January 28, 2022, 5:46 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

লাগামহীন প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে রান ডেভেলপমেন্ট সোসাইটি!

  বিশেষ প্রতিনিধি।।প্রতিবন্ধী স্কুলের অনুমোদন দেয়ার নামে কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছে রাণ ডেভেলপমেন্ট সোসাইটির মহাসচিব গাউসুল আজম (শিমু) চক্র! বাংলাদেশে শিক্ষিত বেকারত্বের হার দিনের পর দিন বৃদ্ধি পাওয়ায় একশ্রেণির অসাধু চক্র বেকার যুবকদের সর্বস্ব কেড়ে নিয়ে নিঃস্ব করার খেলায় লিপ্ত রয়েছে! বর্তমানে একটি চাকরি পাওয়া বেকার যুবকদের কাছে সোনার হরিণ ধরার মতো। এই সুযোগটি বিস্তারিত..

আলীনগর ইউনিয়ন ছাত্রলীগের ‘বিবাহিত’ সভাপতি’কে নিয়ে বিতর্ক।

  জেলা প্রতিনিধিঃ- ভোলা জেলার সদর উপজেলার অালীনগর ইউনিয়ন শাখার নব-নির্বাচিত ছাএলীগের কমিটিতে বিবাহিত সাদ্দামকে কিভাবে সভাপতি করা হয় এনিয়ে সাধারন ছাত্রলীগের মধ্যে বিতর্কিত এবং প্রশ্নবিদ্ধ এই কমিটি ঘিরে। ছাত্রলীগের কর্মীরা আহ্বান জানান বর্তমান কমিটির সভাপতি চাদ্দাম বিবাহিত অভিযুক্ত এসব নেতৃবৃন্দের ছাত্রলীগের মত ঐতিহ্যবাহী সংগঠনের পদে থাকার যোগ্যতা হারিয়েছেন এমন দাবি করে ওই কমিটি বাতিল বিস্তারিত..

বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত মেম্বার হলেন, মংচথোয়াই মারমা।

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় বেসরকারীভাবে মেম্বার নির্বাচিত হয়েছেন মংচথোই মার্মা। সোমবার এই সংক্রান্ত একটি পত্র জারী করেছে উপজেলা রির্টানিং অফিসারের কার্যালয়। মংচথোয়াই র্মামা ইউনিয়নের ৫নং ওয়ার্ড থেকে মেম্বার নির্বাচিত হয়েছেন। এক প্রতিক্রিয়ায় তিনি সাংবাদিকদের বলেন- ওয়ার্ডের মানুষ আমাকে ভোটের আগে যে ভালোবাসা দেখিয়েছে আগামী পাচঁ বছর বিস্তারিত..

কেককাটা ও আলোচনার মধ্যেদিয়ে বরিশাল ক্রাইম সিন ২৪.কম এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।।বরিশাল ক্রাইম সিন ২৪ ডট কম এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। রোববার বিকেলে নগরীর কাজীর গোরস্থান এলাকায় নিজ কার্যালয় আলোচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন কর হয়। প্রকাশক নাজমুল হুদা রাজুর সভাপতিত্বে ও আনিসুর রহমানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিসিসি’র ৫নং ওয়ার্ড কাউন্সিলর কেফায়েত হোসেন রনি। এসময় বিস্তারিত..

নারী চা শ্রমিকদের জন্য সরকারের ১৭ কোটি টাকার প্রকল্প

ডেস্ক নিউজ সিলেট বিভাগের চা বাগানের নারী শ্রমিকদের জীবনমান উন্নয়নে চারটি আন্তর্জাতিক সংস্থার সহযোগিতায় সরকার দুই বছর মেয়াদি একটি প্রকল্প গ্রহণ করতে যাচ্ছে। এতে ব্যয় হবে ২০ লাখ মার্কিন ডলার (প্রায় ১৭ কোটি টাকা)। শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর কাওরান বাজারে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরে (ডিআইএফই) এক সভায় এ তথ্য জানানো হয়। শ্রম মন্ত্রণালয়ের সচিব বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বিএডিসিতে বিএনপির সাবেক নেতার আধিপত্য

