January 29, 2022, 8:02 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

হুসাইন (রা.) ও কারবালা ট্র্যাজেডি মাহবুবুর রহমান নোমানি || রাসুলুল্লাহ (সা.)-এর অতি আদরের নাতি হুসাইন (রা.) খাতুনে জান্নাত ফাতেমা (রা.)-এর দ্বিতীয় সন্তান। তিনি চতুর্থ হিজরির ৩রা শাবান মোতাবেক ৮ জানুয়ারি ৬২৬ খ্রিস্টাব্দে জন্ম গ্রহণ করেন। জন্মের পর নবীজি (সা.) তাঁর কানে আজান দেন, সপ্তম দিনে আকিকা করেন এবং মাথার চুল পরিমাণ রৌপ্য সদকা করেন। পিতা বিস্তারিত..

কক্সবাজারের ইতিহাস ঐতিহ্যের অংশ ক্যাপ্টেন কক্স এর বাংলো!

  কক্সবাজার প্রতিনিধি। ১৭৮৪ সালের দিকে অর্থাৎ আজ থেকে ২৩৫ বছর আগে বার্মার রাজা বোধােয়া যখন আরাকান দখল করে নিয়েছিলেন তখন রাজার আক্রমণ থেকে বাঁচতে প্রায় ১৩ হাজার আরাকানি আশ্রয়ের জন্য চলে আসে পালংকী যা আজকের কক্সবাজারে। সমুদ্র ও জঙ্গলঘেরা পালংকীতে আশ্রিত লোকজনকে পুনর্বাসনের জন্য ইস্ট ইন্ডিয়া কোম্পানি পালংকীতে নিযুক্ত করে ক্যাপ্টেন হিরাম কক্সকে। আশ্রিত বিস্তারিত..

জিএমপি’র কাশিমপুর থানার উদ্দ্যেগে মেট্রো থানার ১ম বর্ষ পূর্তি পালিত হবে ১৬ই সেপ্টেম্বর।।

. সম্মানিত গাজীপুর বাসী আপনাদের অবগিতর জন্য জানানো যাচ্ছে যে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, গাজীপুর কাশিমপুর থানার উদ্দ্যেগে জিএমপি’র কাশিমপুর থানার ১ম বর্ষ পূর্তি উপলক্ষে আসছে আগামী ১৬ই সেপ্টেম্বর ২০১৯ খ্রিঃ তারিখ রোজ সোমবার বিকাল ০৪.০০ ঘটিকার সময় গাজীপুর মহানগর কাশিমপুর হাতীমারা স্কুল এন্ড কলেজ মাঠে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এক বিশাল সুধী বিস্তারিত..

চকরিয়ায় চোরাই মোটরসাইকেল উদ্ধার

চকরিয়ায় চোরাই মোটরসাইকেল উদ্ধার মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: চকরিয়া উপজেলার বদরখালীতে চুরি হয়ে যাওয়া দেড় লক্ষাধিক টাকা দামের একটি মোটরসাইকেল উদ্ধার করে ফাঁড়ি পুলিশ। মঙ্গলবার দুপুরে এটি মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে। জানা গেছে, চকরিয়া পেকুয়া উপজেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরির উৎপাত বৃদ্ধি পেয়েছে। বাড়িঘর, পথঘাট, নিরাপদ স্থানসহ এখন অনিরাপদে পরিনত হচ্ছে। গত শুক্রবার পেকুয়া বিস্তারিত..

শান্তি শৃঙ্খলা বিনষ্টকারীদের স্থান হবে জেলখানা-ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ ‘শান্তি শৃঙ্খলা বিনষ্টকারীদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না, তাদের জায়গা হবে জেল হাজতেথ। এ এলাকার শান্তি শৃঙ্খলা পরিবেশ ভালো রাখতে আমার যা করার দরকার তাই করবো বলে হুশিয়ারি দিয়েছেন ঝিনাইদহের পুলিশ সুপার মো: হাসানুজ্জামান (পিপিএম)। ঝিনাইদহ সদর উপজেলার ফুরসন্দি ইউনিয়নের টিকারি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সদর থানা পুলিশের আয়োজনে বিস্তারিত..

