January 24, 2022, 5:12 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবান আলীকদমে পাঠদান চলাকালে মাদরাসা ছাত্রীসহ ১২ জন অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি

  আবদুর রহমান আলীকদম (বান্দরবান)প্রতিনিধিঃবান্দরবানে আলীকদম উপজেলায় ইসলামিয়া দাখিল মাদ্রাসায় শ্রেণি কক্ষে পাঠদান চলাকালে দশম শ্রেণির ছাত্রী জুবাইদা আক্তার হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে। তাকে অজ্ঞান হতে দেখে অষ্টম ও নবম শ্রেণির আরো ৬ ছাত্রী একের পর অজ্ঞান হয়ে মেঝেতে পড়ে যায়। এ ঘটনায় উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীরা বিস্ময়ে হতবাক হয়ে যান। পরক্ষণেই তাদেরকে মাদরাসা থেকে বিস্তারিত..

বান্দরবান আলীকদমে পাঠদান চলাকালে মাদরাসা ছাত্রীসহ ১২ জন অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি

  আবদুর রহমান আলীকদম (বান্দরবান)প্রতিনিধিঃবান্দরবানে আলীকদম উপজেলায় ইসলামিয়া দাখিল মাদ্রাসায় শ্রেণি কক্ষে পাঠদান চলাকালে দশম শ্রেণির ছাত্রী জুবাইদা আক্তার হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে। তাকে অজ্ঞান হতে দেখে অষ্টম ও নবম শ্রেণির আরো ৬ ছাত্রী একের পর অজ্ঞান হয়ে মেঝেতে পড়ে যায়। এ ঘটনায় উপস্থিত শিক্ষক ও শিক্ষার্থীরা বিস্ময়ে হতবাক হয়ে যান। পরক্ষণেই তাদেরকে মাদরাসা থেকে বিস্তারিত..

বনেকে’র সভাপতি রফিক, সম্পাদক আমিরুল

    নিউজ ডেস্ক:- অপরাধ সংবাদের সম্পাদক খায়রুল আলম রফিককে সভাপতি এবং বিডি২৪লাইভ এর এডিটর ইন চিফ আমিরুল ইসলাম আসাদে’কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদের (বনেক) ৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। গত সোমবার (১৬ সেপ্টেম্বর) দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে ৩ বছরের জন্য বিস্তারিত..

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান জেলার আলীকদমে দুস্থ ও গরিব মানুষের মাঝে নগদ টাকার চেক বিতরণ।

  আবদুর রহমান আলীকদম(বান্দরবান) প্রতিনিধি বান্দরবান আলীকদমে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান জেলা ইউনিটের উদ্যোগে গরিবের ও দুস্থ মানুষের মাঝে নগদ টাকার চেক বিতরণ করা হয়েছে।এই সময় প্রধান অতিথি হিসাবে ছিলেন জনাব, একেএম জাহাঙ্গীর বান্দরবান সেকেটারী বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান জেলা ইউনিট ও বান্দরবান উপজেলা চেয়ারম্যান পরিষদ সদর বান্দরবান জেলা।বিশেষ অতিথি হিসাবে ছিলেন জনাব,সায়েদ বিস্তারিত..

বিএনপি-জামায়াতের গুজবে কান দিলে ঠকে যাবেন -রমেশ চন্দ্র সেন

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : রাস্তাঘাট করে দেয়ার একমাত্র কারণ হচ্ছে মানুষ যাতে নির্বিঘ্নে চলাচল করতে পারে। সরকারের উন্নয়ন কার্যক্রমকে বাঁধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত গুজব ছড়াচ্ছে; এসব গুজবে কান দেয়া যাবে না। গুজবে কান দিলে জনগণ ঠকে যাবে বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। বুধবার বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে খাদ্য নিরাপত্তা ও পুষ্টিমান বিষয়ক চারদিনের প্রশিক্ষণ সম্পন্ন

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে খাদ্য নিরাপত্তা জোরদারকরণ ও পুষ্টি উন্নয়ন বিষয়ক চারদিন ব্যাপী প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। ওয়াল্ড ফুড প্রোগ্রাম (ডাব্লিউএফপি)এর অর্থায়নে ও এন.জেড একতা মহিলা সমিতির আয়োজনে প্রশিক্ষনে মাঠ পর্যায়ের ১জন মনিটরিং অফিসার, ৫ ফিল্ড অফিসার, ১৪জন সিডিওসহ মোট ২২জনকে এই প্রশিক্ষণ দেয়া হয়। এই প্রশিক্ষনের মাধ্যমে মাঠ পর্যায়ে থাকা উপকারভোগীদের মাঝে স্বাস্থ্য, বিস্তারিত..

