January 28, 2022, 6:15 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

আলীকদমে বিভিন্ন এনজিওতে স্থানীয়দের নিয়োগ প্রদানের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

  মানববন্ধনে বক্তব্য রাখছেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মংব্রাচিং মার্মা। আবদুর রহমান, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি। সাম্প্রতিক সময়ে বিভিন্ন এনজিওতে আত্মীয়করণ ও অযৌক্তিক নিয়োগের বিরুদ্ধে মানববন্ধন করেছে আলীকদম উপজেলার সম্মিলিত ছাত্র ও যুব সমাজ। মঙ্গলবার সকাল দশটায় আলীকদম প্রেসক্লাবের সামনে সম্মিলিত ছাত্র ও যুবসমাজের আয়োজনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও স্থানীয় সচেতন মহলের উপস্থিতিতে এ বিস্তারিত..

জিএমপি’র কাশিমপুর থানার ১ম বর্ষপূর্তি পালিত।।

  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গ-কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে নব-গঠিত গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কাশিমপুর থানার এক বৎসর পূর্তি উপলক্ষে কাশিমপুর থানার অফিসার ইনচার্জ জনাব আকবর আলী খান সাহেবের সভাপতিত্বে গতকাল ১৬ই সেপ্টেম্বর সোমবার বেলা ০৪.০০ ঘটিকার সময় গাজীপুর মহানগর, কাশিমপুর হাতীমারা স্কুল এন্ড কলেজ মাঠে এক বিশাল জমকালো অনুষ্ঠানের বিস্তারিত..

কক্সবাজার সমুদ্র সৈকতে ভেসে আসা ডলপিন অবশেষে মারা গেছে

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার সমুদ্র সৈকতের তীরে বিনাচিকিৎসায় একটি ডলফিন মারা গেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে আহত অবস্থায় ডলফিনটি হিমছড়ি দরিয়ানগর এলাকায় তীরে আসলে সেভ দ্য নেচার অব বাংলাদেশের কক্সবাজার জেলার সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান সায়েম সংগঠনের কর্মীদের নিয়ে সেটিকে উদ্ধার করেন। বিষয়টি তারা তাৎক্ষণিক পরিবেশবাদী সংগঠন সেভ দ্য নেচার অব বাংলাদেশের চেয়ারম্যান বিস্তারিত..

উখিয়ায় অর্ধকোটি টাকার ইয়াবাসহ আটক-১

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের উখিয়া উপজেলার জামতলী এলাকার কবর স্থানের সামনে অভিযান চালিয়ে ১০ হাজার ৪৮৫ পিস ইয়াবাসহ মোঃ রায়হান (১৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। গতকাল রবিবার রাত ৯টার দিকে উখিয়ার জামতলী কবরস্থানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক রায়হান টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ডের নাইট্যাং পাড়া এলাকার আবুল কালামের বিস্তারিত..

আলীকদমে বিভিন্ন এনজিওতে স্থানীয়দের নিয়োগ প্রদানের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

রকিবুল ইসলাম বেপারি, আলীকদম : সাম্প্রতিক সময়ে বিভিন্ন এনজিওতে আত্মীয়করণ ও অযৌক্তিক নিয়োগের বিরুদ্ধে মানববন্ধন করেছে আলীকদম উপজেলার সম্মিলিত ছাত্র ও যুব সমাজ। মঙ্গলবার সকাল দশটায় আলীকদম প্রেসক্লাবের সামনে সম্মিলিত ছাত্র ও যুবসমাজের আয়োজনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও স্থানীয় সচেতন মহলের উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহতে বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু

  সেলিম উদ্দীন,ঈদগাঁহ। কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁহতে নির্মানাধিন ভবনের মোটর লাইনের কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে শহীদুল ইসলাম (২৫) নামে এক যুবক মারা গেছেন। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার সময় ঘটে এ ঘটনা। শহিদুল ইসলাম সদরের পোকখালী মুসলিম বাজারের সংলগ্ন ছমিউদ্দীন পাড়ার হাফেজ মুছা আলম এর প্রথম পুত্র। পোকখালী মুসলিম বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী বিস্তারিত..

রাণীশংকৈলে উত্তরবঙ্গের প্রাচীন রাণীদিঘী পরিদর্শনে অতিরিক্ত সচিব

  মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ- উত্তরবঙ্গের প্রাচীনদিঘী ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় অবস্থিত রামরাইদিঘী পরিদর্শন করেছেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: জালাল উদ্দীন এবং উপ সচিব শাহেদা আফরোজ।১৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে এ দিঘী পরিদর্শনে আসেন তিনি । এসময় অতিরিক্ত সচিব জালাল উদ্দিন বলেন, আমি যখন ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের দায়িত্বে ছিলাম তখন এলাকার উন্নয়নের জন্য উত্তরবঙ্গের প্রাচীনদিঘী রামরাইদিঘীতে বিস্তারিত..

ঠাকুরগাঁয়ের ব্যস্ত সময় পার করছে প্রতিমা শিল্পীরা

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঘরে ঘরে দেবী দুর্গার আগমনী বার্তা। আর কিছুদিন পর শুরু হতে যাচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের বড় উৎসব দুর্গাপূজা। দেবী দুর্গাকে স্বাগত জানাতে মূর্তি তৈরিতে ব্যস্ত সময় পার করছেন ঠাকুরগাঁয়ের মৃৎ শিল্পীরা। সময় যত ঘনিয়ে আসছে ততই বাড়ছে তাদের ব্যস্ততা। আগামী ৩ সেপ্টেম্বর মহাষষ্ঠী পূজা। মণ্ডপ থেকে মণ্ডপে বেজে ওঠবে ঢাকঢোল আর বিস্তারিত..

চাঁদাবাজি, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে হার্ডলাইনে গেছেন প্রধানমন্ত্রী

    ।।এম কে আতিক।। ঢাকা। চাঁদাবাজি, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে হার্ডলাইনে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সবার আমলনামা এখন তার কাছে। বিতর্কিত কেন্দ্রীয় নেতা, মন্ত্রী-এমপিদের বিরুদ্ধেও অ্যাকশন শুরু হবে। সূত্র জানায়,  গণভবনে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা তিন বছরে মাত্র একটি জেলায় সম্মেলন হওয়ায় কেন্দ্রীয় নেতাদের প্রতি চরম ক্ষুব্ধ প্রতিক্রিয়া বিস্তারিত..

তারেক রহমানের চাপে পদত্যাগ করলেন সাবেক মেয়র মাঈন উদ্দিন!

    নিউজ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন না পাওয়ায় দল থেকে পদত্যাগ করেছেন নবীনগর উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক মেয়র মাঈন উদ্দিন। ১২ সেপ্টেম্বর দুপুরে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিয়ে নবীনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। বিএনপি নেতা মাঈন উদ্দিন নবীনগর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com