January 16, 2022, 3:01 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট

নতুনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিতর্কিত প্রধান শিক্ষক লিটন দাশকে শাস্তির পরিবর্তে পুরস্কৃত করার পায়তারা

ফলোআপ..৩ (পর্ব) ডেস্ক নিউজঃ বলা বাহুল্য দেশের অসংখ্য প্রচার মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ব্যাপক দুর্নীতি ও অনিয়মে ছবি /ডকুমেন্টস সহ অসংখ্য প্রতিবেদন বিগত একবছরে বহুবার প্রচারিত হয়েছে। ক্যচিংঘাটার জনগন জেলা পরিষদের  চেয়ারম্যান এবং  চেয়ারম্যান/দুদক বরাবর অভিযোগ ও প্রতিকারের আবেদন করেছে বলে সংবাদে প্রকাশ। এতদপ্রেক্ষিতে পরবর্তী অফিসিয়াল প্রক্রিয়া শুরু হলেও অদৃশ্য কারনে শেষ হয়নি। বিস্তারিত..

হরিণাকুন্ডুতে আইন শৃঙ্খলা বিষয়ক সভা

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ‘মাদক, জঙ্গীবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতনকে না বলুনথ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে হরিণাকুন্ডু উপজেলার জেলা পরিষদ অডিটরিয়ামে এ সভার আয়োজন করে হরিণাকুন্ডু থানা ও কমিউনিটি পুলিশিং। হরিণাকুন্ডু থানার ওসি মো: আসাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ-২ বিস্তারিত..

হরিণাকুন্ডুতে মোটর সাইকেল চুরির হিড়িক, রাতের ঘুম হারাম

    স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের হরিণাকুন্ডুতে একের পর এক বেড়েই চলেছে চুরির ঘটনা। চোর আতংকে আতংকিত  হরিণাকুন্ডুবাসী। বিশেষ করে উপজেলা ও পৌরবাসীর রাতের ঘুম হারাম করে দিয়েছে সংঘবদ্ধ চোরচক্র। এরই মধ্যে প্রায় শতাধিক মোটর সাইকেল চুরি হলেও সব চোরের নাগাল পায়রি পুলিশ। এছাড়া প্রায়ই চুরির ঘটনা ঘটছে। থানায় মামলা বা জিডি করেও প্রতিকার মিলছে বিস্তারিত..

ঝিনাইদহে ছাত্র হোষ্টেলের পানি জমে নষ্ট হচ্ছে সওজের ২৩ কোটি টাকার রাস্তা !

  জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ ঝিনাইদহ সরকারি কেসি কলেজ ছাত্র হোস্টেলের পানিতে সড়ক বিভাগের ২৩ কোটি টাকার রাস্তাা নষ্ট হচ্ছে। পয়োনিস্কাষন নিয়ে দুই দপ্তরের মধ্যে শুরু হয়েছে ঠেলাঠেলি। অথচ মাত্র ২/৩ টি লেবার দিয়ে অস্থায়ী একটি ড্রেন করে দিলেই জমে থাকা পানি বেরিয়ে যেতে পারতো। বিষয়টি জেলা প্রশাসকের উপস্থিতিতে সমন্বয় কমিটির সভায় আলোচনা হয়েছে। কিন্তু কোনো বিস্তারিত..

হাউজি ও জুয়া চালানোর নাম করে টাকা আত্মসাতের অভিযোগে গ্রেফতার – শচীন্দ্র নাথ বর্মন,

 ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,, হাউজি ও জুয়া চালানোর নাম করে টাকা আত্মসাতের অভিযোগে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শচীন্দ্র নাথ বর্মনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ । ২১ সেপ্টেম্বর শনিবার তাকে আটক করে দুপুরের জেলহাজতে পাঠানো হয়েছে । আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল জানান, সে এই বিস্তারিত..

চকরিয়ায় আপন ছেলের আঘাতে দাঁত ভাঙলো মা’র

  চকরিয়া সংবাদদাতা: চকরিয়ায় ভাই বেরাদারের সাথে সম্পত্তির বিরোধে মা’কে মারধর করে দন্ত হানি করেছে আপন সন্তান। ভেঙে দেওয়া হয়েছে মা ঘুমানোর টিনের ঘেরাও দেয়া ঘরটি। আহত মা দিলুয়ারা বেগম (৬৫)কে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে ঘটেছে এ হৃদয়স্পর্শী ঘটনা। ঘটনা সুত্রে জানাগেছে, ডুলাহাজারা ৪নং ওয়ার্ড বিস্তারিত..

পার্বত্য চট্টগ্রামের লামা হাসপাতালে জনবল ও চিকিৎসক সংকটঃ হাসপাতালের সুন্দর্য বৃদ্ধি পেয়েছে দর্শকের অভিমত।

    লামা প্রতিনিধিঃ  পার্বত্য চট্টগ্রামের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনবল ও চিকিৎসক সংকট প্রকট আকার ধারণ করেছে। ৫০ শয্যার এ হাসপাতালে চিকিৎসকসহ জনবলের অভাবে রোগীদের স্বাস্থ্য সেবা দিতে হিমশিম খেতে হয়। এতে এ এলাকার লাখো মানুষের স্বাস্থ্য সেবা বিঘিত হচ্ছে।     জানা গেছে, চিকিৎসক ও জনবল সংকটে এ হাসপাতালের অপারেশন থিয়েটার (ওটি) চালু বিস্তারিত..

জিএমপি’র কাশিমপুর থানায় বিপুল পরিমান হেরোইন সহ মাদক সম্রাট নাজমুল গ্রেফতার।।

  গাজীপুর মেট্রােপলিটন পুলিশ (জিএমপি) এর সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন, পিপিএম বার, বিপিএম বার মহোদয়ের নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইন-চার্জ জনাব আকবর আলী খান সাহেব এর নের্তৃত্বে গতকাল ২০শে সেপ্টেম্বর শুক্রবার কাশিমপুর থানার চৌকস পুলিশ অফিসার এসআই/শেখ মফিজুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্স সহ কাশিমপুর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান বিস্তারিত..

বাংলাদেশের শিক্ষাখাতে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ সরকারের আমলেই শিক্ষার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নেয়া হয়। বাংলাদেশের শিক্ষাখাতে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। ভবিষ্যতেও এই ধারাবাহিকতা রক্ষা করতে আমাদের চেষ্টা থাকবে। শনিবার ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও ইয়াকুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে টারকী খামারীদের ৫০ কোটি টাকা আত্মসাৎ, বাবলু রায় গ্রেপ্তার

    আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে টারকী মুরগীর ৩শ জন খামারীর কাছ থেকে ৫০ কোটি টাকা আত্মসাতের অভিযোগে রংধনু শপিং লিমিটেড কোম্পানী এন্ড হ্যাচারীর ব্যবস্থাপনা পরিচালক বাবলু রায় ও তার স্ত্রী মুক্তা রাণীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। শনিবার দুপুর ২টার দিকে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার তাজমহল মোড় থেকে তাকে আটক করা হয়। আটক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com