকুরগাঁওয়ে এলজিইডির তত্ত্বাবধানে ৬৫ লক্ষ ৬৭ হাজার ৪৪১ টাকা ব্যয়ে মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় নব -নির্মিত দ্বিতীয় তলা ভবনের উদ্বোধন করেন-রমেশ চন্দ্র সেন এমপি, মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও  জেলা প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন  – এমপি বলেছেন, প্রাথমিক পর্যায় থেকে সকল শিশুর মাঝে শিক্ষার বিস্তারিত..

ধরাছোঁয়ার বাইরে চট্টগ্রামের চকবাজার এলাকার গডফাদার দেলোয়ার।

  চট্টগ্রাম প্রতিনিধি: প্রশাসনের চলমান শুদ্ধি অভিযানে চট্টগ্রাম নগরীর চকবাজার এলাকায় এখনো প্রশাসনের চোখে ধুলো দিয়ে অব্যাহত  রেখেছে জুয়ার আসর, মদের আখড়া। গত ২২ই সেপ্টেম্বর মধ্যরাতে উল্লেখিত এলাকায় প্রশাসন অভিযান চালালে জুয়ার বোর্ড পরিচালনাকারী দেলোয়ার হোসেন ফরহাদ এবং আকরাম হোসেন সুকৌশলে পালিয়ে যান। অভিযোগ আছে নগরীর  চকবাজারের কাঁচা বাজার এলাকায় ‘জনতা ব্যাংক’ সংলগ্ন ভবনে অবস্থিত বিস্তারিত..

ভোলায় মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মধ্যদিয়ে শারদীয় দূর্গাপূজার উদ্বোধন।

  এম.এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। আজ শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ভোলার মিহির লাল সাহার মাঠ ওয়েস্টার্ন পাড়া সার্বজনীন পূজা মন্ডপ ও শতদল বিকাশ খেলার মাঠ পূজা মন্ডপে মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মধ্যদিয়ে শারদীয় দূর্গা পূজার আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত। সুমন বনিক ও সমর কর্মকার এর সভাপতিত্বে, উদ্ভোধনী অনুষ্ঠানের প্রধান অতিথী ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক। বিশেষ অতিথি বিস্তারিত..

আলীকদমে হাসপাতালের ডাক্তার ইউএইচএন্ডএফপিও’র সাথে যোগসাজসে ডিউটি ছাড়াই বেতন নিচ্ছেন

  আবদুর রহমান আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবন আলীকদমে যোগদানের পর থেকে কোন কোন প্রকার ডিউটি ছাড়াই বেতন নিচ্ছেন আলীকদম হাসপাতালের ডাঃ ইফতেখারুল ইসলাম। গত ৬ ফেব্রুয়ারী আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদানের পর থেকেই দেখা মিলেনি এই ডাক্তারের। হালে চিকিৎসক সংকটে রোগীরা সেবা বঞ্চিত হচ্ছে বলে একান ওকান জুড়ে রয়েছে নানা কথা। একজন ডাক্তারের উপর আলীকদম বিস্তারিত..

এমবিবিএস ভর্তি পরীক্ষা: প্রশ্ন ফাঁস প্রতিরোধে কঠোর অবস্থানে সরকার

এমবিবিএস ভর্তি নিউজ ডেস্ক প্রকাশিত:  ৫ অক্টোবর ২০১৯ আগামী ১১ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের এমবিবিএস ভর্তি পরীক্ষা। ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে সব ধরণের অনিয়ম ও দুর্নীতি রুখে দিতে কঠোর অবস্থানে রয়েছে সরকার।  সুচিকিৎসক গড়ে তুলতে ও জাতির মেধা বিকাশে সরকারের নির্দেশনা অনুযায়ী পরীক্ষাকে কেন্দ্র করে কাজ করছে স্বাস্থ্য মন্ত্রণালয় ও আইনশৃঙ্খলা বাহিনী।  চলছে বিস্তারিত..

প্রধানমন্ত্রীর আগ্রহে ফিরছে ঢাকাই মসলিনের বাজার

    নিউজ ডেস্ক প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ আগ্রহে মসলিনের সুতা তৈরির প্রযুক্তি ও মসলিন কাপড় পুনরুদ্ধার নামে একটি প্রকল্প হাতে নিয়েছে বস্ত্র ও পাট মন্ত্রণালয়। এই প্রকল্পের অধীনে মসলিন কাপড় তৈরির কাজ দ্রুত এগিয়ে চলছে। বাংলাদেশ তাঁত বোর্ড এই প্রকল্প বাস্তবায়ন করছে। তাঁত বোর্ড সূত্রে জানা গেছে, সর্বশেষ তথ্য অনুযায়ী বিস্তারিত..

ভোলায় পিস্তলসহ জলদস্যুর প্রধান জাকির আটক জেলেদের উল্লাস মিষ্টি বিতারন।

  এম.এইচ.ফাহাদ-ভোলা মেঘনা নদীতে কোস্ট গার্ডের অভিযানে জাকির বাহিনীর প্রধান জাকির কে গ্রেপ্তার করে ভোলা দক্ষিণ জোন কোস্টগার্ড। এসময় তার হাতে দুইটি দেশি পিস্তল ও দুই রাউন্ড তাজা গোলা পাওয়া যায়। সূত্রে জানা যায় জলদস্যু জাকির বাহিনীসহ ভোলা ঘেমনা নদীতে দীর্ঘদিন ধরে ডাকাতি ও চাদাবাজি করে আসছে। তার ধারাবাহিকতায় গত ৪ অক্টোবর রাত্র ডাকাতির প্রস্তুতি বিস্তারিত..

সারাদেশ ব্যাপী শারদীয় দুর্গাৎসব..

সারা দেশ ব্যাপী সনাতনধর্মের শারদীয় দুর্গাৎসব  নিয়ে ডেস্ক প্রতিবেদন করছেন, উজ্জল বড়ুয়া, আমাদের জেলা উপজেলা  প্রতিনিধি  পাঠানো  সংবাদ নিয়ে আজকের আয়োজন। ভোলায় মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মধ্যদিয়ে শারদীয় দূর্গাপূজার উদ্বোধন। এম.এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। আজ শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ভোলার মিহির লাল সাহার মাঠ ওয়েস্টার্ন পাড়া সার্বজনীন পূজা মন্ডপ ও শতদল বিকাশ খেলার মাঠ পূজা মন্ডপে মঙ্গল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com