January 24, 2022, 3:22 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জাকির নায়েকের বিরুদ্ধে আবারও গ্রেফতারি পরোয়ানা

 আন্তর্জাতিক ডেস্কঃ ইসলামি বক্তা জাকির নায়েকের বিরুদ্ধে আবারও গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ভারত সরকার। ভারতীয় গণমাধ্যম দ্য ইকোনমিক টাইমস জানায়, ২০১৬ সালের অর্থপাচারের মামলায় ওই পরোয়ানা জারি করেছে ভারতীয় কর্তৃপক্ষ। ভারতের জাতীয় ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট সংস্থা (ইডি) জাকির নায়েকের বিরুদ্ধে অর্থপাচার প্রতিরোধ আইনে মামলা করলে বিচারক পিপি রাজবৈদ্য তার বিরুদ্ধে পরোয়ানা জারি করেন। ২০১৬ সালের মামলার পর বিস্তারিত..

সারাদেশে প্রধানমন্ত্রীর সুনাম বৃদ্ধি পেয়েছে :এ অভিযান দীর্ঘমেয়াদী রাখার দাবি গুনিজনদের।

  সারাদেশ দুর্নীতি কালো মেঘের ছায়ায় ডেকে গেছে।  প্রধানমন্ত্রী নিজ দলীয় নেতাকর্মীদের অনিয়ম-দুর্নীতি ক্ষমতার অপব্যবহার। দলীয় শৃঙ্খলা ফিরিয়ে আনতে কঠোর প্রদক্ষেপ গ্রহন করেছেন। এতে করে সারা দেশে প্রধানমন্ত্রীর  সুনাম বৃদ্ধি পেয়েছে।এ অভিযান দীর্ঘমেয়াদি পরিকল্পনার রাখার দাবী গুনিজনদের। এ অভিযানের ফলে দলের ভিতরে মরিচিকা গুলো ধরা পড়ে যাছে।পাশাপাশি এতে দলে সাবান স্বরুপ কাজ করছে নিয়ামক হিসাবে। বিস্তারিত..

আলীকদমে পুকুর থেকে দপ্তরী কাম নৈশপ্রহরীর লাশ উদ্ধার।

  আবদুর রহমান আলীকদম প্রতিনিধি।বান্দরবানের আলীকদম উপজেলার সদর ইউনিয়নের একটি পুকুর থেকে মংমং মার্মা(৩৭) নামের এক দপ্তরী কাম নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে আলীকদম থানা পুলিশ। শনিবার সকালে সদর ইউনিয়নের ছাবের মিয়া পাড়ার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। মংমং মার্মা নাইক্ষ্যংছড়ি উপজেলার ধুংড়ি হেডম্যান পাড়ার বাসিন্দা উসিলা মার্মার ছেলে ও আলীকদম আদর্শ সরকারি বিস্তারিত..

লামায় স্ত্রীর সাথে অভিমান করে প্রতিবন্ধী যুবকের আত্মহত্যা

   লামা প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় বিষপানে আক্তার হোসেন (২৫) নামের এক শারিরীক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। পারিবারিক কলহের জের ধরে বিষপান করলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। পৌরসভা এলাকার চেয়ারম্যান পাড়ায় এ ঘটনা ঘটে। মৃত আক্তার হোসেন চেয়ারম্যান পাড়ার বাসিন্দা মো. জয়নাল আবেদীনের ছেলে। তিনি পারিবারিক জীবনে এক সন্তানের বাবা ছিলেন। বিস্তারিত..

আড়াই লাখ পরিবারকে পুনর্বাসন করবে সরকার

  সরকারের নেয়া পুরানো একটি প্রকল্পে সংশোধন এনে নতুন অনুমোদনের মাধ‌্যমে আড়াই লাখ পরিবারকে পুনর্বাসনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। অনেক আগে থেকেই বর্তমান সরকার দেশের ভূমিহীন, গৃহহীন, ছিন্নমূল, অসহায়, দরিদ্র জনগোষ্ঠীর পুনর্বাসন করছে। সেই লক্ষ‌্যে ২০১০ সালে আশ্রয়কেন্দ্র- ২ শীর্ষক একটি প্রকল্পর অনুমোদন দেওয়া হয়েছিলো। এবার দেশের ২ লাখ ৫০ হাজার পরিবারকে পুনর্বাসনের জন্য প্রকল্পটিতে সংশোধন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com