January 14, 2022, 5:02 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ঝিনাইদহে তালের বীজ রোপন করে “তাল সড়কেরচ্ উদ্বোধন

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার পাগলাকানাই ইউনিয়নে তাল গাছের বীজ রোপন করে “তাল সড়কচ্ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ঝিনাইদহ সদর উপজেলা নিবার্হী অফিসার শাম্মি ইসলাম এই তাল বীজ রোপন কাজের উদ্বোধন করেন। এ সময় পাগলাকানাই ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম উপস্থিত ছিলেন। নিবার্হী অফিসার শাম্মি ইসলাম জানান, সড়কটিতে ৪০০ তালের বীজ রোপন করা হবে। বিস্তারিত..

ট্রাকে পার্কিং লাইট না থাকায় প্রাণ গেলো যুবকের ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহি নিহত

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের কালীগঞ্জের রায়গ্রামে সড়ক দুর্ঘটনায় আব্দুল্লাহ আল সোহান (৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার ভোর রাত সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। সে কোটচাদপুর উপজেলার গাবতলা পাড়ার বাসিন্দা। কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, রাতে যশোর থেকে মটর সাইকেল যোগে কালীগঞ্জ শহরের দিকে আসছিল আব্দুল্লাহ আল বিস্তারিত..

ঝিনাইদহে থামছে না ধর্ষণ, গত মাসে ৯ নারীসহ ১২ নারী ধর্ষণের শিকার।

ঝিনাইদহে থামছে না ধর্ষণ, গত মাসে ৯ নারীসহ ১২ নারী ধর্ষণের শিকার। জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহে গত ৯ মাসে ১২টি ধর্ষণের ঘটনা ঘটেছে। এর মধ্যে ঝিনাইদহ সদর উপজেলায় একটি, মহেশপুর উপজেলায় একটি, কোটচাঁদপুর উপজেলায় একটি ও কালীগঞ্জ উপজেলায় ৯টি ধর্ষণের ঘটনা ঘটেছে। এসব ধর্ষণের সাথে জড়িতরা আটক হলেও পরে জামিনে মুক্ত হয়ে বেরিয়ে আসছে। বিস্তারিত..

বরাবরের মত এবারও ঝিনাইদহে দুগার্পুজোয় আনসার ডিউটি নিতে পাঁচ শত টাকা জনপ্রতি ঘুষ দাবি!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ বরাবরের মত এবারও দূগার্ পূজোয় আনসার সদস্য অঙ্গীভুত করার জন্য বিশেষ মিশন নিয়ে মাঠে নেমেছে একটি চক্র। ইউনিয়ন কমান্ডারদের মাধ্যমে আদায় করা হচ্ছে আনসার প্রতি ৫০০ থেকে ৮০০ টাকা পর্যন্ত ঘুষ। এই টাকা ইউনিয়ন কমান্ডারদের হাতঘুরে পৌছে যাচ্ছে জেলা আনসার অফিসে। তবে ঝিনাইদহ জেলা কমানড্যন্ট সঞ্জয় সাহা বলেছেন, অফিসে এক টাকাও বিস্তারিত..

কাশিমপুর থানার উদ্যোগে দূর্গাপূজা উপলক্ষে আইন-শৃঙ্খলা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত।।

  .ডেস্ক নিউজঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গ-কন্যা, জননেত্রী শেখ হাসিনার ঘোষনা (ধর্ম যার যার, উৎসব সবার) অনুযায়ী গাজীপুর মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইনচার্জ জনাব আকবর আলী খান সাহেবের সভাপতিত্বে আসন্ন শারদীয় দূর্গাপূজা-২০১৯ খ্রিঃ উপলক্ষে আইন-শৃঙ্খলা ও মত বিনিময় সভা বিস্তারিত..

দলিত আদিবাসীদের সেবা গ্রহনকারী ও সেবা প্রদানকারীদের আত্ন মূল্যায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: ইএসডিও প্রেমদীপ প্রকল্প ও নন্দুয়ার ইউনিয়ন পরিষদের যৌথ আয়োজনে হেকস্ ইপার এর সহযোগীতায় ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার নন্দুয়ার ইউনিয়নের সেবা গ্রহনকারী ও প্রদানকারীদের সমন্বয়ে আত্নমূল্যায়ন বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার ইএসডিও প্রেমদীপ প্রকল্পের প্রকল্প সমন্বয়নকারী কাজী মোঃ সেরাজুস সালেকিন এর সভাপতিত্বে ইউনিয়ন ফেডারেশন হলরুমে মতবিনিময় সভায় বিস্তারিত..

জি কে শামীম ও খালেদ ভূঁইয়া প্রতি মাসে ২ কোটি টাকা দিতেন তারেক রহমানকে!

নিজস্ব প্রতিবেদকঃ নিউজ ডেস্ক: লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে প্রতিমাসে দু কোটি টাকা করে পাঠাতেন গ্রেপ্তার হওয়া যুবলীগের কথিত নেতা জি কে শামীম ও খালেদ মাহমুদ ভূঁইয়া। গত শুক্রবার (২১ সেপ্টেম্বর) গুলশান থেকে র‌্যাবের হাতে আটক টেন্ডার মাফিয়া জি কে শামীম ও খালেদ মাহমুদ ভূঁইয়া রিমান্ডে জিজ্ঞাসাবাদে অনেক চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনীর বিস্তারিত..

পদবাণিজ্য ও দলীয় কোন্দলের জেরে নওগাঁয় বিএনপি নেতা নিহত, বিব্রত মওদুদ!

নিজস্ব প্রতিবেদকঃ   নিউজ ডেস্ক : দীর্ঘ এক দশকের বেশি সময় ধরে ক্ষমতার বাইরে থাকলেও দলীয় কোন্দল, প্রভাব বিস্তার ও পদ নিয়ে হানাহানি কমেনি বিএনপির রাজনীতিতে। তৃণমূল থেকে শুরু করে কেন্দ্র পর্যন্ত বিভেদ ও মতপার্থক্যে দলটির রাজনীতি বেহাল হয়ে পড়েছে। এবার বিএনপির পদবাণিজ্য ও প্রভাব বিস্তারের রাজনীতির বলি হলেন নওগাঁর নিয়ামতপুরে ইউনিয়ন বিএনপির নেতা ওয়াহেদ বিস্তারিত..

ত্যাগীদের মূল্যায়ন না করার প্রতিবাদে মানিকগঞ্জে ১৭ নেতার পদত্যাগ!

 নিউজ ডেস্কঃ নিউজ ডেস্ক: কিছুতেই থামছেই না বিএনপি থেকে নেতাদের পদত্যাগের ঘটনা। ত্যাগীদের মূল্যায়ন না করাসহ বিভিন্ন অভিযোগ এনে একের পর এক পদত্যাগ করছেন তারা। এতে বিব্রত অবস্থায় পড়ে আছে কেন্দ্র থেকে তৃণমূল বিএনপির নেতারা। সারা দেশের পদত্যাগের রেশ এবার মানিকগঞ্জ বিএনপিতেও পড়েছে। এর অংশ হিসেবে মানিকগঞ্জ পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটির ২৭ সদস্যের ১৭ জনই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com