January 25, 2022, 1:20 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রাণীশংকৈল উপজেলায় যুদ্ধ শিশু সুদির চন্দ্ররায়কে ইজিবাইক বিতরণ

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় যুদ্ধ শিশু সুদির চন্দ্ররায়কে ইজিবাইক বিতরণ করেছেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুরে রাণীশংকৈল উপজেলার ৮ নং নন্দুয়ার ইউনিয়নের টেপরি বেওয়া (৭০) এর ছেলে অসুস্থ সুদির চন্দ্ররায় (৪৭) কে, ১ লক্ষ ৫৫ হাজার টাকা মূল্যের একটি নতুন ইজিবাইক বিতরণ করেন ঠাকুরগাঁওয়ের জেলা বিস্তারিত..

শিক্ষার শেকড় মজবুত করতেই কাজ করছে সরকার -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, প্রাথমিক পর্যায় থেকে সকল শিশুর মাঝে শিক্ষার আলো পৌঁছে দিতে হবে। সে জন্য প্রয়োজন পরিবেশ বান্ধব শিক্ষা কেন্দ্র৷ আর এ শিক্ষার শেকড় মজবুত করতেই কাজ করছে আওয়ামী লীগ সরকার৷ বৃহস্পতিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ৮ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার সহ ৭টি চোর আটক করেছে পুলিশ ।

 মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,, ঠাকুরগাঁও জেলায় ৮টি চোরাই মোটরসাইকেল উদ্ধার সহ  ৭টি চোরকে আটক করেছে পুলিশ।  বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও  জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান। আটককৃতরা হলেন- আশরাফ (৩৫), হৃদয় (২৫), জাহিদুল ইসলাম (২৫), লেলিন (২৭), ইদ্রিস আলী (২৫), লেলিন (২৩) বিস্তারিত..

লামা হারগাজা এলাকার রাজাপাড়া সড়কে সরকারের কোটি কোটি টাকার কাজে ফাঁকিবাজি।এলাকাবাসী প্রধানমন্ত্রী হস্তক্ষেপ কামনা।

  ফলোআপ। ডেস্ক নিউজঃ বান্দরবানে ঠিকাদার জসিম উদ্দিন কাজে ব্যাপক অনিয়ম দুর্নীতি সরকারী কাজ সুকৌশলে ফাঁকি দিয়ে হরিলুট করছে স্থানীয়রা প্রধানমন্ত্রী শেখ হাসিনা র হস্তক্ষেপ কামনা।তাদের দাবী সরকারের উধ্বর্তন কতৃপক্ষ  তদন্ত করলে দুর্নীতির রহস্য বেরিয়ে আসবে । সম্প্রতিকালে বান্দরবান জেলার লামা উপজেলায় ফাঁসিয়াখালী ইউনিয়ন রাজা পাড়া এলাকায় প্রায় ৮কোটি টাকার অধিক মুল্যের  কাজ করছেন জসিমউদদীনএন্টারপ্রাইজ বিস্তারিত..

বান্দরবান ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার বার্ষিক পুরুস্কার বিতরণী অনুষ্ঠান

  মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি:বান্দরবান ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার বার্ষিক পুরুস্কার বিতরণী অনুষ্ঠান-২০১৯ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা মাদ্রাসার হল রুমে অনুষ্ঠিত হয়। বার্ষিক পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ শামীম হোসেন। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য আলহাজ্ব শফিকুর রহমান,বান্দরবান জেলা আওয়ামীলীগের বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে দিন ব্যাপী মানব পাচার ও নিরাপদ অভিবাসন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: নাইক্ষ্যংছড়িতে “মানব পাচার, নিরাপদ অভিবাসন, বাল্যবিবাহ ও লিঙ্গ-ভিত্তিক সহিংসতা” বিষয়ে জন প্রতিনিধি, সাংবাদিক ও হেডম্যান-কারবারী নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) জেলা পরিষদ ডাকবাংলোর হল রুমে দিনব্যাপি পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে এসআইডি-সিএইচটি,ইউএনডিপি উদ্যোগে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রশিক্ষনটি সিএইচটি,ইউএনডিপি-র অর্থায়নে আয়োজন করা হয়েছে। প্রশিক্ষণটি উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বিস্তারিত..

ওসি এনায়েত হোসেনের অভিযানে ৪৬ বোতল ফেন্সিডিলসহ নারী মাধক ব্যবসায়ী আটক-১

  এম.এইচ.ফাহাদঃবিশেষ প্রতিনিধি।।ভোলায় ওসি এনায়েত এর একের পর এক মাদক বিরোধী সফল অভিযান ফের ৪৬ বোতল ফেনসিডিলসহ মহিলা মাদক ব্যবসাহি আটক। ওসি এনায়েত হোসেনের সাঁড়াশি অভিযানে ভেলুমিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ আরমান হোসেনসহ তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযানটি পরিচালনা করেন। আটককৃত হাসিনা ইয়াসমিন(৩৫) নোয়াখালীর বাসিন্দা বলে জানান পুলিশ। এ সময় তার কাছ থেকে ৪৬ পিস ফেনসিডিল বিস্তারিত..

শারদীয় দূর্গাপুজার শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামীলীগ সভাপতি বাথোয়াইচিং মারমা

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বী সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে ” পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এম.পি এবং লামা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা এবং উৎসবের সফলতা প্রত্যাশা করেছেন লামা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাথোয়াইচিং মারমা। পূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে তিনি তার বিস্তারিত..

প্রতিবন্ধী ও পথশিশুদের সংগঠন ‘বাধন’ বিশেষ অবদান রাখায় নওশাদ হোসেন মুন’কে গুনীজন সন্মাননা স্বারক প্রধান।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। বাংলাদেশ শিল্পকলা একাডেমী জাতীয় সংগীত ও নৃত্যকলা মিলনায়তন ওনুষ্ঠিত,স্বদেশী সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠীর আয়োজনে ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেশের বরন্যসব ব্যক্তিদের নিয়ে এক গুনীজন সন্মাননা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বুধবার ২-অক্টোবর সন্ধায় শেরেবাংলা একে এম ফজলুল হক গভেষনা পরিষদের মহাসচিব আর কে রিপন এর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এডভোকেট নজরুল ইসলাম বিস্তারিত..

অভিযান চালিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন

  ডেস্ক নিউজ প্রকাশিত: ৩অক্টোবর ২০১৯ অবৈধ স্থাপনা উচ্ছেদে রাজধানীর গাবতলীতে (১ অক্টোবর) দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অভিযান চালিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এই উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আমিনুল ইসলাম ও মো: সাজিদ আনোয়ার। অভিযানকালে গাবতলী পশু হাট এবং তুরাগ নদীর পাশের প্রায় ৫০টি কয়লা, ইট, বালু ইত্যাদির আড়ৎ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com