January 28, 2022, 1:15 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

আলীকদমে মাতামুহুরী নদীতে নৌকা ডুবে দুই নারী শ্রমিক নিখোঁজ

আব্দুর রহমান, আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদমে নৌকা ডুবে দুই নারী শ্রমিক নিখোঁজ রয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫টা ৩০মিনিটের সময় আলীকদম উপজেলার ভুজির কুম এলাকায় এই নৌকাডুবির এঘটনা ঘটে। এসময় নৌকায় থাকা মাঝি সহ মোট আটজনের মধ্যে দুজনকে খুঁজে পাওয়া যায়নি। ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন আলীকদম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কাজী রকিব উদ্দিন। নৌকাডুবিতে নিখোঁজ রয়েছেন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের রুহিয়া উচ্চ বিদ্যালয়ে জাল সনদ দিয়ে চাকরি করার অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে

  আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রুহিয়া উচ্চ বিদ্যালয়ে জাল সনদ দিয়ে চাকরি করার অভিযোগ উঠেছে শিক্ষিকা শেফালী বেগমের বিরুদ্ধে। এ ঘটনায় অভিভাবক মহল ঠাকুরগাঁও জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষা মন্ত্রণালয় থেকে শুরু করে বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে ওই বিদ্যালয়ে গেলে কেউ এ সম্পর্কে কথা বলতে রাজি হয়নি। অভিযোগ বলা হয়, সদর বিস্তারিত..

কক্সবাজারে ১৫,৯০০ ইয়াবাসহ আটক-২

  কক্সবাজার প্রতিনিধি। শপিংব্যাগ তল্লাসি করে মিলেছে ১৫,৯০০ ইয়াবা। এ সময় দুইজনকে আটক করেছে র‌্যাব। তারা হলেন – কক্সবাজার পৌরসভার টেকপাড়া বার্মিজ মার্কেট এলাকার মৃত কবির আহমদের ছেলে সুলতানুল ইসলাম ওরফে সুলতান (৩৯) ও বান্দরবানের নাইক্ষ্যংছড়ি চাকঢালা এলাকার মোঃ ছব্বির আহমদের ছেলে মোঃ জয়নাল প্রকাশ জানে আলম (২০)। গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ির তিন ইউপিতে নির্বাচন : চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন আট প্রার্থী

  শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর, সোনাইছড়ি ও ঘুমধুম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে গত ১২ সেপ্টম্বর (বৃহস্পতিবার) আটজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এই প্রার্থীরা হলেন- নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে আওয়ামী লীগের তসলিম ইকবাল চৌধুরী, বিদ্রোহী নুরুল আবছার, সোনাইছড়ি ইউনিয়নে আওয়ামী লীগের এ্যানিং মার্মা, বিদ্রোহী বাহান মার্মা, ঘুমধুম ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী একেএম জাহাঙ্গীর বিস্তারিত..

ঝিনাইদহ মহেশপুরের সিপিসি-২ ও র‍্যাব-৬’র হানায় ১৮৪ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার অনন্তপুর এলাকা থেকে ১৮৪ বোতল ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঝিনাইদহ র‍্যাব-৬। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‍্যাব-৬ এর একটি অভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এর নেতৃত্বে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার অনন্তপুর গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ১৮৪ বোতল বিস্তারিত..

ঝিনাইদহে গৃহবধুকে হত্যার অভিযোগ \ স্বামী ও তার পরিবার পলাতক

স্টাফ রিপোটার্র, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার চন্দ্রজানী গ্রামে সুখী খাতুন (২৮) নামের এক গৃহবধুর হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। নিহত সুখী খাতুন ওই গ্রামের সবুজ হোসেনের স্ত্রী ও  শৈলকুপা উপজেলার হারুনদিয়া গ্রামের গ্রামের নুর আলীর মেয়ে। নিহত সুখী খাতুনের বাবা নুর আলী জানান, বিস্তারিত..

ভোলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানেই নতুন ভবন নির্মান করেছেন সাবেক বানিজ্যমন্ত্রী-মইনুল হোসেন বিপ্লব।

  এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ভোলায় শিক্ষা ও উন্নয়নের দিক থেকে অবহেলিত অন্ধকারে ঘেরা এলাকার নাম ডোম পট্ট্রি। বেসিরভাগ বরাদ্ধ ভাউচারে খরচ হয়ে যাওয়া এলজিএসপি’র টাকা দিয়ে ওই এলাকার গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চার শতাধিক শিক্ষার্থীকে স্কুল ব্যাগ ও টিফিন বক্স দিয়ে অনান্য দৃষ্টান্ত স্থাপন করেন ভোলার তরুণ ইউপি চেয়ারম্যানদের আইকন ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাহ। বিস্তারিত..

আলীকদমে বিজয় তঞ্চঙ্গ্যা নামে একজন শ্রমিকলীগ নেতা নিখোঁজ।

  আব্দুর রহমান, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি। বান্দরবানের আলীকদমে ১১দিনেও খুর্জেঁ পাওয়া যায়নি বিজয় তঞ্চঙ্গ্যা (৩৮) নামে একজন শ্রমিকলীগের নেতাকে। সে আলীকদম সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের প্রভাত কারবারী পাড়ার বাসিন্দা মৃত রাজমনি তঞ্চঙ্গ্যা ও রিদংবি তঞ্চঙ্গ্যার দ্বিতীয় সন্তান। তিনি জাতীয় শ্রমিকলীগ আলীকদম সদর ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন। তার গায়ের রং শ্যামলা, বিস্তারিত..

নারীরা যোগ্যতায় বিশ্ব দরবারে জায়গা করে নিচ্ছে-জেলা প্রশাসক কক্সবাজার

  কক্সবাজার প্রতিনিধি ঃ কক্সবাজারে নারী উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন বিষয়ক মতবিমিয় সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ সেপ্টেম্বর দুপুরে কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে শহীদ এটিএম জাফর আলম (সিএসপি) সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে পরিকল্পিত কক্সবাজার আন্দোলনের সহযোগিতায় কক্সবাজার জেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন কক্সবাজার চেম্বার অফ কমার্স বিস্তারিত..

রামুতে ৫ হাজার ইয়াবাসহ চালক আটক

কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর তুলাবাগান থেকে ইয়াবাসহ মো.ছলিম (২২) নামে এক সিএনজি চালককে আটক করেছে হাইওয়ে পুলিশ। এসময় ওই সিএনজির সিটের নিচে থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তুলাবাগান হাইওয়ে পুলিশ এসব ইয়াবাসহ তাকে আটক করে। নম্বর বিহীন সিএনজির মাধ্যমে ছলিম দীর্ঘদিন ইয়াবা পাচার করে আসছে বলে স্বীকার করে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com