January 26, 2022, 9:13 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

গর্জনিয়া সেতুর পাশে উপজাতীর লাশ

——————— শামীম ইকবাল চৌধুরী নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: কক্সবাজারের রামুর গর্জনিয়া সেতুর পূর্বপাশে বাঁকখালী নদীর বালুচর থেকে শুক্রবার বিকেল ৫টায় মাংপা ম্রো (৮০) নামের এক উপজাতীয় ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁর বাড়ি বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়নের চড়ূইপাড়া গ্রামে। স্থানীয় লোকজন জানান- লাশটি নদীর বালুচরে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ সদস্যরা লাশটি উদ্ধার করেন। গর্জনিয়া পুলিশ বিস্তারিত..

মহেশখালীর জনগুরুত্বপূর্ন কাজের উন্নয়ন করা হবে- স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের মহেশখালী সফর করেছে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি । শুক্রবার বিকাল সাড়ে ৩টার সময় কক্সবাজার থেকে নৌ-পথে মহেশখালীর আদিনাথ জেটিতে পৌঁছেন। আদিনাথ জেটিঘাটে উপজেলা প্রশাসন,উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষকলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান। আদিনাথ জেটি হতে গাড়িযোগে আদিনাথ মন্দিরের পৌঁছেন এবং আদিনাথ মন্দির দর্শন বিস্তারিত..

আলীকদমে ২৪ঘটায়ও উদ্ধার হয়নি দুই নারী শ্রমিক মরদেহ মুনি আক্তারের স্বামী ও তিন সন্তান,ছনায়ারা বেগম এর সন্তানদের নিয়ে পরিবার পরিজন।

  আব্দুর রহমান, আলীকদম (বাদরবান) প্রতিনিধি। বাদরবানর আলীকদম নকা ডুব নিখোঁজ হওয়ার ২৪ ঘটা অতিবাহিত হলও উদ্ধার হয়নি দুই নারী শ্রমিক এর লাশ। পরিবার সুখের মাতম। এদিক উদ্ধার অভিযানের আনুষ্ঠানিক সমাপ্ত হয়েছে বলে জানিয়েছেন আলীকদম উপজলা নির্বাহী অফিসার সায়েদ ইকবাল। সায়েদ ইকবাল বলেন, আমাদের পানি কান ডুবুরী নাই। সেনাবাহিনী,পুলিশ এবং ফায়ার সার্ভিস দীর্ঘ সময় উদ্ধার বিস্তারিত..

সাংবাদিক নুরুজ্জামান ফিরোজকে হত্যার হুমকি দিচ্ছে সাবেক জামাত নেতা

   সেপ্টেম্বর ১৩, ২০১৯  ডেস্ক নিউজঃ ঢাকার উত্তরা সংলগ্ন উত্তরখানের সাবেক জামায়াত নেতা মাসুদুর রহমান ব্যবসায়িক মতবিরোধের জের ধরে সম্পূর্ণ অন্যায় ভাবে প্রগ্রেসিভ ডেমোক্রেটিক দল -পিডিপি এর প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, বিশিষ্ট লেখক, সাংবাদিক, সম্পাদক ও শিক্ষক নূরুজ্জামান ফিরোজকে হত্যার হুমকি দিয়েছে। তিনি তার পোষ্য ক্যাডার ও গুন্ডাবাহিনীসহ উত্তরখান এলাকায় মহড়া দানকালে নূরুজ্জামান বিস্তারিত..

চকরিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

চকরিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: চকরিয়ায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেন থানা পুলিশ। আটক মাদক ব্যবসায়ী সুজন দে (২১) ডুলাহাজারা ইউনিয়নের বাগান পাড়া গ্রামের উত্তম দে’এর ছেলে। বুধবার দিবাগত রাত ১২ টার দিকে ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক সড়ক থেকে তাকে তিন’শ গ্রাম অধিক গাঁজা নিয়ে হাতেনাতে আটক করা হয়। স্থানীয় বিস্তারিত..

