January 24, 2022, 4:30 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রাণীশংকৈলে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ সবুজ ইসলাম, রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট(বালক অনুর্ধ-১৭)-২০১৯ শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে ফাইনাল খেলা হয়েছে। ১৬ সেপ্টেম্বর সোমবার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে ফাইনাল খেলায় উপজেলা নিবার্হী কর্মকর্তা মৌসুমী আফরিদার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা রাখেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, গেষ্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ অধ্যাপক ইয়াসিন বিস্তারিত..

আলীকদমে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

  আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ বান্দরবান আলীকদমে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও মাসিক আইন-শৃঙ্খলা কমিটি আহবায়ক মোঃ সায়েদ ইকবালের সভাপতিত্ব সোমবার সকাল দশটায় আলীকদম উপজেলা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা চেয়ারম্যান ও আইনশৃংখলা কমিটির উপদেষ্টা মোঃ আবুল কালাম, সদস্য সচিব ও আলীকদম থানার বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে তিন ইউপি নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়ন বাতিল

  নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)প্রতিনিধি:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৩২ প্রার্থীর মনোনয়ন ফরম বৈধ ঘোষণা এবং ৪ জনের মনোনয়ন পত্র বাতিল করেছে উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর মোঃ ছালেহ। উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাযায়, রবিবার (১৫ সেপ্টেম্বর) সকালে নাইক্ষ্যংছড়ির তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান ও পুরুষ-মহিলা সদস্য পদে মনোনয়ন পত্র যাচাই বাছাই করা হয়। এতে বিস্তারিত..

ঝিনাইদহে ‘বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতাথ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ অভিবাসন প্রক্রিয়া সহজ, নিরাপদ ও সুশৃঙ্খল করতে ঝিনাইদহে ‘বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতাথ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরতী দত্ত, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, জেলা জনশক্তি বিস্তারিত..

ঝিনাইদহের শৈলকুপায় সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপার যুগনী গ্রামে সাপের কামড়ে বিলকিস বেগম (৩০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে তার মৃত্যু হয়। সে ওই গ্রামের তারিকুল জোয়ারদারের স্ত্রী। নিহতের ভাতিজি তানিয়া খাতুন জানান, ভোর রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিল বিলকিস বেগম। সেসময় বিছানার উপর থেকে একটি বিষধর সাপ তার কানে বিস্তারিত..

পত্রিকায় খবর প্রকাশিত হওয়ার পর খবরের সুত্র ধরে তদন্তথর পর ঝিনাইদহের সেই শিরিষকাঠ খালে অবশেষে রাস্তা হচ্ছে

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহে রাস্তা বিহীন খালে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ৩১ লাখ টাকার ৪০ ফুট দৈঘর্য ব্রীজটি অবশেষে এলাবাসির কাজে লাগলো। ব্রীজের পুর্বদিকে ৪ শতক জমি কিনে অবশেষে রাস্তা তৈরীর উদ্যোগ নেওয়া হয়েছে। ঝিনাইদহ সদর উপজেলার গাছা কুতুবপুর গ্রামের সিরিষকাঠ খালে ২০১৫/১৬ অর্থ বছরে ৩০ লাখ ৯০ হাজার টাকা ব্যায়ে ব্রীজটি নির্মান করে দুর্যোগ বিস্তারিত..

ঝিনাইদহে বিসিকের বজের্য নষ্ট হচ্ছে ফসলী জমি

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহে বিসিক শিল্প নগরীর বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের কেমিক্যাল বজের্য নষ্ট হচ্ছে এলাকার আবাদি জমির ফসল। মাঠের পর মাঠ ধন ক্ষেত বিবর্ন হয়ে যাচ্ছে। জমির মালিক ঝিনাইদহ পৌর এলাকার ভুটিয়ারগাতি গ্রামের কাজী খলিলুর রহমান জানান, বিসিক শিল্প নগরীর দক্ষিণ পাশের্ব ধানহাড়িয়া চুয়াডাঙ্গা মৌজায় ৩৭ শতক ফসলি জমি রয়েছে তার। দীর্ঘ ৫/৬ বছর বিস্তারিত..

ঝিনাইদহে সিও এনজিও সংস্থার আয়োজনে জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্টে শুদ্ধ ভাষা চর্চা ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ‘শুদ্ধ ভাষা চর্চা করি, মাদক মুক্ত সমাজ গড়িথ এ শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে ভাষা চর্চা ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্টে এ সমাবেশের আয়োজন করে সিও এনজিও সংস্থা। সিওথর নির্বাহী পরিচালক সামসুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত বিস্তারিত..

ঝিনাইদহে মানব পাচারকারী দলের আলোচিত সদস্য আক্তার হোসেন পিকুল অবশেষে র‍্যাব-৬থর জালে ধরা

  স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার আঠারো মাইল এলাকা থেকে জেলার আলোচিত মানব পাচারকারী চক্রের সক্রিয় সদস্য আক্তার হোসেন পিকুল (৪০)কে গ্রেফতার করেছে র‍্যাব-৬ ও সিপিসি-২। সোমবার সকালে তাকে আটক করা হয়। আটককৃত আক্তার হোসেন সদর উপজেলার রাধাকান্তপুর গ্রামের মৃত জালাল মালিথার ছেলে। র‍্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বিস্তারিত..

মহেশপুরে স্ত্রী ও ছেলের বউথর সাথে ঝগড়ায় প্রাণ গেল কর্তার

  স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার খড়েমান্দারতলা গ্রামে রোববার রাতে আজিজ মোল্লা (৫৫) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা পুলিশ নির্নয় করতে পারেনি। ঘটনাস্থল থেকে মহেশপুর থানার এসআই আনিস জানান, রোববার রাতে স্ত্রী ও ছেলের বউথর সাথে আজিজ মোল্লার গোলযোগ হয়। এ সময় আজিজ মোল্লাকে মারধরও করা হয়। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com