গরিব-অসহায় মানুষের সাহায্য ও কল্যাণ মূলক প্রতিষ্ঠান নির্মাণ করে ঝিনাইদহে আলোচনার শীর্ষে এখন শুধু নাসের শাহরিয়ার জাহেদী মহুল।

  জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহঃ গরিব-অসহায় মানুষের সাহায্য ও জনকল্যাণ মূলক প্রতিষ্ঠান নির্মাণ করে ঝিনাইদহে আলোচনার শীর্ষে এখন শুধু নাসের শাহরিয়ার জাহেদী মহুল যা জেলা জুড়ে জাহেদী ফাউন্ডেশন নামেই পরিচিত। জেলার হাজার হাজার অসহায় গরীব মানুষকে খাদ্য, অর্থ, বেকারদের চাকরি ও  জনকল্যাণ মূলক প্রতিষ্ঠান নির্মাণ করে তিনি এখন গরীবের ঈশ্বর। নাসের শাহরিয়ার জাহেদী (মহুল), ঝিনাইদহ বিস্তারিত..

আলীকদমে জমি সংক্রান্ত বিরোধ : দুই পক্ষের সংর্ঘষে আহত ১১ জন

  আলীকদম প্রতিনিধিঃবান্দরবান জেলার আলীকদম উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘষের্র ঘটনা ঘটেছে।এতে উভয় পক্ষের ১১ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) স্থানীয় মৃত মোহাম্মদ বশিরের ছেলে মোঃনুরুল আমিন গংয়ের সাথে ময়ক মুরুংয়ের ছেলে মাংখাই মুরুং গংদের সাথে সকাল ৭টার সময় আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের সোনাইছড়ি এলাকায় উক্ত সংঘর্ষের ঘটনা বিস্তারিত..

টেকনাফে বৃষ্টির পানিতে খেলতে গিয়ে কিশোর নিহত

  কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের টেকনাফে অতিবৃষ্টির পানিতে খেলতে নেমে স্রোতে ভেসে গিয়ে এক কিশোরের মৃত্যু ঘটেছে। ১০ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুরে উপজেলার টেকনাফ সদর ইউনিয়নের পল্লান পাড়ার আবদুল গফুরের ছেলে এবং স্থানীয় মাদ্রাসার হেফজ বিভাগের ৩য় শ্রেনীর ছাত্র মোঃ হারিছ (১০) সহ কয়েকজন শিশু-কিশোর অতিবৃষ্টির পানিতে লাফ-ঝাঁপ দিয়ে খেলা করছিল। অসাবধানতাবশত হারিছ পানির স্রোতে ভেসে যায়। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে মানসিক ভারসাম্যহীন এখন শিক্ষার্থী

  আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় মোবাইলে কথার বলার অভিযোগে শিক্ষকের দ্বারা লাঞ্ছিত হওয়ার পর এক স্কুলছাত্রী আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে এখন মাসনিক ভারসাম্যহীন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ওই উপজেলার চাড়োল ইউনিয়নের ছোট সিংগিয়া গ্রামে। রবিবার দুপুরে এমনই অভিযোগ করেন ওই শিক্ষার্থীর মা সাহেরা বেগম (৪৫)। আশা মনি (১২) বিস্তারিত..

হিমছড়ি মেরিন ড্রাইভ সড়কে পাহাড় ধ্বস,আহত-১২

    কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের হিমছড়িতে ভয়াবহ পাহাড় ধ্বসের ঘটনা ঘটেছে। মাটি চাপায় আহত হয়েছে ১২ জন। ১০ সেপ্টেমাবর মঙ্গলবার বিকাল ৪টা ১০ মিনিটে এ ঘটনা ঘটে। পাহাড়ের মাটি পড়ায় মেরিনড্রাইভ সড়কে যোগাযোগ বন্ধ রয়েছে। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, অতি বৃষ্টির কারণে মেরিন ড্রাইভ লাতোয়া পাহাড়ে ভয়াবহ ধ্বস হয়। এতে মাটি চাপা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com