January 24, 2022, 6:52 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নাইক্ষ্যংছড়িতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: সারা দেশের ন্যায় নাইক্ষ্যংছড়িতেও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। গত ১৪ থেকে ১৯ সেপ্টেম্বর উপজেলার ৫টি ইউনিয়ন খেলায় অংশ গ্রহণ করে। ১৯ সেপ্টম্বার বৃহস্পতিবার বিকালে নাইক্ষ্যংছড়ি ছালেহ অাহাম্মদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা বিস্তারিত..

থানচি উপজেলা প্রশাসনে কৃর্তক আলীকদমের ডিম পাহাড় দখলের অপচেষ্টার মানববন্ধন

  আবদুর রহমান আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ থানচি উপজলা প্রশাসন কর্তক বাদরবানর আলীকদম উপজলার ঐতিহ্যক বাহী পর্যটন স্পট “ডিম পাহাড়” দখলের অপচষ্টার বিরুদ্ধ প্রতিবাদ সভা, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছেন আলীকদম উপজলার সচেতন নাগরিক সমাজ। বৃহস্পতিবার (১৯ সপ্টম্বর) সকাল দশটায় আলীকদম প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে বান্দরবান জেলা প্রশাসক বরাবর বিস্তারিত..

ঝিনাইদহ বিআরটিএর সহকারী পরিচালক সদ্য প্রয়াত বিলাস সরকারের বাসা থেকে ঘুষের ৩৩ লাখ টাকা উদ্ধার !

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ সদ্য প্রয়াত ঝিনাইদহ বিআরটিএথর সহকারী পরচিালক বিলাস সরকারের বাসা থেকে উদ্ধার হয়েছে ঘুষের ৩৩ লাখ ২০ হাজার টাকা। বুধবার সন্ধ্যার দিকে ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ শহরের কলাবাগান পাড়ার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে এই টাকা উদ্ধার করেন। প্রাপ্ত তথ্যে জানা গেছে, বিলাস সরকারের মৃত্যুর পর ওই বাড়ি প্রশাসন সিলগালা বিস্তারিত..

ঝিনাইদহ আরাপপুর নির্মানাধীন বাড়ীর ৫ তলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের আরাপপুর নির্মানাধীন বাড়ীর ৫ তলা থেকে পড়ে কামাল (৪৫) নামে এক নির্মান শ্রমিকের মারা গেছে। বুধবার সন্ধ্যায় ঢাকায় নেওয়ার পথে মারা যায় কামাল। কামাল কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার বাসিন্দা। স্থানীয়রা জানান, নির্মান শ্রমিক কামাল শহরের আরাপপুর পৌর মার্কেটের পিছনের একটি নির্মানর্ধীন ৫তলায় ছাদে কাজ করছিল। বাশের মই দিয়ে পাড় পাশে বিস্তারিত..

ঝিনাইদহে এমপি হাইকে হত্যার পরিকল্পনা ফাঁস, ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান।

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য (এমপি) ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইকে হত্যার পরিকল্পনা ফাঁস হওয়ার পর পলাতক রয়েছে গাড়াগঞ্জ এলাকার এক নেতা। পরিকল্পনার কথোপকথনের অডিও রেকর্ড পুলিশে হাতে আসার পর দুথজনকে গ্রেফতার করা হয়েছে। আদালতে ১৬৪ ধারায় একজন স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে। গ্রেফতার দুথজন হল-শৈলকুপা উপজেলার বেষ্টপুর গ্রামের সবুর ওরফে ধোলা বিস্তারিত..

স্বাস্থ্য সচিবের নিজ জেলার সদর হাসপাতালের বেহাল দশা \ রোগী আছে জায়গা নেই

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ রোগীর অসহ্য চাপে স্বাস্থ্য সচিবের নিজের জেলা সদরের হাসপাতালে মানবিক বিপর্যয়ের আশংকা দেখা দিয়েছে। একথশ বেডের হাসপাতালে বুধবার দুপুর পর্যন্ত বিভিন্ন ওয়ার্ডে ভর্তি হয়েছেন ৪২০ জন রোগী। হাসপাতাল কর্তৃপক্ষ রোগীদের না পারছে কোন বেড দিতে, না পারছে খাবার দিতে। খাবার না পেয়ে রোগীরা প্রায় প্রতিদিন হৈচৈ করছে। এদিকে বর্হিবিভাগে রোগীর বিস্তারিত..

ঝিনাইদহ বিআরটিএর সহকারী পরিচালক সদ্য প্রয়াত বিলাস সরকারের বাসা থেকে ঘুষের ৩৩ লাখ টাকা উদ্ধার !

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ সদ্য প্রয়াত ঝিনাইদহ বিআরটিএথর সহকারী পরচিালক বিলাস সরকারের বাসা থেকে উদ্ধার হয়েছে ঘুষের ৩৩ লাখ ২০ হাজার টাকা। বুধবার সন্ধ্যার দিকে ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ শহরের কলাবাগান পাড়ার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে এই টাকা উদ্ধার করেন। প্রাপ্ত তথ্যে জানা গেছে, বিলাস সরকারের মৃত্যুর পর ওই বাড়ি প্রশাসন সিলগালা করে বিস্তারিত..

শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার লামার এসআই (নিঃ) আয়াত উল্লাহ

  জাহিদ হাসান,বিশেষ প্রতিনিধি।। বান্দরবান পার্বত্য জেলার লামা থানার এসআই (নিঃ) আয়াত উল্লাহ বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার হিসেবে পুরষ্কার পেয়েছেন । আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় চট্টগ্রাম বিভাগে আগস্ট-২০১৯ মাসের সামগ্রিক কর্ম মূল্যায়নে,কমিউনিটি পুলিশিং এ উল্লেখযোগ্য অবদান রাখায় এসআই আয়াত উল্লাহ শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার বিস্তারিত..

আলীকদমে শিবাতলী পাড়া ডাকাতি ঝিরিতে জমি সংক্রান্ত বিরোধে মৃত্যুর হুমকি।

  আলীকদম প্রতিনিধিঃবান্দরবান জেলার আলীকদম উপজেলায় শিবাতলী পাড়ায় জমি সংক্রান্ত বিষয় নিয়ে দুই বিরোধী দলে জের করে জমি দখলের চেষ্টায় বাধা নিলে মৃত্যুর হুমকি দেয় আক্কাস আলী, রুবেল হোসেন সহ পরিবারের সবাইকে। নিজস্ব আক্কাস আলী তার ছেলে রুবেল নামে নিঞায় মার্মা শিবাতলী পাড়া ডাকাতি ঝিরি যাওয়ার পথে এক একর জমি ক্রয় করে। সাথে নিঞায় মার্মা বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালী ছড়ায় বিষ দিয়ে মাছের সাথে শক্রুতা!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলার খুটাখালী ছড়ায় গভীর রাতে বিষ প্রয়োগ করে বিভিন্ন প্রজাতির পাঁচ মিশালী মাছ মেরে বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাত ১০ টার সময় টনটনি ব্রীজ এলাকা থেকে নাছির ও ফারুক নামে দুজনকে হাতেনাতে ধরলেও পরে মুচলেখা দিয়ে ছাড় দেয়া হয়েছে বলে জানা গেছে।বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com