রাণীশংকৈলে দিনব্যাপী তথ্য মেলা অনুষ্ঠিত

  মোঃ সবুজ ইসলাম,রানীশংকৈল প্রতিনিধিঃ-মানবকল্যাণ পরিষদ -এমকেপি, নেট্জ-বাংলাদেশ এর সহযোগিতায় এবং ইউরোপিয়ান ইউনিয়ন এর অর্থায়নে “সিভিল সোসাইটি অর্গানাইজেশন ষ্টেনদেন ডেমোক্রেটিক গভর্নেন্স সিএসওএসডিজি” প্রকল্প বাস্তবায়নে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপী তথ্য মেলা অনুষ্ঠিত হয়েছে । ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এ মেলার উদ্বোধন হয় । উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সোহাগ চন্দ্র সাহা’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিস্তারিত..

ভোলায় জীনের বাদশাদের নামে প্রতারণার ব্যবসা যেন এক আলাদীনের চেরাগ।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলায় জীনের বাদশার নাম দিয়ে চলছে প্রতারণার রমরমা ব্যবসা। এ ব্যাবসার মাধ্যমে প্রবাসীসহ দেশের বিভিন্ন এলাকার মানুষের থেকে হাতিয়ে নেয়া হচ্ছে লাখ লাখ টাকা। রাতারাতি লাখপতি থেকে কোটিপতি হতে পারায়,ভোলার বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়নের শ্রমজীবি মানুষ জড়িত হয়ে পড়ছে এ প্রতারনামুলক ব্যবসার সাথে। অল্প সময়ে ভাগ্য বদলের আসায় এখন অনেকেই বিস্তারিত..

কক্সবাজারে বিএমএম ফাউন্ডেশনে চাকুরির নামে প্রতারণা, আটক- ৪

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারে বিএমএম ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠানে চাকুরিতে নিয়োগ পরীক্ষার নামে প্রতারণার অভিযোগে চারজনকে আটক করেছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। শুক্রবার বেলা ১২ টার দিকে কক্সবাজার শহরের খুরুশকুল রাস্তার মাথা সংলগ্ন শহীদ তিতুমির ইনস্টিটিউটের পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। এসময় পরীক্ষার খাতা, প্রশ্নপত্রসহ আনুষঙ্গিক সরঞ্জাম জব্দ করে পুলিশ। আটককৃতরা হলেন- বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁহতে হাতির পায়ে পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদরের ঈদগাঁহতে ধান পাহারা দিতে গিয়ে বন্য হাতির আক্রমনে কৃষক নিহত হয়েছে। গতকাল বৃহষ্পতিবার রাত আনুমানিক সাড়ে বারটার দিকে ইউনিয়নের ভূতিয়া পাড়া গ্রামে ঘটে এ ঘটনা। নিহত নজির আহমদ ইউনিয়নের পূর্ব ভূতিয়ার পাড়ার মৃত আশু আলীর পূত্র বলে জানা গেছে। জানা গেছে, নজির আহমদ বাড়ীর পাশে ধান পাহারা দিতে গিয়ে হাতির বিস্তারিত..

দেশরত্নের ছাত্রলীগ কেন প্রশ্নবিদ্ধ?

  গত ১২-১৩ ই মে,২০১৮ তে সম্মেলন হয় বাংলাদেশ ছাত্রলীগের, নানা পরীক্ষা-নিরীক্ষার ঘষামাজা শেষে প্রায় ২ মাস পর ছাত্রলীগের কেন্দ্রীয় দুই নেতা নির্বাচন করেন। গতানুগতিক পন্থাথেকে বের হয়ে এবার ই প্রথম মাননীয় প্রধানমন্ত্রী নিজ হাতে সিলেক্সন পদ্ধতিতে ছাত্রলীগের কমিটি দেন। তাই এই কমিটির উপর আস্হা ও ভরসা ছিল প্রতিটি নেতাকর্মীর। উন্নয়নের যাত্রাপথে মাননীয় প্রধানমন্ত্রীর সহযাত্রী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com