January 25, 2022, 10:42 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত শাখা কমিটির পরিচিতি সভা

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত শাখা কমিটির পরিচিতি সভা নিজস্ব প্রতিবেদক : আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে “আমরা মুক্তিযোদ্ধার সন্তান” কুয়েত শাখার নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত কেন্দ্রীয় কমিটির সভাপতি দিদারুল আলম দিদারের সভাপতিত্বে কুয়েত সিটির রাজধানী হোটেলে সম্প্রতি এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান খানের পরিচালনায় বিস্তারিত..

ভোলায় মুক্তিযোদ্ধার সন্তান নুসরাত হত্যার বিচারের দাবিতে মানববন্ধন।

এম.এইচ.ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলায় মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হত্যার বিচার চেয়ে মানববন্ধন করেছে এলাকাবাসি। যৌতকের জন্য তাকে হত্যা করে আত্নহত্যা বলে চালানোর চেষ্টা করছেন মনিরের পরিবার। আজ বেলা ১২ টার দিকে গৃহবধু নুসরাত জাহান মিম(২৮) এর হত্যার দাবিতে ভোলা প্রেসক্লাবের সামনে মানব বন্ধন করেন এলাকাবাসী ও স্কুল ছাত্র- ছাত্রী।এ সময় ঘন্টা খানেক রাস্তা অবরুদ্ধ থাকে। নুসরাত জাহান বিস্তারিত..

কক্সবাজারে ৯ টি বাড়ি পুড়ে ছাই, ক্ষতি ১৫ লাখ টাকা

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরের দক্ষিণ তারাবনিয়ার ছরায় অগ্নিকান্ডে ৯টি বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লাখ টাকার প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কক্সবাজার পৌরসভার ০৭ নং ওয়ার্ডের দক্ষিণ তারাবনিয়ার ছরা কবরস্থান রোড়ের বাসিন্দা ছানাউল্লাহ্ সাহেবের বাড়ির পেছনে জনৈক কাছিমের ভিটা নামে পরিচিত টিনসেড কলোনীতে সকাল সোয়া ১০ টার দিকে হঠাৎ বিস্তারিত..

ভোলায় ডিবি পুলিশ কতৃক (১৩৩পিস) ইয়াবা’সহ মাধক ব্যাবসায়ী আটক-৩

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। “চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে “ভোলা জেলা পুলিশের এই শ্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে জেলার সু্যোগ্য পুলিশ সুপারের নির্দেশক্রমে গত ১৫/০৯/১৯ ইং রাত ০২:১০ ঘটিকায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ, জনাব মোঃ শহীদুল ইসলাম,এসআই শংকর কুমার ঘোষ, এসআই মোঃ মাহাবুবুর রহমান, এস আই শান্তনু দেবনাথ এর একটি ফোর্স মাধকের অভিযান পরিচালনা বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালীর নাগরিক সুবিধা বঞ্চিত একটি গ্রাম পশ্চিম বাক্কুমপাড়া!

  কক্সবাজারের খুটাখালীর নাগরিক সুবিধা বঞ্চিত একটি গ্রাম পশ্চিম বাক্কুমপাড়া! সেলিম উদ্দীন,কক্সবাজার। সরকারী বেসরকারি সকল প্রকার সুবিধা বঞ্চিত ও অবহেলিত একটি গ্রামের নাম চকরিয়া উপজেলার খুটাখালী পশ্চিম বাক্কুমপাড়া। এ গ্রামের মাটি বড় উর্বর ও বরকতপূর্ন। এখানে জন্ম হয়েছে আলেম, মাশায়েখ,শিক্ষাবিদ ও গুণীজন। তারপরও চরম অবহেলিত এ গ্রামের মানুষ। তাদের দুঃখ দুর্দশা দেখার যেন কেউ নেই। বিস্তারিত..

কক্সবাজারে এনআইডি কার্ড তৈরীকালে রোহিঙ্গাসহ আটক-৪

  কক্সবাজার প্রতিনিধি। টাকার বিনিময়ে অবৈধভাবে জালিয়াতি করে ভোটার নিবন্ধনের মাধ্যমে বাংলাদেশী জাতীয় পরিচয়পত্র (এনআইডি)কার্ড তৈরীকালে রোহিঙ্গাসহ ৪ দালালকে আটক করে সদর থানার পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় পূর্ব বাহারছড়ায় এ অভিযান চালানো হয়েছে। আটককৃত দুই ব্যক্তি হলেন- শহরের নতুন বাহারছড়া এলাকার ইউসুফ আলীর পুত্র নুরুল ইসলাম ওরফে নুরু (৪২) ও একই এলাকার শহর মুল্লুকের পুত্র বিস্তারিত..

বান্দরবানের লামা প্রেসক্লাব সফলতায় ২৯ বছরে পদার্পণ

বান্দরবানের লামা  প্রেসক্লাব সফলতায় ২৯ বছরে পদার্পণ  নিজস্ব প্রতিবেদকঃ  স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতণা, গণতন্ত্রচর্চা, সমাজ সচেতনতাসহ এই অঞ্চলে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার প্রত্যয় নিয়ে ১৯৯১ সালে লামা-আলীকদম প্রেসক্লাব গঠিত হয়। ১৯৯৮ সালে আলীকদম প্রেসক্লাব গঠিত হলে, “লামা-আলীকদম প্রেসক্লাব” নাম পরিবর্তন হয়ে “লামা প্রেসক্লাব” নাম করণ হয়। অনেক চড়ই উৎরায় পার করে লামা প্রেসক্লাব ২৯ তম বিস্তারিত..

লামায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠি এক নারীর আত্বহত্যা

লামা প্রতিনিধি স্বামীর সাথে অভিমান করে বান্দরবানের লামা উপজেলায় গলায় ফাঁস লাগিয়ে চানাপ্রু মার্মা (৪৫) নামের এক ক্ষুদ্র নৃ-গোষ্ঠি নারী আত্বহত্যা করেছেন। রবিবার ভোরে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বদুরঝিরি নয়াপাড়ায় এ ঘটনা ঘটে। চানাপ্রু মার্র্মা বদুরঝিরি নয়াপাড়ার বাসিন্দা ক্যচিংহ্লা মার্মার স্ত্রী। সূত্র জানায়, পারিবারিক বিষয় নিয়ে শনিবার দিনগত রাতে চানাপ্রু মার্মা ও স্বামী ক্যচিংহ্লার মধ্যে ঝগড়া বিস্তারিত..

লামায় প্রধান শিক্ষকের বসতভিটার সীমানা দেয়াল ভাংচুর লুটপাট

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: লামা উপজেলার ফাঁসিয়াখালীতে প্রাইমারী স্কুল প্রধান শিক্ষকের বসতবাড়ীর সীমানা দেয়াল ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে ফাঁসিয়াখালী ইউনিয়নের হায়দারনাসী এলাকায় এ ঘটনা ঘটে। হায়দারনাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নেতৃত্বে এ ভাংচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগে জানা যায়। ভুক্তভোগী চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়েনের চা-বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com