January 25, 2022, 1:29 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সিলেটের মাহজাবীন নিয়োগ পেলো নাসায়…

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশি এ-ই প্রথম নারী হিসেবে যুক্তরাষ্ট্রের মহাকাশ গবেষণা প্রতিষ্ঠান নাসায়( ন্যাশনাল অ্যারোনটিক্যাল এন্ড স্পেস এডমিনিস্ট্রেশন) সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে নিয়োগ পেয়েছেন সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কদমরসুল গ্রামের মেয়ে মাহজাবীন হক। জানা যায়, মাহজাবীন এ বছরই মিশিগান রাজ্যের ওয়েইন স্টেট ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে উচ্চতর ডিগ্রি সম্পন্ন করেন। মাহজাবীন হক ২০০৯ সালে যুক্তরাষ্ট্রে বিস্তারিত..

চসিকের ১৪০ কোটি টাকার প্রকল্প অনুমোদন

ডেস্ক নিউজ   চট্টগ্রামে পাঁচলাইশ জাতিসংঘ পার্কসহ নগরীর সড়ক ও অবকাঠামোগত উন্নয়নে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) প্রস্তাবিত প্রকল্পগুলোর বিপরীতে আরো ১৪০ কোটি ২৮ লাখ ৪০ হাজার ৯৪১ টাকার প্রকল্প অনুমোদন দিয়েছে জাপান সরকারের উন্নয়ন সংস্থা জাইকা। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ৮টি প্যাকেজে ভাগ করে প্রকল্পগুলোর অনুমোদন দেয়া হয়। এর আগে গত বৃহস্পতিবার আটটি প্যাকেজে ১৩২ কোটি বিস্তারিত..

দুর্গাপূজায় ভারতে ৫০০ টন ইলিশ রফতানি

ডেস্ক নিউজ – প্রতিবেশী দেশ ভারতে ৫০০ টন ইলিশ রফতানির সিদ্ধান্ত নিয়েছে সরকার। দুর্গাপূজার শুভেচ্ছা হিসেবে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এই ইলিশ পাঠানো হচ্ছে। বুধবার সন্ধ্যায় বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. জাফর উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আসন্ন দুর্গাপূজা উপলক্ষে ৫০০ টন ইলিশের একটি লট ভারতে যাবে। তবে এই পরিমাণ আর বাড়বে না। পার্শ্ববর্তী দেশের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com