January 16, 2022, 2:31 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

মির্জা ফখরুল বলেন, ক্যসিনো চালাচ্ছেন যুবলীগ:

ডেস্ক নিউজঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন দেশের শহরগুলোতে ক্লাবের নামে ক্যাসিনোতে জুয়ার আড্ডা বসছে। এই ক্যাসিনোগুলো চালাচ্ছে ক্ষমতাসীন দল ও তাদের অঙ্গ সংগঠন যুবলীগের ক্যাডাররা। শুক্রবার বেলা ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী যুবদল আয়োজিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশে এসব কথা বলেন তিনি । রোহিঙ্গা ইস্যু সরকারের বিস্তারিত..

বিদেশি পিস্তল, বিশেষ ধরনের ইয়াবা, ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার

কলাবাগান ক্লাবে অস্ত্র–ইয়াবা, সভাপতি গ্রেপ্তার সাইফুল ইসলাম,  ঢাকা অফিসঃ শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯. কলাবাগান ক্রীড়াচক্র থেকে একটি বিদেশি পিস্তল, বিশেষ ধরনের ইয়াবা, ক্যাসিনো সামগ্রী ও বিপুল পরিমাণ জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এসময় পাঁচজনকে আটক করেছে র‍্যাব। কর্নেল আশিক বলেন, উদ্ধার হওয়া ইয়াবাগুলো হলুদ রঙের। এগুলো প্রচলিত ইয়াবা থেকে আলাদা ধরনের। এর কোনো গন্ধ বিস্তারিত..

বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ হিসেবে ভূষিত হলেন রাণীশংকৈল থানা

মো: সবুজ ইসলাম, রানীশংকৈল প্রতিনিধি : আইন শৃঙ্খলা পিরিস্থিতি নিয়ন্ত্রণে রাখায় মাসিক পর্যালোচনা সভায় রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ আগস্ট’১৯ মাসের সামগ্রিক কর্ম মূল্যায়নে বিভাগীয় পর্যায়ে ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ থানার সম্মাননা স্মারক পেয়েছেন রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ মো: আব্দুল মান্নান । গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ এর কন্সফারেন্স সভাকক্ষে ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য তার হাতে স্বীকৃতি বিস্তারিত..

ক্যাসিনো নিষিদ্ধ না করলে কঠোর আন্দোলন : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, সারাদেশে ৬৮ টি ক্যাসিনো নিষিদ্ধ না করলে কঠোর আন্দোলন করবেন নতুন প্রজন্মের প্রতিনিধিরা। একই সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার করা এখন সময়ের দাবী। ক্যাসিনোর রাজনৈতিক ও প্রশাসনিক পৃষ্টপোষকদের বিচার ও সকল ক্যাসিনো নিষিদ্ধ ঘোষণার দাবীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল আয়োজনে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। প্রধান বক্তা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি “যুবককে” ধরে নিয়ে হত্যা করেছেন বিএসএফ

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা সীমান্ত থেকে কামাল নামে এক বাংলাদেশি যুবককে ধরে নিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) বিরুদ্ধে। শনিবার ভোরে নাগরভিটা সীমান্তের ৩৬৯/(২) পিলার এলাকা থেকে কামাল (৩২) কে ধরে নিয়ে যায় ফুলবাড়ি বিএসএফ ক্যাম্পের জওয়ানরা। স্থানীয়রা জানায়, ভোরে ডাবরী সীমান্তে যায় কামাল। এ সময় বিএসএফ বিস্তারিত..

কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না -রমেশ চন্দ্র সেন

কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না -রমেশ চন্দ্র সেন আসিফ জামান ঠাকরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, অপরাধীরা যে দলেরই সঙ্গে থাকুক না কেন তাদের ছাড় দেওয়া হবে না। অপরাধীদের কঠোর ভাবে দমন করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান তিনি। বৃহস্পতিবার ঠাকুরগাঁও সদর বিস্তারিত..

ভোলার ওসি ছগিরের অপকর্ম ফাস। অতঃপর বদলীতে জনমনে স্বস্তির মিষ্টি বিতরন।

  স্টাফ রিপোর্টার। ভোলার সদর মডেল থানায় ওসি ছগির মিয়ার বদলির খবরে সস্তির নিঃস্বাস ফেলেছে ভোলবাসি। তার বদলিকে উঠে আসে তার কর্মকাণ্ডের বিভিন্ন অপরাধের অপকর্মে কথা। তার নানান দুর্নীতির কারনে অতিষ্ট হয়ে উঠেছে ভোলারমানুষ। তথ্যসূত্রে জানাযায়,রাতের আধারে প্রতিনিয়ত নিরিহ লোকদের ধরে এনে তাদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেন বলেও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বিস্তারিত..

বিএনপি ছেড়ে শতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান, বিব্রত নেতারা

  নিউজ ডেস্ক: ছাত্রদলের কাউন্সিল নিয়ে টানাপোড়েন, দলীয় নেত্রীর কারামুক্তিতে অনিশ্চয়তাসহ নানা সংকটের মধ্যে এবার বিএনপি ছেড়ে শতাধিক কর্মীর জাতীয় পার্টিতে যোগদানের ঘটনা ঘটেছে। যা রাজনৈতিক মহলে বিএনপির ভাবমূর্তিতে ব্যাপক আঘাত হেনেছে বলে জানা গেছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদেরের হাতে ফুল দিয়ে জাপায় যোগদান করেছেন বিএনপির শতাধিক নেতাকর্মী। যাদের বিস্তারিত..

অবৈধ ক্যাসিনো ও জুয়ার যাত্রা শুরু হয়েছিল বিএনপির তত্ত্বাবধানে!

    নিউজ ডেস্ক : ক্যাসিনো মানেই টাকার ছড়াছড়ি। বিশ্বজুড়ে এমন অসংখ্য ক্যাসিনো রয়েছে। যেখানে জুয়ার নেশায় মেতে থাকেন সবাই। পৃথিবীর অনেক দেশেই জুয়া খেলার ব্যবসা রয়েছে। তবে বাংলাদেশে ক্যাসিনো অবৈধ। ধনাঢ্য ব্যক্তিরা মনোরঞ্জনের পাশাপাশি অবৈধ অর্থ উপার্জনের জন্য ক্যাসিনোগুলোতে প্রতিদিন ভিড় জমান। তথ্যসূত্রে জানা গেছে, রাজধানী ঢাকার মতিঝিল, ফকিরাপুল, সেগুনবাগিচা, গুলিস্তান, উত্তরা, গুলশান ও বিস্তারিত..

ভোলা লালমোহন পৌর নির্বাচনে এমপি শাওনের স্নেহধন্য হয়ে ১২নংওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জসিম ফরাজী।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলার লালমোহন উপজেলার পৌরসভা নির্বাচনে নিয়ে পাড়া- মহল্লায় এমনকি চায়ের টেবিলে এবারের লালমোহন পৌরসভার নির্বাচন নিয়ে চলছে আলোচনা ও গুঞ্জন।অনেকে আবার ভোটের হিসাব কষছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের নিয়ে কারা হচ্ছেন এবারের লালমোহন পৌরসভার সম্বাব্য জনপ্রতিনিধি। এরই মধ্যে নতুন পুরাতন সহ চারজন মেয়র প্রার্থী ও ১২ টি ওয়ার্ডে কয়েক ডজন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com