মননোয়নপত্র প্রত্যাহার করলেন নুর মোহাম্মদ বিনা-প্রতিদ্বন্ধিতায় নিবর্বাচিত হলে আলী হোসেন

  ————————– নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)প্রতিনিধি :: আসন্ন নাইক্ষ্যংছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের পুরুষ সদস্য পদে প্রার্থী নূর মোহাম্মদ নিজের মননোয়নপত্র প্রত্যাহার করেছেন। গত ১৭ সেপ্টম্বার মঙ্গলবার দুপুর উপজেলা পরিষদ নির্বাচন কার্যালয়ে উপজেল রিটার্নিং কর্মকর্তা আবু জাফর ছালেহ নিকট তিনি নিজের মননোয়নপত্র বাতিলের আবেদন করলে রিটার্নিং কর্মকর্তা সেটি মঞ্জুর করেন। এ সময় উপস্থিত ছিলেন,নাইক্ষ্যংছড়ি বিস্তারিত..

উখিয়া এলাকার কন্টাক্টর শাহজাহানের রোহিঙ্গা কর্মী নিয়োগের বিরুদ্ধে স্থানীয়দের প্রতিবাদ করায় মিথ্যা মামলার হুমকি

  নিজস্ব প্রতিবেদকঃ উখিয়া এলাকার ব্রাক এনজিও কর্মীর কাজের কন্টাক্টর শাহজাহানের রোহিঙ্গা কর্মী নিয়ে বিভিন্ন এলাকায় কাজ করার প্রতিবাদ করায় মিথ্যা অপহরণ মামলার হুমকি দিচ্ছে বলে জানাগেছে। ১৭ তারিখ মঙ্গলবার বিকেলে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের উত্তর শিলখালী এলাকার ব্রাক এনজিওর লেট্রিন ও টয়লেট নির্মানের কাজ নিয়ে রোহিঙ্গা নুরুল ইসলাম ও ৩/৪ জন রোহিঙ্গা শ্রমিক বাংলাদেশী বিস্তারিত..

চকরিয়ায় ৪৫ হাজার টাকা জরিমানা আদায়

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়া পৌর শহরে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ, যথাযথ প্রক্রিয়ায় খাদ্যদ্রব্য সংরক্ষণ না করা এবং মেয়াদ উত্তীর্ণ খাদ্যপণ্য রাখার দায়ে ( ১৭ সেপ্টেম্বর) মঙ্গলবার বিকালে চকরিয়া সুপার মার্কেট ও আনোয়ার শপিং কমপ্লেক্সের তিনটি খাবার হোটেলে ভাম্র্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে পৃথক পৃথকভাবে একটি হোটেল থেকে ১৫০০০ হাজার টাকা করে ৩ টি বিস্তারিত..

গণমাধ্যমের পূর্ণ বিকাশে বদ্ধপরিকর সরকার

    ।।ফরিদ উদ্দীন।। নিউজ ডেস্ক: গণতন্ত্রের স্বার্থে সরকার ও গণমাধ্যম একে অপরের পরিপূরক। গণমাধ্যম জনগণের কথা বলে, দেশের কথা বলে, সরকারের উন্নয়নের কথা বলে। পাশাপাশি ক্ষমতাসীনদের ভুল-ত্রুটির সমালোচনা করে সঠিক পথও বাতলে দেয়। সেই গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত ও বিকাশের লক্ষ্যে একনিষ্ঠভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। গণমাধ্যমের বিকাশের মাধ্যমে সরকার গণতন্ত্র তথা মানুষের বাক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com