January 26, 2022, 9:08 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

অসাধু কতিপয় কর্মকর্তা, স্কুল ম্যানেজিং কমিটি (এসএমসি) ও প্রধান শিক্ষকের যোগসাজশে অনেক ক্ষেত্রেই বরাদ্দের টাকা আত্মসাৎ হচ্ছে..

  Presstv24::Desk সরকারি প্রাইমারি স্কুলের শিক্ষা ও অবকাঠামো উন্নয়নে বরাদ্দের অর্থ ব্যয় নিয়ে প্রশ্ন উঠেছে। অসাধু কতিপয় কর্মকর্তা, স্কুল ম্যানেজিং কমিটি (এসএমসি) ও প্রধান শিক্ষকের যোগসাজশে অনেক ক্ষেত্রেই বরাদ্দের টাকা আত্মসাৎ হচ্ছে। অন্যদিকে যারা মনিটরিং করছেন তাদেরও অনেকে এই অর্থ আত্মসাতের সঙ্গে জড়িত। ফলে মাঠপর্যায়ে মিলছে না সরকারের দেয়া প্রকল্পের সুফল। বরাদ্দ করা অর্থ আত্মসাতের বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল পৌর সড়কের বেহাল দশা, স্কুল ও কলেজ শিক্ষার্থীদের চরম ভোগান্তি , যান চলাচলে ঝুঁকিপূর্ণ ।

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি॥ ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার শিবদিঘী থেকে বন্দর ডাবতলী পর্যন্ত পৌরশহরের প্রায় ১কি:মি: মূল রাস্তাটি পৌরবাসীর গলার কাটায় পরিণত হয়েছে। বেহাল অবস্থা, ভোগান্তির স্বীকার হচ্ছে স্কুল, কলেজ সহ বিভিন্ন পথচারী ও যানবাহন। সামান্য বৃষ্টিতেই সড়কে বড় বড় গর্তে পানি জমে চলাচলের অনুপযোগী ও জনদুভোর্গ চরমে পৌঁছেছে। দীর্ঘ প্রায় ৭বছর বিস্তারিত..

সাংবাদিককে দেখিয়ে নেওয়ার হুমকি দুর্নীতির তদন্তের পর থেকেই বিদ্যালয়ে অনুপস্থিত সেই শিক্ষিকা রাবেয়া

সাংবাদিককে দেখিয়ে নেওয়ার হুমকি দুর্নীতির তদন্তের পর থেকেই বিদ্যালয়ে অনুপস্থিত সেই শিক্ষিকা রাবেয়া মোঃ আরিয়ান আরিফ: :ভোলা: ভোলা সদর উপজেলার ১২মং গুপ্তমুন্সি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাবেয়া বেগম এর বিরুদ্ধ দুর্নীতির নানা অনিয়মের অভিযোগ এনে স্থানীয় সমাজ সেবক জমিদাতা ইব্রাহীম বয়াতী জেলা প্রাথমিক শিক্ষা অফিস, দুর্নীতি দমন কমিশনার বরিশাল বরাবর লিখিত অভিযোগ করেন। দুর্নীতির বিস্তারিত..

পুন:বিবেচনা চেয়ে আবেদন করলো ঢাবি শিক্ষার্থী

  ঢাবি প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) মনোবিজ্ঞান বিভাগের সম্মান ফাইনাল ইয়ারের পরীক্ষার ফলাফল পুন:বিবেচনায় আবেদন করলেন একজন শিক্ষার্থী। রবিবার(২৯ সেপ্টেম্বর) নিজ ফলাফলের প্রতি অসন্তুষ্ট হয়ে বিভাগের চেয়ারম্যান বরাবর পুন:বিবেচনার আবেদন করেন। ফলাফল পুন:বিবেচনার জন্য আবেদনকৃত শিক্ষার্থীর নাম নাজমা আক্তার। তিনি মনোবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। এ ব্যাপারে জানতে চাইলে নাজমা আক্তার বলেন, “গত ১৫ সেপ্টেম্বর আমাদের ৪র্থ বিস্তারিত..

