January 25, 2022, 10:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঢাকা দ্বারা যুবক নির্যাতিত, সম্পদ লুট – প্রধানমন্ত্রীর নিকট যুবকের খোলা চিঠি ।

ঢাকা পুলিশ দ্বারা যুবক নির্যাতিত, সম্পদ লুট – প্রধানমন্ত্রীর নিকট যুবকের খোলা চিঠি । . প্রিয় মামতাময়ী মা প্রধানমন্ত্রী আপনি এই হতভাগ্য গরীব ছেলের অধিকার ফিরিয়ে দেবার নির্দেশ দিলেও আজো কেনো ন্যায় বিচার এবং আমার সারা জীবনের পুজিটুকু ফিরে পেলাম না ! “ পুলিশ সদস্য দ্বারা লুট হওয়া সম্পদ ফিরে পেতে হতদরিদ্র রাজীবের খোলা চিঠি” বিস্তারিত..

কাশ্মীরে গোলাগুলিতে ভারতীয় সেনাসহ নিহত চার

Share ভারত নিয়ন্ত্রিত জম্মু ও কাশ্মীরে কথিত জঙ্গিদের সঙ্গে সেনাবাহিনীর সংঘর্ষে অন্তত চারজন নিহত হয়েছেন। জানা গেছে, নিহতদের মধ্যে ভারতের সেনাবাহিনীর একজন সদস্য রয়েছেন। ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, কথিত জঙ্গিদের সঙ্গে বন্দুকযুদ্ধে এক জওয়ান নিহত হন। ওই সংঘর্ষে কথিত তিন জঙ্গি মারা গেছে। ভারতের সেনাবাহিনী এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। আজ শনিবার সকালে বিস্তারিত..

রেনিটিডিনে ক্যান্সারের উপাদান, সারাদেশে সতর্কতা

নিউজ ডেস্ক যুক্তরাষ্ট্র স্যান্ডোজের তৈরি বহুল প্রচলিত ওষুধ রেনিটিডিনে ক্যান্সার সৃষ্টিকারী উপাদান উচ্চমাত্রায় পাওয়ায় বিশ্বের প্রায় অনেক দেশেই সতর্কতামূলক ব্যবস্থা জারি করা হয়েছে। দুই সপ্তাহ আগে যুক্তরাষ্ট্রের খাদ্য ও ওষুধ প্রশাসন সংস্থা (এফডিএ) ও ইউরোপীয় ইউনিয়নের নিয়ন্ত্রক সংস্থার প্রাথমিক পরীক্ষায় বেশ কিছু ব্র্যান্ডের রেনিটিডিনের মধ্যে এনডিএমএর উপস্থিতি পাওয়ার পর সতর্কতা জারি করা হয়। তখন এই বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ঝিরি ঝিরি বৃষ্টিতে নেমে আসছে শীতের বার্তা ।

মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি, উত্তর বঙ্গের জেলা ঠাকুরগাঁও কয়েকদিন ধরে টানা ঝিরিঝিরি বৃষ্টিপাতের ফলে শীতের বার্তা বইতে শুরু করেছে। এরই মধ্যে জেলাজুড়ে ঘন ঘন বৃষ্টি হওয়ায় হালকা শীতের প্রভাব পড়ে শুরু করেছে। মাঝরাতে মৃদু বাতাসে শরীরে ঠাণ্ডা অনুভব হচ্ছে। ভোরে শিশির ভেজা ঘাসও চোখে পড়ছে বেশ। বৃষ্টি শেষ হলেই ঠাণ্ডার প্রভাব ধীরে বিস্তারিত..

লামায় শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন করা হয়েছে

  উনুয়ই মার্মা রুহি লামা (বান্দরবান) প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্বনেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে বান্দরবানের লামায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৩ ঘটিকায় লামা বাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউসের ২য় তলায় লামা উপজেলা আ,লীগ, পৌর ও সকল সহযোগি সংগঠনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্ম দিন পালিত

  নিজস্ব প্রতিবেদক রোয়াংছড়ি : বান্দরবানের রোয়াংছড়িতে আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩ তম জন্ম দিন উপলক্ষে কেক কাটা মধ্যে মাল্টিপারপাস মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী প্রতিনিধি ও সাবেক উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি নেইতং বুইতিং এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের বিস্তারিত..

এক সশস্ত্র ইউপিডিএফ সদস্যকে একটি অত্যাধুনিক এসএমজিসহ আটক করেছে সেনা সদস্যরা

খাগড়াছড়ির মানিকছড়িতে প্রসীত পন্থি ইউপিডিএফ সন্ত্রাসীদের সাথে সেনাবাহিনীর গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুলবিদ্ধ এক সশস্ত্র ইউপিডিএফ সদস্যকে একটি অত্যাধুনিক এসএমজিসহ আটক করেছে সেনা সদস্যরা। সন্ধ্যায় (২৫ সেপ্টেম্বর) জেলার মানিকছড়ি উপজেলার বড়ইতলি এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, ইউপিডিএফ সন্ত্রাসীরা অস্ত্রসহ উক্ত এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় লক্ষ্মীছড়ি জোনের সেনা সদস্যরা, বিস্তারিত..

লোহাগাড়ায় সন্ত্রাসী আকবর আটক

মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ লোহাগাড়া থানা পুলিশ গতরাত (২৭ সেপ্টেম্বর) এজাহারভুক্ত আসামী সন্ত্রাসী আকবর আলী(৩৭) কে আটক করেছে। সে উপজেলার পদুয়া বেপারী পাড়ার মৃত সামশুল ইসলামের পুত্র। দীর্ঘদিন ধরে সে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। অতি সম্প্রতি সন্ত্রাসী আকবর ও তার বাহিনী পূর্ব শত্র“তার জেরে স্থানীয় নুর“ল কবির সওদাগরের পুত্র মোশারফ হোসেন শিবলু, বিস্তারিত..

ঢাকা বদলে দিতে পারে পরিবর্তিত পথনকশা

যানজটের ঢাকাকে বদলে দিবে সংশোধিত পরিবহন পরিকল্পনা বা আরএসটিপি। অন্তত এমন স্বপ্ন নিয়েই বাস্তবায়ন চলছে পরিকল্পনার। দ্রুত এগোচ্ছে মেট্রো রেল নির্মাণের কাজ। সড়ক তৈরি হচ্ছে বাস র‌্যাপিড ট্রানজিট-বিআরটিএর জন্যও। রাজধানীর জন্য নেওয়া কৌশলগত পরিবহন পরিকল্পনা-এসটিপি ২০২৪ সালের মধ্যে বাস্তবায়ন সম্ভব হবে না বোঝার পর তা ২০১৪ সাল থেকে সংশোধন করা শুরু হয়। ২০১৬ সালের ২৯ বিস্তারিত..

রেকর্ড পরিমাণ চা উৎপাদন বেড়েছে

নিউজ ডেস্ক   গত বছরের চেয়ে এবার দেশে চায়ের উৎপাদন রেকর্ড পরিমাণে বেড়েছে বলে জানিয়েছে সংশ্লিষ্টরা। বাংলাদেশে চা উৎপাদনের ১৬৫ বছরের ইতিহাসে এবার সর্বোচ্চ উৎপাদনের রেকর্ড গড়েছে। চা উৎপাদনের ইতিহাসে ২০১৬ সালে সর্বোচ্চ ৮ কোটি ৫০ লাখ কেজি চা উৎপাদিত হয়। কিন্তু তার পরের বছরেই উৎপাদন কমে দাঁড়ায় ৭ কোটি ৮০ লাখ কেজিতে। তবে ২০১৮ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com