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও বিএডিসিতে ১০ বছর ধরে একক আধিপত্য বিস্তার করেছে বিএনপির সাবেক নেতা এসএম মুসতাক। টেন্ডারবাজি থেকে শুরু করে সব কলকাঠি নড়ে যেন ওই নেতার ইশারায়। সোমবারও ছিল বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএসডিসি) শিবগঞ্জ কেন্দ্রের গম, ধান ও ভুট্টা বীজ পরিবহনের শিডিউল ফেলার শেষ দিন। ওই নেতার বাহিনীর দাপটে কোন বিস্তারিত..

রাণীশংকৈলে চলছে সরকারি ও এমপিওভূক্ত শিক্ষকদের রমরমা কোচিং বাণিজ্য

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: চলছে সরকারি ও এমপিওভূক্ত শিক্ষকদের দ্বারা পরিচালিত কোচিং এর রমরমা বাণিজ্য । এই কোচিং নিজে পরিচালনা করছেন ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বিভিন্ন নামি-দামি শিক্ষা প্রতিষ্ঠানের সরকারি ও এমপিওভূক্ত শিক্ষকরা। কেউ চালিয়ে যাচ্ছেন সাইন বোর্ড, ব্যানার ঝুলিয়ে আর কেউবা নামের জোড়ে। শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে কোচিং-প্রাইভেট এর এসব বাণিজ্যের চিত্রের বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ঔষুধের পাতায় মূল্য লেখার দাবিতে মানববন্ধন ।

 মোঃ মজিবর রহমান শেখ ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,, ঠাকুরগাঁও জেলায়  ঔষুধের পাতায় মূল্য সংযোজন ও চিকিৎসকদের দেয়া ব্যবস্থাপত্র স্পষ্টাক্ষরে লেখার দাবিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  ২৩ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ‘দূর্নীতি, অনিয়ম রুখবেই-সোনার বাংলা গড়বোই’ এই স্লোগান সামনে রেখে জাগ্রত শিক্ষক ও জনতা জেলা শাখার আয়োজনে শহরের চৌরাস্তায় এ কর্মসূচি পালন করা হয়। বিস্তারিত..

খালেদা জিয়ার মুক্তির দাবীতে ঝিনাইদহে মহিলা দলের মানববন্ধন

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবীতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। রোববার সকালে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে এ কর্মসূচীর আয়োজন করে জেলা মহিলা দল। এতে ব্যানার ফেস্টুন নিয়ে দলটির জেলা, উপজেলাসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকমর্ীরা অংশ নেয়। কর্মসূচী চলাকালে জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. এম এ মজিদ, যুগ্ম আহ্বায়ক জাহিদুজ্জামান মনা, কামাল বিস্তারিত..

ঢাকার ট্যানারি মালিকদের কাছে ঝিনাইদহের চামড়া ব্যাবসায়ীদের পাওয়ানা এক কোটি ২২ লাখ

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঢাকার ট্যানারি মালিকদের কাছে ঝিনাইদহের চামড়া ব্যাবসায়ীদের পাওয়ানা রয়েছে এক কোটি ২২ লাখ ২৮ হাজার টাকা। সরকারের টাকা উদ্ধারের ঘোষনায় সাড়া ঝিনাইদহ চেম্বারের কাছে এ হিসাব দাখিল করেছেন ঝিনাইদহের পাইকারী চামড়া ব্যাবসায়ীরা। এদিকে বছরের পর বছর পাওয়ানা টাকা না পেয়ে ঝিনাইদহ শহরের ৫জন জামড়া ব্যাবসায়ী পথে বসতে চলেছেন। তাদের ব্যবসা সংকুচিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com