বান্দরবানে কমিউনিটি ক্লিনিক পরিচালনায় স্থানীয় সরকার প্রতিনিধি প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে স্বাস্থ্য বিভাগের সচিব এস এম জাহাঙ্গীর হোসেন

  মোহাম্মদ আলী,বান্দরবান প্রতিনিধি: বর্তমান আওয়ামীল সরকারের আন্তরিকতায় পার্বত্য অঞ্চলে পূর্বের তুলনায় অনেকটা স্বাস্থ্য সেবা ও কমিউনিটি ক্লিনিকের সংখ্যা বেড়েছে মানুষ উন্নত স্বাস্থ্য সেবা পাচ্ছে। কমিউনিটি ক্লিনিক পরিচালনায় স্থানীয় সরকার প্রতিনিধি প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এস এম জাহাঙ্গীর হোসেন এসব কথা বলেন। ২৯সেপ্টেম্বর রবিবার সকাল বিস্তারিত..

লামায় বিশ্ব জলাতঙ্ক দিবস পালিত

  লামা (বান্দরবান) প্রতিনিধি : “জলাতঙ্ক নির্মূলে টিকাদানই মুখ্য” এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়েই বান্দরবানের লামা উপজেলায় বিশ্ব জলাতঙ্ক দিবস-২০১৯ পালিত হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে এ দিবসটি পালিত হয়। দিবসটি উপলক্ষে সকালে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তার নের্তৃত্বে একটি র‌্যালী বের করা হয়। বিস্তারিত..

ভোলায় আবদুর’রব স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের নিয়ে স্টুডেন্ট পুলিশিং কমিউনিটিসভা অনুষ্ঠিত।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। আজ ২৯শে সেপ্টেম্বর২০১৯ইং সোমবার সকালে ভোলা সদর মডেল থানার উদ্যেগে আয়োজিত, সন্ত্রাস, জঙ্গিবাদ,মাধক, ইভটিজিং যৌতুক,এবং বাল্যবিবাহর মত অপরাধ সংক্রান্তে শিক্ষার্থীদের সচেতনার লক্ষে ভোলার আব্দুর রব স্কুল এন্ড কলেজের ছাত্র- ছাত্রীদের নিয়ে জেলা পুলিশের স্টুডেন্ট পুলিশিং কমিউনিটিসভা ও বিভিন্ন অপরাধ বিষয়ক সচেতনতামূলক আলোচনা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে আবদুর রব স্কুল এন্ড কলেজ এর বিস্তারিত..

ভোলার লালমোহনে পৌর নির্বাচনকে কেন্দ্রকরে আনারস প্রার্থীর ৭ কর্মীর উপর হামলা।

  এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। আসন্ন ভোলার লালমোহন পৌরসভা নির্বাচনে আনারস প্রার্থীর ৭ কর্মী-সমর্থকের উপর হামলা চালিয়েছে প্রতিদন্ধী জবাফুল প্রার্থীর ক্যাডার বাহিনী। আহতরা বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। স্থানীয় সূত্রে জানাগেছে, আগামী ১৪ অক্টোবর লালমোহন পৌরসভা নির্বাচনে মহিলা সংরক্ষিত আসনে আনারস প্রতিক নিয়ে নির্বাচনী মাঠে নেমেছে পৌরসভার ২নং ওয়ার্ডের শফিউল্লাহ হাওলাদারের বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার রাত সাড়ে ১২টার দিকে বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের বেউরঝাড়ি সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে বলে বিজিবি জানিয়েছেন ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এসএনএম সামিউন নবী চৌধুরী। এ ঘটনায় আহত মো. দুলাল মিঞা (৩০) বালিয়াডাঙ্গী উপজেলার বড় বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সুরক্ষিত সীমান্ত ও মাদকমুক্ত করার লক্ষ্যে আলোচনা সভা

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : সুরক্ষিত সীমান্ত ও মাদকমুক্ত ঠাকুরগাঁও করার লক্ষ্যে আলোচনা সভা করেছে বাংলাদেশ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। রবিবার সকালে ‘মাদক ও জঙ্গিবাদমুক্ত দেশ গঠনের মহান দায়িত্ব বিজিবির উপর ন্যস্ত’ এই স্লোগান সামনে রেখে ঠাকুরগাঁও ৫০ বিজিবির আয়োজনে সুবেদার মেজর কাজী মুদ্দিন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লে: কর্ণেল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com